বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৪ বছর আগে ‘গুরু'র প্রিমিয়ারের পরই ঐশ্বর্যকে প্রপোজ করেছিলেন অভিষেক, কী ঘটেছিল?
ভালোবাসার বর্ষপূর্তি (ফাইল ছবি) 
ভালোবাসার বর্ষপূর্তি (ফাইল ছবি) 

১৪ বছর আগে ‘গুরু'র প্রিমিয়ারের পরই ঐশ্বর্যকে প্রপোজ করেছিলেন অভিষেক, কী ঘটেছিল?

  • নিউ ইয়র্কে ‘গুরু’ ছবির প্রিমিয়াররে পরেই ঐশ্বর্যকে প্রপোজ করেছিলেন অভিষেক। তার কয়েক ঘণ্টা আগে তোলা এই ছবি। এরপর যা ঘটেছিল!

সামাজিক মাধ্যমে ভক্তদের সঙ্গে ১৪ বছর আগের স্মৃতিচারণ ঘটালেন অভিনেত্রী ঐশ্বর্য রায় বচ্চন। ২০০৭ সালে ‘গুরু’ ছবির নিউ ইয়র্ক প্রিমিয়ারের সময়ের একগুচ্ছ পুরনো ছবি পোস্ট করলেন অভিনেত্রী। ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে মূল্যবান মুহূর্ত ভাগ করে নেন বচ্চন বধূ। কারণ এই ছবি তোলবার কয়েক মুহূর্ত পরেই অ্যাশকে প্রোপোজ করেছিলেন অভিষেক। 

ছবিতে আকাশি রঙের শাড়িতে অপূর্ব সুন্দরী দেখাচ্ছে ঐশ্বর্যকে, অন্যদিকে স্যুট-বুটে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে ব্যস্ত অভিষেক। এদিকে একগাল মিষ্টি হাসি নিয়ে অভিষেকের দিকে একদৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে অ্যাশকে। পরিচালক মনিরত্নমকে দেখা যাচ্ছে বেইজ রঙের স্যুট পরে সেখানে উপস্থিত থাকতে।

ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘এই দিনে...১৪ বছর আগে....গুরু চিরকালের জন্য’। অভিনেত্রীর ছবিতে তাঁর অনুরাগীদের প্রশংসায় ভরিয়ে দিতে দেখা যায়। গুরু ছবি শুধু পেশাদার কেরিয়ারে নয়, বাস্তব জীবনেও খুব গুরুত্বপূর্ণ অভিষেক-ঐশ্বর্যর কাছে। এই ছবিই পূর্ণতা দিয়েছিল রূপকথার এই প্রেম কাহিনিকে। 

এক সাক্ষাৎকারে অভিষেক জানিয়েছেন, নিউ ইয়র্কে ছবির প্রিমিয়াররে পরেই  ঐশ্বর্যকে নিজের মনের কথা জানিয়েছিলেন তিনি। আরও বলেন, তিনি সেইসময় নিউইয়র্কে ছবির শ্যুটিংয়ে ছিলেন। সেই সময় হোটেলের ব্যালকনিতে দাঁড়িয়ে মনে মনে ভাবতেন ঐশ্বর্যকে প্রপোজ করবেন এবং বিয়ে করে একসঙ্গে জীবন কাটানোর কথা। এরপরই ‘গুরু’র প্রিমিয়ারের সময় তিনি নিউইয়র্কে হোটেলের ব্যালকনিতে ঐশ্বর্যে নিয়ে গিয়ে মনের কথা জানান। 

‘গুরু’ ছবিতে অভিষেককে গুজরাটের এক ব্যবসায়ীর ভূমিকায় দেখা গেছে। সে তাঁর স্ত্রীর সঙ্গে সাফল্যের সিঁড়ি চড়েছেন। অভিষেকের স্ত্রীর ভূমিকায় ছিলেন ঐশ্বর্য রায়। ছবিতে আর মাধবন, বিদ্যা বালান এবং মিঠুন চক্রবর্তীকে অভিনয় করতে দেখা যায়।

ঐশ্বর্যকে আগামীতে মনিরত্নমের তামিল ছবি, পুণ্যিয়ানি সেলভান (Ponniyin Selvan)এ দেখা যাবে। ‘পুণ্যিয়ানি সেলভান’ (Ponniyin Selvan)-এ দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অ্যাশকে। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পুণ্যিয়ানি সেলভান’ অবলম্বনে সিনেমা তৈরি করছেন মনি। তামিল এবং হিন্দি এই দুটি ভাষাতেই হবে সিনেমাটি তেমনটাই জানা যাচ্ছে। এর আগে মণিরত্নমের পরিচালনায় গুরু,রাবণ-এর মতো ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্য।

বন্ধ করুন