বাংলা নিউজ > বায়োস্কোপ > এই নিয়ে ২২ বার নীল নয়নার জাদু! ডাব্বুর ক্যালেন্ডার শ্যুটে ফের ধরা দিলেন ঐশ্বর্য

ফটোগ্রাফার ডাব্বু রতনানি। যাঁর হাতের এক ক্লিকেই জাদু। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানি ২০২১ সালে ফের একবার অভিনেত্রী ঐশ্বর্য রায়ের সঙ্গে নিজের ক্যালেন্ডার শ্যুট করেন। সেই ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ঐশ্বর্য অনুরাগীরা প্রিয় অভিনেত্রী নতুন ফটোশ্যুটের জাদুতে মুগ্ধ।

ছবি শেয়ার করে ডাব্বু লেখেন, ‘যখন তুমি আলোয় প্রবেশ করো, সেটাকে বাইরে থেকেও দেখতে পাবে। @aishwaryaraibachchan_arb ডাব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য’। মনোক্রোম ছবিতে ঐশ্বর্যকে এলোমেলো চুলে ট্রেঞ্চ কোর্ট পরে দেখা গেছে।

ডাব্বু রতনানির ক্যালেন্ডারের জন্য ২২তম বার শ্যুট করলেন ঐশ্বর্য। অভিনেত্রীতে প্রতিবার নতুনভাবে দেখা যায় ডাব্বুর ক্লিকে। ঐশ্বর্য ছাড়াও অভিষেক বচ্চন ২০ বার ক্যালেন্ডার শ্যুট করেছে ডাব্বুর সঙ্গে। 

আপাতত মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর শ্যুটিংয়ে ব্যস্ত রাই সুন্দরী। এই সপ্তাহের শুরুর দিকে, তিনি তামিলনাড়ুর পুদুচেরিতে সহ-তারকা শরৎ কুমারের পরিবারের সঙ্গে দেখা করেছিলেন। অভিষেক ও আরাধ্যাকে সঙ্গে নিয়ে কো-স্টারের বাড়িতে হাজির ছিলেন ঐশ্বর্য।

শরৎকুমারের দুই মেয়ে ভারালক্ষ্মী এবং পুজার সঙ্গে জমাটি আড্ডা মারতে সপরিবারে হাজির ছিলেন ঐশ্বর্য। সেই ছবিই ইনস্টাগ্রামে শেয়ার করে নেন ভারালক্ষ্মী। যা আগুনের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ায় ভারালক্ষ্মী লেখেন,'গতকাল রাতে খুবই প্রিয় তিনজনের সঙ্গে দারুণ একটা সময় কাটালাম। বলিউড সুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন, তাঁর হ্যান্ডসাম স্বামী অভিষেক বচ্চন এবং তাঁদের মিষ্টি মেয়ে আরাধ্যা বচ্চন'।

 

বন্ধ করুন