বাংলা নিউজ > বায়োস্কোপ > ঐশ্বর্যর ডুপ্লিকেট আশিতাকে দেখলে চমকে যাবেন! নেটিজেনের দাবি, ‘ইয়ং অ্য়াশ’
আশিতা সিং যেন হুবহু ঐশ্বর্য!

ঐশ্বর্যর ডুপ্লিকেট আশিতাকে দেখলে চমকে যাবেন! নেটিজেনের দাবি, ‘ইয়ং অ্য়াশ’

  • Aishwarya Rai Bachchan doppelganger: ইন্দোরের বাসিন্দা আশিতা। সোশ্যাল মিডিয়া স্টার তিনি। আশিতার মুখের সঙ্গে ঐশ্বর্যের মুখের মিল খুঁজে পান নেটিজেনরা।

বলিউডের নীল নয়না সুন্দরী ঐশ্বর্য রায় বচ্চন। যাঁর রূপের জাদুতে মুগ্ধ আট থেকে আশি। মিস ওয়ার্ল্ডের মঞ্চ হোক কিংবা অভিনয় কেরিয়ার, সবেতেই শীর্ষে রাই সুন্দরী। তাঁর মতো সুন্দরী ভূ-ভারতে আর দুটো নেই, একথা বলেন অনেকেই। তবে জানেন কী, এই দুনিয়ায় ঐশ্বর্যের মতো দেখতে মহিলা রয়েছেন। তাঁদের মধ্যে ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে আশিতা সিং-এর মুখের অদ্ভুত মিল রয়েছে।

নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় আশিতা সিং। বলিউডের জনপ্রিয় গান এবং লাইনগুলিতে তার ঠোঁট-সিঙ্কিংয়ের ছোট ভিডিয়ো শেয়ার করে নেটমাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ইনস্টাগ্রামে আড়াই লক্ষের উপর ফলোয়ার্স তাঁর। ইনস্টাগ্রামে সর্বশেষ ভিডিয়োতে, আশিতা কুছ কুছ হোতা হ্যায় ফিল্ম থেকে কাজলের একটি সংলাপের সঙ্গে ঠোঁট নাড়িয়েছেন। অনেক ভক্ত মন্তব্য বিভাগে তাঁকে ‘অ্যাশ’ বলেছেন। একজন ভক্ত তাঁকে ‘তরুণী ঐশ্বর্য’ বলেও ডেকেছেন। আরও পড়ুন: হুবহু ঐশ্বর্য! বিশ্বের এই ৬ নারীর সঙ্গে নীল নয়না সুন্দরীর মুখের অদ্ভুত মিল রয়েছে

‘পোন্নিয়ান সেলভান’ (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রায় বচ্চন। মণিরত্নম পরিচালিত এই তামিল ছবির প্রধান চরিত্র নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। আরও পড়ুন: Urfi Javed: বক্ষভরা পুষ্পরাজি! প্লাস্টিক জড়ানো দেখুন উরফির নতুন সাজ

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিয়ান সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবির গল্প দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের একটি উত্তাল সময়ের প্রেক্ষাপটে তৈরি। যখন শাসক পরিবারের অন্তর্দ্বন্দ্বের ফলে সম্রাটের সম্ভাব্য উত্তরসূরিদের মধ্যে হিংসাত্মক পরস্থিতির সৃষ্টি হয়। আরও পড়ুন: সিদ্ধার্থ শুক্লা থেকে সুশান্ত, মৃত্যুর পর এই তারকাদের সম্পত্তি দানছত্রে গিয়েছে!

দুটি পার্টে তৈরি হচ্ছে এই ছবি। চলতি বছর মুক্তি পাবে প্রথম পার্ট। মণি রত্নমের সঙ্গে এর আগে 'ইরুভর' (১৯৯৭), 'গুরু' (২০০৭), 'রাবণ' (২০১০)-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছেন ঐশ্বর্য। ২০১৯ সাল‘পোন্নিয়ান সেলভান’-এর শ্যুটিং শুরু হয়েছিল। কিন্তু করোনা মহামারীর কারণে থমকে গিয়েছিল ছবির কাজ। পরিস্থিতি স্বাভাবিক হতেই ফের শুরু হয়েছে কাজ।

আগামী ৩০ সেপ্টেম্বর সিনমা হলে মুক্তি পাবে ‘পোন্নিয়ান সেলভান’-এর প্রথম পার্ট। হিন্দি, তামিল, তেলুগু, মালয়লম ও কন্নড় ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই পিরিওডিক ড্রামা।

বন্ধ করুন