বাংলা নিউজ > বায়োস্কোপ > কোলে একরত্তি আরাধ্যা, মাতৃ দিবসে অদেখা ছবি পোস্ট করে আবেগপ্রবণ ঐশ্বর্য
ঐশ্বর্য-আরাধ্যা
ঐশ্বর্য-আরাধ্যা

কোলে একরত্তি আরাধ্যা, মাতৃ দিবসে অদেখা ছবি পোস্ট করে আবেগপ্রবণ ঐশ্বর্য

  • সামাজিক মাধ্যমে পুরনো ছবি পোস্ট করেছেন মেয়ে আরাধ্যার সঙ্গে ঐশ্বর্য।

মাতৃ দিবসে মেয়ে আরাধ্যার সঙ্গে অদেখা ছবি শেয়ার করলেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। মেয়ে আরাধ্যার সঙ্গে সামাজিক মাধ্যমে দুটি ছবি শেয়ার করেন নীল নয়না সুন্দরী। 

প্রথম ছবিতে দেখা যাচ্ছে, একরত্তি আরাধ্যা ঐশ্বর্যর কোলে শুয়ে। আগোছালো ঐশ্বর্য কপালে আলতো চুমু খাচ্ছেন আরাধ্যার। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ভালবাসা ... আমার জীবন ... চিরকালীন, সম্পূর্ণ, অযৌক্তিকভাবে’।

দ্বিতীয় ছবিতে দেখা যাচ্ছে খুদে আরাধ্যাকে কোলে নিয়ে ঐশ্বর্য। ছবিতে একপাশে রয়েছে অভিনেত্রীর প্রয়াত বাবা এবং অন্যদিকে রয়েছে তাঁর মা। সেই ছবির ক্যাপশনে নায়িকা লিখেছেন, ‘আমার জীবনের ভালবাসা’।

মাতৃদিবসে মেয়ে এবং মায়ের সঙ্গে ছবি পোস্ট করতে অভিনেত্রীর ভক্তরা সামাজিক মাধ্যমে ভালবাসায় ভরিয়ে দেন। সামাজিক মাধ্যমে খুব একটা ছবি পোস্ট করেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। তবে উৎসব এবং জীবনের বিশেষ দিনগুলোতে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। যদিও অভিনেত্রীকে দেখার জন্য তাঁর ভক্তরা মুখিয়ে থাকেন।

গত মাসে বিবাহ বার্ষিকীর ১৪ বছর উদযাপন করলেন ঐশ্বর্য এবং অভিষেক। আগামী ছবি ‘দসভি’এর শ্যুটিং-এর জন্য লখনউতে ছিলেন অভিষেক। অন্যদিকে মুম্বইয়ের বাড়িতে ছিলেন ঐশ্বর্য। তাই তাঁদের একসঙ্গে উদযাপন করা হয়নি। 

 

বন্ধ করুন