বাংলা নিউজ > বায়োস্কোপ > সত্যি কি জোড়া লাগবে সম্পর্ক? অসুস্থ ঐশ্বর্য, দুই ছেলেকে নিজের কাছে রেখেছেন ধনুশ
অসুস্থ ঐশ্বর্য, দুই ছেলেকে নিজের কাছে রেখেছেন ধনুশ।

সত্যি কি জোড়া লাগবে সম্পর্ক? অসুস্থ ঐশ্বর্য, দুই ছেলেকে নিজের কাছে রেখেছেন ধনুশ

  • দম্পতি জানিয়েছিলেন দুই সন্তানের দায়িত্ব যৌথভাবে পালন করবেন তাঁরা।

ঐশ্বর্য রজনীকান্ত আর ধনুশের বিচ্ছেদের ঘোষণা যেন নড়িয়ে দিয়েছিল সকলকে। তবে এসবের মাঝেই বারবার খবর আসতে থাকে আলাদা হওয়ার সিদ্ধান্ত থেকে দু'জনেই খানিকটা সরে এসেছেন। বরং চেষ্টা করছেন একে-অপরের সাথে মিটমাট করে নেওয়ার। ডিভোর্সের ঘোষণা করার সময়তেই এই তারকা দম্পতি জানিয়েছিলেন দুই সন্তানের দায়িত্ব যৌথভাবে পালন করবেন তাঁরা। 

ETimes-র প্রতিবেদন অনুসারে ঐশ্বর্য হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে দুই সন্তানকে নিজের কাছেই রেখেছেন। করোনা পরবর্তী কিছু জটিলতার কারণে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল রজনীকান্ত কন্যাকে। সাথে কিছুদিন আগে ঐশ্বর্য যখন হায়দরাবাদে একটি গানের শ্যুট করছিল তখন তারা কিছুদিন মায়ের সাথে ছিল। এরপর চলে যায় বাবার সাথে উটিতে। আপাতত এভাবেই মা-বাবার সাথে সময় কাটানোর সুযোগ পাচ্ছে এই দুই খুদে। যদিও থাকবে তাঁরা মা ঐশ্বর্যর সাথেই। 

২০২২-র জানুয়ারিতে ডিভোর্সের কথা ঘোষণা করেন ধনুশ আর ঐশ্বর্য। ১৮ বছর একসাথে থাকার পর এই সিদ্ধান্ত নেয় তাঁরা। যৌথ বিবৃতি দিয়ে তাঁরা জানিয়েছিলেন, ‘বন্ধু হিসেবে, জুটি হিসেবে, বাবা-মা হিসেবে ১৮ বছরের এই পথ চলা। সফরটা ছিল মানুষ হিসেবে বেড়ে ওঠার, একে অপরকে বুঝে ওঠার, মানিয়ে চলার। আজ আমরা এমন এক সিদ্ধান্তে এসে পৌঁছেছি, যেখানে আমরা বুঝতে পারছি এবার আমাদের পথ আলাদা হওয়াটাই ভালো। আমি আর ঐশ্বর্যা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। যুগল হিসেবে এতদিন থেকেছি। এবার নিজেদের নিজেদেরকে বোঝার পালা’। তাঁদের দুই ছেলের নাম যাত্রা ও লিঙ্গ। যদিও টিনসেল টাউনের খবর বলছে, এখনও একে-অপরের থেকে আলাদা হওয়ার জন্য আইনি পদক্ষেপ নেননি তাঁরা। আলাদা থাকলেও আইনত এখনও তাঁরা স্বামী-স্ত্রী।

বন্ধ করুন