বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya-Abhishek: অভিষেককে বাই বাই! দুবাই না গিয়ে কার টানে দেশেই থাকলেন ঐশ্বর্য

Aishwarya-Abhishek: অভিষেককে বাই বাই! দুবাই না গিয়ে কার টানে দেশেই থাকলেন ঐশ্বর্য

অভিষেক-ঐশ্বর্য

এদিকে কিছুদিন আগেই ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে মা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে পৌঁছেছিলেন আরাধ্যাও। তখন অবশ্য অভিষেক যাননি,মেয়েকে নিয়ে একা-ই গিয়েছিলেন 'রাই'সুন্দরী।

আইফা-২০২৩-এর জন্য সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে অভিষেক বচ্চন ও ভিকি কৌশলকে। আর সেজন্যই দুবাই পৌঁছেছেন অভিষেক। তবে এবার স্বামীর সঙ্গে সেখানে গেলেন না স্ত্রী ঐশ্বর্য রাই বচ্চন। মুম্বইতেই রয়েছেন তিনি। যাননি মেয়ে আরাধ্যাও কিন্তু কেন?

কেন ঐশ্বর্য ও আরাধ্যা তাঁর সঙ্গে দুবাই IIFA-অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে এলেন না? দুবাই পৌঁছেই এপ্রশ্নের মুখোমুখি হতে হল অভিষেক বচ্চনকে। এবিষয়ে অভিষেক বচ্চন জানান, আরাধ্যার স্কুল রয়েছে। আর সেকারণেই এবার ঐশ্বর্য আইফার অনুষ্ঠানে তাঁদের সঙ্গে থাকতে পারবেন না। তাই অভিষেক দুবাই পৌঁছে গেলেও ঐশ্বর্য ও আরাধ্যা মুম্বইতেই রয়েছেন।

এদিকে কিছুদিন আগেই ৭৬তম কান চলচ্চিত্র উৎসবে মা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে পৌঁছেছিলেন আরাধ্যাও। তখন অবশ্য অভিষেক যাননি, মেয়েকে নিয়ে একা-ই সেখানে গিয়েছিলেন 'রাই'সুন্দরী।

আরও পড়ুন-ভিকিকে ঠেলা মারলেন সলমনের দেহরক্ষী? ক্যাটরিনার বরকে কি চিনতেই পারলেন না ভাইজান

প্রসঙ্গত, মা হওয়ার পর নিজের কেরিয়ারের থেকেও বেশি মেয়েকেই গুরুত্ব দিতে দেখা গিয়েছে প্রাক্তন মিস ওয়ার্ল্ড ঐশ্বর্য রাই বচ্চনকে। যেখানেই যান মেয়েকে সঙ্গে করে নিয়ে বের হন তিনি। বেশকিছু সাক্ষাৎকারে ঐশ্বর্য নিজেও বলেছেন বর্তমানে কেরিয়ারের থেকেও তাঁর কাছে আরাধ্যাকে সুন্দর করে বড় করে তোলাই বেশি গুরুত্বপূর্ণ। মেয়ের পড়াশোনার যাতে কোনও ক্ষতি না হয়, সেকারণেই এবার আইফায় গেলেন না 'রাই'।

এদিকে অভিষেক, ভিকি ছাড়াও IIFA-অ্যাওয়ার্ডের যোগ দিতে দুবাই পৌঁছছেন সলমন খান। অনুষ্ঠানে জ্যাকলিন ফার্নান্ডেজ, বরুণ ধাওয়ান এবং কৃতি শ্যাননের সঙ্গ দেবেন তিনি। নোরা ফাতেহি,রাকুল প্রীত সিংও এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে পারফর্ম করবেন।

এবার এই বছর, ভারতীয় সিনেমায় কৃতিত্বের-এর জন্য কমল হাসানকে সংবর্ধিত করা হবে। অন্যদিকে, আইফা ২০২৩-এ রিতেশ দেশমুখ এবং জেনেলিয়া দেশমুখও 'আঞ্চলিক সিনেমায় অসামান্য কৃতিত্বের' জন্য সম্মানিত হতে চলেছেন। সম্মানিত হতে চলেছেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রাও।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর

Latest News

ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Afghanistan-র স্কোর 9/0 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে কমবে বৃষ্টি, কবে থেকে ফের বাড়বে? তখন ৪০ কিমিতে ঝড়ও উঠবে কোন ৮-৯ জেলায়? জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিতে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে? ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা রোনাল্ডোর স্বার্থত্যাগ,পর্তুগালের আগ্রাসী ফুটবল,তুরস্ককে হারিয়ে শেষ ষোলোয় পেপেরা হাওড়া ব্রিজ টপকে গঙ্গায় ঝাঁপ দিতে যাচ্ছিলেন যুবক, ঝপ করে বেঁধে ফেলল পুলিশ সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমি নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

T20 WC 2024

ও দলের জন্য খেলে…রোহিতের আউটে প্রশ্রংসা গাভাসকরের, মুম্বই লবি দেখল বিরাট ভক্তরা ব্যাটাররা দ্রুত ২০-৩০ করে আউট হচ্ছেন… রোহিতদের নতুন মানসিকতাকে স্বাগত অশ্বিনের রোহিতকে ফিরিয়ে T20 বিশ্বকাপে উইকেটের হাফ-সেঞ্চুরি শাকিবের, এই নজির আর কারও নেই নবম ওভারের প্রথম তিন বলের মধ্যে কোহলি, সূর্যকে ফিরিয়ে ম্যাচের রং বদলালেন তানজিম শেখ হাসিনা-কে পাশে নিয়েই শুভেচ্ছা বার্তা! বাংলাদেশ দলকে কি বললেন প্রধানমন্ত্রী? ‘ইমরানের মতো তুমিও লোককে বোকা বানাও’…বাবর আজমকে নিয়ে ব্যঙ্গ পাকিস্তান সাংসদের বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.