বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এই পোশাকের অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় চরম ট্রোল্ড ঐশ্বর্য

'এই পোশাকের অনুপ্রেরণা কি জন্মদিনের পার্টি?' Cannes-এ ঝিকিমিকি পোশাক পরায় চরম ট্রোল্ড ঐশ্বর্য

পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের পোশাকে সজ্জিত ঐশ্বর্য রাই বচ্চন

হাতের আঘাত, ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটাকে উপেক্ষা করে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে এবারও স্বমহিমায় উজ্বল ঐশ্বর্য রাই বচ্চন। কান চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর সাজ নিয়ে অনুরাগীদের বরাবরই আগ্রহ থাকে। এ বারও তার ব্যতিক্রম নয়। কিন্তু এই সাজের জন্যই এবার ব্যাপক ট্রোল হতে হল রাইসুন্দরীকে।

হাতের আঘাত, ব্যক্তিগত জীবনের ঝড়ঝাপটাকে উপেক্ষা করে কান চলচ্চিত্র উৎসবের মঞ্চে এবারও স্বমহিমায় উজ্বল ঐশ্বর্য রাই বচ্চন। কান চলচ্চিত্র উৎসবে অভিনেত্রীর সাজ নিয়ে অনুরাগীদের বরাবরই আগ্রহ থাকে। এ বারও তার ব্যতিক্রম নয়। কিন্তু এই সাজের জন্যই এবার ব্যাপক ট্রোল হতে হল রাইসুন্দরীকে।

শুক্রবার ছিল কান চলচ্চিত্র উৎসবের দ্বিতীয় দিন। সেদিন 'কাইন্ডস অফ কাইন্ডনেস'-এর স্ক্রিনিংয়ে অংশ নেওয়ার আগে রেড কার্পেটে হাঁটেন বলি ডিভা। পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককের তৈরি ফিরোজা ও রূপালি রঙের উজ্বল এক গাউনে সেজে উঠেছিলেন অভিনেত্রী। আর তাঁর সেই পোশাক দেখেই শুরু নেটিজেনদের সমালোচনা। অনেকেই ব্যঙ্গ করে তাঁর পোশাককে জন্মদিনে বাড়ি সাজানোর সরঞ্জামের সঙ্গে তুলনা করেন।

আরও পড়ুন: প্রথমবার Cannes-এর মঞ্চে কিয়ারা! সাদা পোশাকেই কাড়লেন লাইমলাইট

তাঁর পোশাক দেখে একব্যক্তি তাঁর এক্স হ্যান্ডেলে লেখেন, 'এই পোশাকের অনুপ্রেরণা কী ছিল? জন্মদিনের পার্টি? আপনার স্টাইলিস্টকে বরখাস্ত করুন, ঐশ্বর্য।' অন্য আর এক এক্স ব্যবহারকারী শিবাঙ্গী যাদব তাঁর এক্স হ্যান্ডেলে 'কান'-এর দ্বিতীয় দিনে নায়িকার একটি ছবি শেয়ার করে লেখেন, 'ঐশ্বর্য আপনার কাছে আমার আন্তরিক আবেদন দয়া করে আপনার স্টাইলিস্টকে বরখাস্ত করুন। আপনি এত সুন্দরী, কিন্তু এটা কেমন পোশাক বলুনতো! আমি আশ্চর্য হয়ে যাচ্ছি।' অন্য আরও এক এক্স ব্যবহারকারী লেখেন, 'আমি জানি না কেন কিন্তু আমার দেখে মনে হচ্ছে ঐশ্বর্যর স্টাইলিস্ট তাঁকে মেট গালার জন্য সাজিয়েছেন কানের জন্য নয়।'

আরও পড়ুন: 'আজ মাহির জন্যই এই চলচ্চিত্র উৎসবে ' Cannes-এর মঞ্চে ছেলে, গর্বিত বাবা শান

প্রসঙ্গত, দ্বিতীয় দিনের পোশাক নিয়ে যতই ট্রোল হোক না কেন, প্রথম দিনের লুক দেখে অনেকেই তাঁর প্রশংসা করেছেন। ফ্যাশনে এখন ‘মোনোক্রোম’-এর রমরমা। সেই ধারা বজায় রেখে ঐশ্বর্যা বেছে নিয়েছিলেন পোশাকশিল্পী ফাল্গুনী শেন পিককেরই তৈরি করা একটি কালো রঙের ‘করসেট’ গাউন। বুক জুড়ে ছিল সোনালি রঙের জ্যামিতিক কারুকাজ। কাঁধ থেকে মাটিছোঁয়া ট্রেন, তার উপর অজস্র প্রজাপতি ডানা মেলে উড়ে বেড়াচ্ছে। তাঁরাও সোনালি রঙের ছটায় রঙিন। সঙ্গে বাঁ হাতে ছিল মানানসই আংটি, আর কানে ছিল সোনালি রঙের ‘হুপ’ দুল। হালকা মেকআপ এবং ‘হাফটাই’ চুলের সকলের নজর কাড়েন অভিনেত্রী।

মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে বৃহস্পতিবার ফ্রেঞ্চ রিভেরায় পৌঁছেছিলেন ঐশ্বর্য। তিনি ছাড়াও কান চলচ্চিত্র উৎসব ২০২৪-এ অন্যান্য ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে উপস্থিত ছিলেন কিয়ারা আডবানী, অদিতি রাও হায়দারি-সহ আরও অনেকে।

বায়োস্কোপ খবর

Latest News

কোপার প্রথম দিনই নামছেন মেসি, ভারতে কি আদৌ দেখা যাবে আর্জেন্তিনার ম্যাচ? হলং বাংলোতে অগ্নিকাণ্ডে দায়ের হল FIR, গঠিত হল সিট, ওখানে এবার কী তৈরি হবে? কারোর আবার ৫টা ভ্যানিটি ভ্যান লাগে, খাওয়া, জিম, স্নান, রান্না, সবের আলাদা: নওয়াজ অলিম্পিক্সে সাফল্য পেতে মরিয়া ভারত, প্যারিসে ভারতীয় দলে থাকছে ঘুমের পরামর্শদাতা অবশেষে এগোল বর্ষা, দক্ষিণবঙ্গে কি ঢুকে পড়ল মৌসুমী বায়ু? 'বেটি বাঁচাও বেটি পড়াও' লিখতে গিয়ে হিমশিম খেলেন কেন্দ্রীয় মন্ত্রী,ভাইরাল ভিডিয়ো চুল-দাড়ি সাদা করে বুড়ো সেজে কানাডার বিমানে ওঠার চেষ্টা! পাকড়াও ২৪ বছরের যুবক 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট বাংলাদেশের MP-র দেহাবশেষ পেষাই করা হয়েছিল গ্রাইন্ডারে, খুনের পেছনে অপর রহস্যময়ী?

T20 WC 2024

4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.