বাংলা নিউজ > বায়োস্কোপ > চলছে 'পুণ্যিয়ানি সেলভান' ছবির শুটিং; আরাধ্যাকে নিয়ে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য
বিমানে ওঠার আগে পাইলট এবং বিমান সেবিকাদের সঙ্গে ঐশ্বর্য- আরাধ্যা। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

চলছে 'পুণ্যিয়ানি সেলভান' ছবির শুটিং; আরাধ্যাকে নিয়ে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য

  • মনি রত্নমের তামিল ছবি 'পুণ্যিয়ানি সেলভান' এর শুটিংয়ে যোগ দিতে মুম্বই থেকে মধ্যপ্রদেশের অর্চাতে উড়ে গেলেন ঐশ্বর্য রাই বচ্চন।সঙ্গে নিলেন ছোট্ট আরাধ্যাকেও।

মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রাই বচ্চন। ইনস্টাগ্রামে নিজেই ছবির পোস্টের শেয়ার করে এই খবর জানিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই পুদুচেরি, থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে। এবার মধ্যপ্রদেশের অর্চাতে শুরু হবে ছবির পরের দফার শুটিং। সেখানেই শুটিং ইউনিটের সঙ্গে যোগ দিতে মুম্বই থেকে উড়ে গেলেন ঐশ্বর্য। সঙ্গে নিলেন ছোট্ট আরাধ্যাকেও।

শুক্রবার মুম্বইয়ের কলিনা বিমানবন্দরে স্ত্রী ও মেয়েকে ছাড়তে এসেছিলেন অভিষেক বচ্চন। হুডি এবং ট্র্যাকসে পরে ক্যাজুয়াল অবতারে ধরা দিলেও নজর এড়ায়নি আহত অভিষেকের কাঁধে ঝোলানো স্লিং। কিছুদিন আগে শুটিং করতে গিয়ে গুরুতর জখম হয়েছেন 'জুনিয়র বি'। বেশ চোট লেগেছে ডান হাতে। সম্ভবত ভেঙেছে আঙুলের হাড়ও। বিমানে ওঠার আগে টারম্যাকে স্ত্রী, কন্যাকে আলতো করে জড়িয়ে বিদায় জানাতে দেখা গেল অভিষেককে।

ঐশ্বর্য এবং আরাধ্যাকেও দেখা গেল ক্যাজুয়াল অবতারেই। কালো রঙের সোয়েটশার্টের সঙ্গে মানানসই লেগিংস পরে ছিলেন বচ্চন-ঘরণী। অন্যদিকে, ধূসর এবং গোলাপি রঙের মিশেল রঙের একটি হুডি পড়েছিলেন আরাধ্যা। বিমানে ওঠার আগে পর্যন্ত মাস্কের সঙ্গে ফেস শিল্ডও পড়েছিলেন আরাধ্যা। টারম্যাকে দাঁড়িয়ে বিমানের পাইলট এবং ক্রুদের সঙ্গে ছবিও তুললেন ঐশ্বর্য।

প্রসঙ্গত,পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে ঐশ্বর্য লেখেন, ‘জীবনে স্বর্ণযুগ আসে। মণি রত্নমের পুণ্যিয়ানি সেলভান PS1’। ছবিতে ঐশ্বর্য ছাড়া আরও অভিনয় করছেন, বিক্রম, কার্তি, জয়াম রবি, তৃষা কৃষ্ণন এবং মোহন বাবু।

 

বন্ধ করুন