বাংলা নিউজ > বায়োস্কোপ > Aishwarya Rai: কেরিয়ার জলাঞ্জলি দিয়ে মেয়েকে সামলাতে ব্যস্ত ঐশ্বর্য, আফসোস নেই রাই সুন্দরীর

Aishwarya Rai: কেরিয়ার জলাঞ্জলি দিয়ে মেয়েকে সামলাতে ব্যস্ত ঐশ্বর্য, আফসোস নেই রাই সুন্দরীর

আইফার মঞ্চে অ্যাশ-অভি (AP)

১২ বছর কেন অভিষেকের সঙ্গে পর্দায় জুটি বাঁধেননি ঐশ্বর্য? বরের সঙ্গে কাজ করতে আগ্রহী রাই সুন্দরী? 

বলিউডের অন্যতম আদর্শ দম্পতি তাঁরা। ব্যক্তিগত জীবনে সাফল্যের সব চড়াই-উতরাই একসঙ্গে পার করেছেন ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চন। একসঙ্গে অনস্ক্রিনেও তাঁদের মাখোমাখো রসায়ন দেখেছে দর্শক। ‘কুছ না কহো’ থেকে ‘গুরু’, ‘রাবণ’-এর মতো ছবির অংশ তাঁরা। শেষবার ‘রাবণ’ (২০১০) ছবিতে দেখা গিয়েছে তাঁদের। গত ১২ বছরে কেন একসঙ্গে স্ক্রিন শেয়ার করেননি অ্যাশ-অভি? 

মণিরত্নমের পরিচালনায় তৈরি হয়েছিল ‘রাবণ’। ঐশ্বর্যর আসন্ন ছবি 'পুণ্যিয়ানি সেলভান'-এর পরিচালকও মণিরত্নম। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিষেকের সঙ্গে অনস্ক্রিন যুগলবন্দি নিয়ে প্রশ্নের মুখে পড়েন বচ্চন বধূ। নীল নয়না সুন্দরী আকাশের দিকে তাকিয়ে দীর্ঘশ্বাস ফেলে বলেন, ‘অবশ্যই ভবিষ্যতে আমরা একসঙ্গে কাজ করব’। সদ্য অনুষ্ঠিত আইফার মঞ্চে পারফর্ম করছিলেন অভিষেক। মঞ্চ থেকে নেমে এসে বউয়ের সামনে নাচ শুরু করেন, সিটে বসেই বরের সঙ্গে স্টেপ ম্যাচ করতে দেখা যায় ঐশ্বর্যকে। ব্যাপক ভাইরাল সেই ভিডিয়ো। ঐশ্বর্যর সঙ্গে কাজের আগ্রহ মাসকয়েক আগে প্রকাশ করেছেন অভিষেকও। তবে অভিনেতার সাফ কথা, ‘সঠিক সময় আর সঠিক চিত্রনাট্যের অপেক্ষা চলছে’। 

'পুণ্যিয়ানি সেলভান'-এর দুটি পার্ট-এর শ্যুটিং শেষ করেছেন ঐশ্বর্য। ছবিতে দ্বৈত চরিত্রে রয়েছেন রাই সুন্দরী। নন্দিনী এবং মন্দাকিনী দেবীর চরিত্রে পর্দায় দেখা যাবে অ্যাশকে। রজনীকান্তের পরবর্তী ছবি ‘থালাইভার ১৬৯’-র  অংশ হতে চলেছেন অভিনেত্রী। মা হওয়ার পর থেকে রুপোলি পর্দা থেকে প্রায় গায়েক ঐশ্বর্য। গত এক দশকে হাতেগোনা ছবি করেছেন ঐশ্বর্য। কেন? নায়িকার অকপট জবাব, ‘আমার কাছে আমার পরিবার, আমার সন্তান সবার আগে। খুব সাহস করে আমি বাইরে বেরিয়ে মণিরত্নম স্যারের ছবিটা শেষ করেছি। তার মানে এই নয়, আমার ফোকাস পালটে গেছে, এখনও পরিবার আর আরাধ্যাই আমার সবকিছু’। 

শেষবার ঐশ্বর্যকে পর্দায় দেখা ফ্যান্নে খান ছবিতে। চার বছর পর রুপোলি পর্দায় ফিরছেন অ্যাশ, সৌজন্যে তামিল ছবি 'পুণ্যিয়ানি সেলভান'। আগামী ৩০শে সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি। কাল্কি কৃষ্ণমূর্তির লেখা একই নামের তামিল উপন্যাস অবলম্বনে তৈরি এই ছবির কেন্দ্রে থাকছে চোল সম্রাজ্যের প্রতিষ্ঠাতা রাজরাজ চোল ১-এর জীবন। 

 

বন্ধ করুন