বাংলা নিউজ > বায়োস্কোপ > ঝগড়া হলে আগে তিনি ক্ষমা চান অভিষেকের কাছে, কপিলের শো’তে স্বীকার ঐশ্বর্যর
অভিষেক ও ঐশ্বর্য (ছবি-ইন্টারনেট)
অভিষেক ও ঐশ্বর্য (ছবি-ইন্টারনেট)

ঝগড়া হলে আগে তিনি ক্ষমা চান অভিষেকের কাছে, কপিলের শো’তে স্বীকার ঐশ্বর্যর

ঐশ্বর্য সংশোধন করে বলেন, ‘আমিই বলি জী, তাড়াতাড়ি বলে সেখানেই কথা শেষ করি।‘

প্রত্যেক স্বামী-স্ত্রীর মতো অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনও নিজেদের ঝগড়া করেন। সেই গল্পই ‘The Kapil Sharma Show’তে গিয়ে খোলসা করে বলেন ঐশ্বর্য। ঝগড়ার পর তিনিই নাকি প্রথম অভিষেকের কাছে ক্ষমা চান। 

কপিল শর্মার শো’য়ের একটি পুরোনো ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যালে। সেখানে দেখা যাচ্ছে, কপিল ঐশ্বর্যকে প্রশ্ন করছেন, যখন তাঁর সঙ্গে অভিষেকের ঝগড়া হয় তখন তিনি কি করেন! তিনি আরও প্রশ্ন করেন প্রথমে ক্ষমা কে চান! প্রশ্নের মাঝেই, সিধু বলেন, ‘এটা কি প্রশ্ন করার বিষয়?' তিনি ইঙ্গিত করেন যে নিশ্চিত ভাবেই অভিষেক ক্ষমা চান। 

ঐশ্বর্য সংশোধন করে বলেন, ‘আমিই বলি জী, তাড়াতাড়ি বলে সেখানেই কথা শেষ করি।‘ কপিল অবশ্য বাঁকা ভাবে পাল্টা প্রশ্ন করেন, ‘আপনিই বলেন? এত সুন্দরী বৌ আর সে ক্ষমাও চায়? এটা তো ভগবানে অদ্ভূত খেলা।'

 অভিষেক এবং ঐশ্বর্য বেশ কিছু সিনেমায় একসঙ্গে কাজ করেছেন। কুছ না কাহো, উমরাও জান, গুরু এবং রাবণ ছবিতে। ২০০৭ সালের ২০ এপ্রিল তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের একমাত্র মেয়ে আরাধ্যা ২০১১ সালে জন্মগ্রহণ করে। 

চলতি মাসের শুরুতে ঐশ্বর্যর জন্মদিনে অভিষেক নিজের ইনস্টাগ্রামে স্ত্রীকে নিয়ে পোস্ট করেন। দুজনেই ক্যামেরার সামনে হাতে ধরে একে অপরের সঙ্গে পোজ দিতে দেখা যাচ্ছে।

সম্প্রতি, অনুরাগ বসুর সিনেমা ‘লুডো’ নিয়ে ব্যস্ত অভিষেক। যেখানে সানিয়া মালহোত্রা, রাজকুমার রাও, ফতিমা সানা শেখ, আদিত্য রায় কাপুর এবং পঙ্কজ ত্রিপাঠীর মতো অভিনেতারা রয়েছে। আগামী ১২ নভেম্বর নেটফ্লিক্সে রিলিজ করবে সিনেমা। 

ঐশ্বর্য়কে দেখা যেতে পারে মনি রত্নমের সিরিজ পন্নিন সেলভান-এ। রিপোর্ট অনুযায়ী বড় সেট তৈরী করা হচ্ছে হায়দ্রাবাদে, নভেম্বরের শেষে শ্যুটিং চালু হওয়ার কথা রয়েছে।    

 

বন্ধ করুন