বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai Bachchan: ঢিলেঢালা কালো পোশাকের বেবি বাম্প আড়ালের চেষ্টা? ফের মা হচ্ছেন ঐশ্বর্য?
মা হতে চলেছেন ঐশ্বর্য?

Aishwarya Rai Bachchan: ঢিলেঢালা কালো পোশাকের বেবি বাম্প আড়ালের চেষ্টা? ফের মা হচ্ছেন ঐশ্বর্য?

  • এয়ারপোর্টে স্ফীত উদরে ধরা দিলেন ঐশ্বর্য! ঢিলেঢালা পোশাকে বেবি বাম্প আড়ালের চেষ্টা!

বলিউডের অন্যতম ‘পাওয়ার কপল’ অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চন। বিয়ের পর থেকে স্বামী-সন্তান নিয়ে ব্য়স্ত থাকেন প্রাক্তন বিশ্বসুন্দরী। মেয়ের জন্মের পর তো অভিনয় জগতকে কার্যত বিদায় জানিয়েছেন রাই সুন্দরী। নিজের কামব্যাকের আগেই জোর চর্চায় ঐশ্বর্য। সৌজন্যে তাঁর সাম্প্রতিক এয়ারপোর্ট অ্যাপিয়ারেন্স।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঐশ্বর্যর এক ভিডিয়ো। মুম্বই এয়ারপোর্টে ঢিলেঢালা কালো পোশাকে লেন্সবন্দি হয়েছেন অভিষেক ঘরণী। সেখান থেকেই শুরু ঐশ্বর্যর প্রেগন্যান্সির চর্চা। ছবিতে দেখা যাচ্ছে একদম ঢিলেঢালা পোশাকে রয়েছেন ঐশ্বর্য, তার ফাঁক দিয়েই যেন ফুটে উঠেছে অভিনেত্রী স্ফীত উদর! এই ফোলা পেটের কারণ মাতৃত্ব নাকি স্রেফ ওজন বেড়েছে নায়িকার? অনেক নেটিজেনেরই ধারণা ওটা নিশ্চিতভাবে ঐশ্বর্যর বেবি বাম্প! ছবিতে মেয়ে আরাধ্য়ার হাত ধরে রয়েছেন ঐশ্বর্য, পিছনে দেখা মিলেছে অভিষেকেরও।

এমনিতেই নায়িকাদের মা হওয়ার চর্চায় উত্তাল বি-টাউন। মা হতে চলেছেন আলিয়া, জোর জল্পনা ক্যাটরিনাও নাকি মা হতে চলবার সুখবর দেবেন। করিনার তৃতীয় প্রেগন্যান্টির খবরও রটেছিল, যদিও তা নাকোচ করে দিয়েছেন বেবো নিজে। নবাব বেগম সত্যিটা জানাতে না জানাতেই নতুন মশলা বলিউডের হাতে!

বেশ কয়েক বছর চুটিয়ে প্রেম করবার পর ২০০৭ সালে সাত পাকে বাঁধা পড়েন অভিষেক-ঐশ্বর্যা। ২০১১-য় জন্ম হয় আরাধ্যার। তারপর দেখতে দেখতে কেটে গিয়েছে এক দশক। ফের কী বচ্চন পরিবারে নতুন অতিথি আসছে? চর্চা নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক বক্তব্য মেলেনি।

জানিয়ে রাখি, শীঘ্রই মণিরত্মমের ‘পোন্নিয়ান সেলভান’ (Ponniyin Selvan)-এর সঙ্গে রুপোলি পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য। ছবির ফার্স্ট লুকেই মুগ্ধ করেছেন অভিনেত্রী।

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পোন্নিয়ান সেলভান’ অবলম্বনে তৈরি এই ছবি। ছবির প্রেক্ষাপট দশম শতাব্দীর চোল সাম্রাজ্যের সূচনাকাল। ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু। চলতি বছরের ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন