বাংলা নিউজ > বায়োস্কোপ > ৪৭-এ যেন ফেটে পড়ছে গ্ল্যামার, অনুরাগীদের রাখি বন্ধনের শুভেচ্ছা জানালেন ঐশ্বর্য
ঐশ্বর্য রায় বচ্চন (ছবি ইনস্টাগ্রাম)
ঐশ্বর্য রায় বচ্চন (ছবি ইনস্টাগ্রাম)

৪৭-এ যেন ফেটে পড়ছে গ্ল্যামার, অনুরাগীদের রাখি বন্ধনের শুভেচ্ছা জানালেন ঐশ্বর্য

  • প্রায় তিন মাস পর ইনস্টাগ্রামে নিজের ফ্রেশ ছবি শেয়ার করেন ঐশ্বর্য। 

সামাজিক মাধ্যমে নিজের বেশ কিছু ফ্রেশ লুকের ছবি সম্প্রতি শেয়ার করেছেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। অনুরাগীদের রাখী বন্ধন উৎসবের শুভেচ্ছা জানিয়ে দুটি ছবি পোস্ট করেন প্রাক্তন বিশ্ব সুন্দরী। 

ছবিতে কালো ব্লেজার পরে দেখা গেলে অভিনেত্রীকে। হাতে সোনার ঘড়ি এবং আংটি দেখিয়ে ক্যামেরার সমানে পোজ দিয়েছেন তিনি। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘সকলকে রাখি বন্ধনের অনেক শুভেচ্ছা। ভাইবোনেদের সঙ্গে সময় কাটানো সম্পদের সমান। মুহূর্তকে ধরে রাখুন এবং বিশেষ স্মৃতি তৈরি করুন’।

চলতি বছরের শুরুতে তুতো বোন শ্লোকা শেট্টির বিয়েতে আরাধ্যাকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। রাই সুন্দরীর পারিবারিক অনুষ্ঠানের সেই ছবি দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। শ্লোকার বিয়ে যে ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার দায়িত্বে ছিল, তাঁদের ইনস্টাগ্রাম পেজ থেকে সেই ছবি শেয়ার করা হয়েছে।

মনি রত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan) দিয়ে পর্দায় কামব্যাক করছেন ঐশ্বর্য রাই বচ্চন। ইনস্টাগ্রামে নিজেই ছবির পোস্টের শেয়ার করে এই খবর জানিয়েছিলেন তিনি। ইতিমধ্যেই পুদুচেরি, থাইল্যান্ড এবং হায়দরাবাদে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে। এবার মধ্যপ্রদেশের অর্চাতে শুরু হবে ছবির পরের দফার শ্যুটিং।

পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)-এর শ্যুটিংয়ে মেয়ে আরাধ্যাকে নিয়ে মধ্যপ্রদেশ ইতিমধ্যে পৌঁছে গেছেন ঐশ্বর্য। ছবির পরিচালক মণিরত্নম। ছবির শ্যুটিং শুরু হচ্ছে শীঘ্রই। কিছুদিন আগেই তাঁর ছবির কো-স্টার শরৎ কুমার আর তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে পুদুচেরিতে গিয়েছিলেন অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা। শরতের সঙ্গেই এই ছবিতে কাজ করবেন বচ্চন বধূ।

 

 

বন্ধ করুন