বাংলা নিউজ > বায়োস্কোপ > ইস্টার বানি'র সাজে ঐশ্বর্য কন্যা, মিষ্টি আরাধ্যাকে দেখে মুগ্ধ নেটিজেনরা
মেয়ের সঙ্গে ঐশ্বর্য
মেয়ের সঙ্গে ঐশ্বর্য

ইস্টার বানি'র সাজে ঐশ্বর্য কন্যা, মিষ্টি আরাধ্যাকে দেখে মুগ্ধ নেটিজেনরা

  • সকলকে ইস্টার রবিবারের শুভেচ্ছা জানাতে দেখা গেল ঐশ্বর্যকে।

ভক্তদের ইস্টার শুভেচ্ছা জানালেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। মেয়ে আরাধ্যার একটি ছবি পোস্ট করে সকলকে শুভেচ্ছা জানান তিনি। মাথায় খোরগোসের আদলে টুপি এবং পোশাক পরে মিষ্টি খেতে ব্যস্ত আরাধ্যা। তখনই ছবি তুলে, সেই ছবি সমাজিক মাধ্যমে পোস্ট করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

ছবি শেয়ার করে ঐশ্বর্য লেখেন, ‘ইস্টারের ভালবাসা তোমাদের সকলকে’। ছবিতে আরাধ্যাকে ক্রিম এবং গোলাপির মধ্যে খরগোশের আদলে অর্থাত্ ইস্টার বানির মতো পোশাক পরে দেখা গেল। ঐশ্বর্য ভক্তরা বেশ পছন্দ করেছেন এই ছবিটি। অনেককে ছবিতে ইস্টারের পালটা শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

সামাজিক মাধ্যমে খুব একটা ছবি পোস্ট করেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। তবে উৎসব এবং জীবনের বিশেষ দিনগুলোতে ছবি শেয়ার করতে দেখা যায় তাঁকে। যদিও অভিনেত্রীকে দেখার জন্য তাঁর ভক্তরা মুখিয়ে থাকেন। সম্প্রতি হালির দিন সামাজিক মাধ্যমে মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ঐশ্বর্য। পাপাশাপশি সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি।

মাস খানেক আগে আগামী ছবির শ্যুটিংয়ের জন্য হায়দরাবাদে গিয়েছিলেন ঐশ্বর্য। মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এর দীর্ঘ শ্যুটিংয়ের শিডিউলের জন্য সেখানে গিয়ে উপস্থিত হয়েছিলেন তিনি।

২০১৬-তে করণ জোহরের ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এ শেষ দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ‘পুণ্যিয়ানি সেলভান’-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন তিনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই হবে সিনেমাটি তেমনটাই জানা যাচ্ছে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু,রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। 

বন্ধ করুন