বাংলা নিউজ > বায়োস্কোপ > ১০ মাস পর মুম্বই ছাড়লেন ঐশ্বর্য, অভিষেক-আরাধ্যাকে নিয়ে কোথায় গেলেন বচ্চন বধূ?

১০ মাস পর মুম্বই ছাড়লেন ঐশ্বর্য, অভিষেক-আরাধ্যাকে নিয়ে কোথায় গেলেন বচ্চন বধূ?

হায়দরাবাদে ঐশ্বর্য, সঙ্গে অভিষেক এবং আরাধ্যা 

মণিরত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এর শ্যুটিংয়ে হায়দরাবাদে গিয়ে উপস্থিত হয়েছেন অ্যাশ,সঙ্গী অভিষেক-আরাধ্যা। 

লকডাউনের পর প্রথমবার মুম্বই ছেড়ে অন্য শহরে দেখা মিলল ঐশ্বর্য রায় বচ্চন, অভিষেক বচ্চন এবং আরাধ্যার। রবিবার হয়দরাবাদে দেখা যায় তিন জনকে। করোনা ভাইরাসের জেরে গত বছর মার্চ মাস থেকে মুম্বইয়ের বাইরে বেরোতে দেখা যায়নি তাঁদের।  লকডাউনের পর এই প্রথমবার শহর ছেড়ে বাইরে বেরিয়েছেন তাঁরা। 

পাপারাৎজিদের লেন্সবন্দি ছবিতে ঐশ্বর্যকে দেখা গেল কালো পোশাকে। কালো টাইটসের সঙ্গে লম্বা কালো কোটে ধরা দেন নীল নয়না সুন্দরী। সঙ্গে চোখে কালো বড় চশমা। খুদে আরাধ্যাকে দেখা যায় গোলাপি টপের সঙ্গে গোলাপি ট্র্যাক প্যান্ট পরে। অন্যদিকে, অভিনেতা অভিষেক বচ্চনকে দেখা যায় ট্রাউজারের সঙ্গে কেমোফ্ল্যাগ জ্যাকেটে।

হায়দরাবাদে কেন গিয়েছেন ঐশ্বর্য তা এখনো স্পষ্ট জানা যায়নি। তবে অভিনেত্রীর একটি ফ্যান অ্যাকাউন্টের তরফে জানা গিয়েছে, মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এর দীর্ঘ শ্যুটিংয়ের শিডিউলের জন্য সেখানে গিয়ে উপস্থিত হয়েছেন অভিনেত্রী। 

প্রসঙ্গত, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ্যা বচ্চনের করোনা আক্রান্ত হন গত বছর জুলাইয়ে। এরপর চারজনই মুম্বইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি ছিলেন। সেই কারণে দীর্ঘদিন ঘরবন্দি হয়ে আইসোলেশনে ছিলেন বচ্চন পরিবারের সকলে। সম্প্রতি নতুন বছরের আনন্দ একসঙ্গে ভাগ করে নিতে দেখা গেছে গোটা বচ্চন পরিবারকে। সেই ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে শেয়ার করেছিলেন অ্যাশ।

 ২০১৬-তে করণ জোহরের ছবি 'অ্যায় দিল হ্যায় মুশকিল'-এ শেষ দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ‘পুণ্যিয়ানি সেলভান’ (Ponniyin Selvan)-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন তিনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই হবে সিনেমাটি তেমনটাই জানা যাচ্ছে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু,রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য। 

বন্ধ করুন