বাংলা নিউজ > বায়োস্কোপ > আরাধ্যার জন্মের সময় কোনও রকম পেইন কিলারের সহায়তা নেননি ঐশ্বর্য, অকপট দাদু অমিতাভ
অমিতাভ, আরাধ্যা, ঐশ্বর্য
অমিতাভ, আরাধ্যা, ঐশ্বর্য

আরাধ্যার জন্মের সময় কোনও রকম পেইন কিলারের সহায়তা নেননি ঐশ্বর্য, অকপট দাদু অমিতাভ

  • ৭৯তম জন্মদিনে অমিতাভ এবং আরাধ্যার একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন ঐশ্বর্য।

‘বহুরানি’ ঐশ্বর্য রায় বচ্চন এবং নাতনি আরাধ্যা বচ্চনের সঙ্গে বিশেষ সম্পর্ক অভিনেতা অমিতাভ বচ্চনের। সেই দৃঢ় বন্ধনের কথা শেয়ার করেছেন বিগ বি। সম্প্রতি নিজের ৭৯তম জন্মদিনে অমিতাভ এবং আরাধ্যার একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছিলেন ঐশ্বর্য।

অভিষেক এবং ঐশ্বর্যর বিয়ের চার বছর পর মেয়ে আরাধ্যার জন্ম হয়। তার জন্মের পরপরই, অমিতাভ এবং অভিষেক তাদের বাড়ির জলসা থেকে বেরিয়ে পরিবারের নতুন সদস্য সম্পর্কে মিডিয়ার সঙ্গে কথা বলেন।

সংবাদমাধ্যমকে অমিতাভ জানিয়েছিলেন, আরাধ্যা তাঁর কাছে ঐশ্বর্যর মতোই দেখতে। তিনি বলেন, ‘আমার তো মনে হল ঐশ্বর্যর মতোই দেখতে। কিন্তু যেমন আপনারা জানেন, বাচ্চাদের প্রতিদিন মুখের বদল হয়। কিন্তু আমি তবুও মানি ঐশ্বর্যর মতোই দেখতে হয়েছে। ঘরের মধ্যে অনেকেই বলছে কমবেশি অভিষেক এবং জয়ার মতো দেখতে হয়েছে’। তখনও পর্যন্ত পরিবারের তরফে একরত্তির নাম ঠিক করা হয়নি।

বিগ বি আরও জানিয়েছিলেন, আরাধ্যা জন্মের সময় ঐশ্বর্য epidural অর্থাৎ ব্যাথানশক ঔষধ খাওয়া প্রত্যাখ্যান করেছিলেন। অভিনেতার কথায়, ‘আমরা ১৪ তারিখ রাতে গিয়েছিলাম। চিকিৎসক বলেছিলেন, যে কোনও সময় বেবি আসতে পারে। এটি স্বাভাবিক ডেলিভারি ছিল যদিও আজকাল মানুষ সি-সেকশন এবং অন্যান্য জিনিস বেছে নেয়। কিন্তু ঐশ্বর্য স্বাভাবিক ভাবে প্রসব করতে চেয়েছিল। কিন্তু ও প্রশংসনীয়, কারণ দীর্ঘ ২-৩ ঘণ্টা ও যন্ত্রণার মধ্যে ছিল। কিন্তু সে অটল থেকে বলল, সে স্বাভাবিক ডেলিভারি চায়। ও কোন এপিডুরাল বা ব্যথানাশক ব্যবহার করেননি’।

অভিনেতা বর্তমানে কৌন বনেগা ক্রোড়পতি এর ১৩ তম সিজনের হোস্ট করছেন। ঐশ্বর্য মণি রত্নমের সঙ্গে তার কামব্যাক সিনেমায় কাজ করছেন।

বন্ধ করুন