বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai: ভাঙা হাত নিয়েই মায়ের জন্মদিন সেলিব্রেট করলেন ঐশ্বর্য, সঙ্গী মেয়ে, দূরত্ব বজায় রেখে এবারও এলেন না অভিষেক

Aishwarya Rai: ভাঙা হাত নিয়েই মায়ের জন্মদিন সেলিব্রেট করলেন ঐশ্বর্য, সঙ্গী মেয়ে, দূরত্ব বজায় রেখে এবারও এলেন না অভিষেক

বৃন্দা রাই-এর জন্মদিনে মেয়ে ঐশ্বর্য ও নাতনি আরাধ্যা

বৃন্দা রাইয়ের জন্মদিনে ঐশ্বর্য রাই এবং আরাধ্যা বচ্চন দুজনেই কালো পোশাকে জুটি বেঁধেছিলেন। অভিনেতাকে আহত হাত নিয়ে ছবি তুলতে দেখা গেছে।

সম্প্রতি কাল ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে গিয়েছিলেন, দেশে ফিরেই সোজা মায়ের কাছে চলে এসেছেন ঐশ্বর্য রাই বচ্চন।, সঙ্গী মেয়ে আরাধ্যা। ঐশ্বর্য অবশ্য এখন মা বৃন্দা রাই-এর কাছেই থাকেন বলে জানা যায়। ২৩ মে রাত ১২টার পর অর্থাৎ শুক্রবার মা বৃন্দা রাই-এর জন্মদিন সেলিব্রেট করার একগুচ্ছ ছবি পোস্ট করেছেন 'রাই সুন্দরী'।

ঐশ্বর্যর শেয়ার করা সেই ছবিগুলিতে তাঁর সঙ্গে মেয়ে আরাধ্যা ও অন্যান্য আত্মীয়দের দেখা যাচ্ছে। সামনে রাখা হয়েছে ঐশ্বর্যর বাবার ছবি। তবে এবারও দেখা গেল না অভিষেক বচ্চনকে। ছবিগুলিতে দেখা যাচ্ছে বৃন্দা রাই-এর জন্য হাজির বেশ কয়েকটি কেক ও ফুলের তোড়া। বৃন্দা রাই চেয়ারে বসেছিলেন, আর ঐশ্বর্য তাঁর চেয়ারের পাশে হাঁটু গেড়ে বসেছিলেন। আর আরাধ্যা তাঁর দিদার ঠিক পিছনে।

ঐশ্বর্য এদিন তাঁর ভাঙা হাত নিয়েই পোজ দিয়েছেন। আর তাঁকে এবং আরাধ্যাকে কালো পোশাকে দেখা গিয়েছে। ছবিগুলি পোস্ট করে ক্যাপশানে দিয়েছেন, ‘অনেক ভালোবাসা বার্থ ডে গার্ল, প্রিয় মা..দোড্ডা...'। সঙ্গে জুড়েছেন লাভ ইমোজি।

আরও পড়ুন-'ঠিক খুঁজে হুগলির ভোটারদের এনেছেন', দিদি নম্বর ১-এর প্রতিযোগীকে নিয়ে কেন ট্রোলড রচনা?

ঐশ্বর্যর এই পোস্টে নেটপাড়ার বিভিন্ন মন্তব্য উঠে এসেছে। অনেকেই জানতে চেয়েছেন  'অভিষেক বচ্চন কোথায়?' কারোর প্রশ্ন, ‘অভিষেক কেন এই সেলিব্রেশনের অংশ নয়?’ অনেকেই বৃন্দা রাইকে শুভেচ্ছা জানিয়েছেন। আবার অনেকেই মেয়ে হিসাবে ঐশ্বর্যর প্রশংসাও করেছেন। এক অনুরাগী লিখেছেন, ‘হ্যাপি বার্থডে আন্টি!! এমন একটা সেনসেশন নিয়ে এসেছ তুমি! তুমিও নিশ্চয়ই একজন অসাধারণ মানুষ!’

প্রসঙ্গত গত ২০ মে ঐশ্বর্য যখন ভোট দিতে গিয়েছিলেন, তখনও তাঁর সঙ্গে দেখা যায়নি অভিষেক বচ্চনকে। বহুদিন ধরেই ঐশ্বর্যর সঙ্গে বচ্চন পরিবারের দূরত্বের ছবিই বারবার উঠে এসেছে। মাঝে অবশ্য আম্বানিদের অনুষ্ঠানে বচ্চন পরিবারের সঙ্গে গুজরাটে উপস্থিত হয়েছিলেন 'রাই সুন্দরী'। তবে ওই পর্যন্তই। অভিষেকের সঙ্গে মাঝে মধ্যে ঐশ্বর্যকে বিভিন্ন অনুষ্ঠানে দেখা গেলেও, বচ্চন বাড়ির অন্যান্য সদস্যদের তাঁর সঙ্গে আর দেখা যায়নি।

প্রসঙ্গত,৭৭ কান ফিল্ম ফেস্টিভ্যালে যোগ দিতে গিয়েছিলেন ঐশ্বর্য। সেখানও তাঁর সঙ্গী ছিল মেয়ে আরাধ্যা। সেখান থেকে মুম্বই ফিরে পাপারাৎজির উদ্দেশ্যে হাত নাড়তেও দেখা যায় রাই সুন্দরীকে। কানের রেড কার্পেটে কালো এবং সোনালি স্ট্র্যাপলেস গাউনে দেখা গিয়েছিল ঐশ্বর্য। সেসময়ও তাঁর চোট পাওয়া হাতে প্লাস্টার দেখা যায়। তবে কীভাবে তিনি চোট পেয়েছেন তা অবশ্য জানান যায়নি। এদিকে সিনেমার ক্ষেত্রে ঐশ্বর্যকে শেষ দেখা গিয়েছিল মণি রত্নমের পন্নিয়িন সেলভান ২ ছবিতে রানি নন্দিনীর বেশে।

 

বায়োস্কোপ খবর

Latest News

IIT খড়গপুরের হস্টেলের ছাদ থেকে উদ্ধার ছাত্রীর ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্য ১৬ জুলাই পর্যন্ত দারুন ভালো সময়! চাকরিতে পদোন্নতি, বেতনও বাড়তে পারে, লাকি কারা? ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! Fathers Day-তে শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় মৃত্যুর সংখ্যা বাড়ছে, ঘটনাস্থলে যাচ্ছেন মমতা ‘নেশাগ্রস্ত মানুষদের সঙ্গে মিশে…’! ফ্যাশন সিনেমার পর যেভাবে বদলায় কঙ্গনার জীবন ৭ দিনে ৮০০ টাকা বেড়েছে সোনার দাম, কলকাতায় আজ কততে বিকোচ্ছে হলুদ ধাতু? ইংল্যান্ডের হয়ে খেলার স্বপ্নপূর্ণ করতে ইয়র্কশায়ারে মদ্যপান পর্যন্ত করেছিলেন রফিক ‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা কিছু জায়গায় অনিয়ম ধরা পড়েছে, নিট প্রশ্নকাণ্ডে 'সুর বদল' ধর্মেন্দ্র প্রধানের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী?

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.