বাংলা নিউজ > বায়োস্কোপ > Nepotism Debate-রজনীকান্তের মেয়ের উদ্ভট দাবি, স্টারকিডদের থেকে বেশি সুবিধা পান বহিরাগতরা!

Nepotism Debate-রজনীকান্তের মেয়ের উদ্ভট দাবি, স্টারকিডদের থেকে বেশি সুবিধা পান বহিরাগতরা!

একাধিক ছবি পরিচালনা করেছেন রজনীকান্তের কন্যা ঐশ্বর্যা।

Aishwaryaa Rajinikanth on nepotism: বাবার পদক্ষেপ অনুসরণ করে অভিনয় জগতে আসেননি ঐশ্বর্যা। পেশাগত জীবনে এগিয়েছেন গান আর পরিচালনা নিয়ে। সফলও হয়েছেন। কিন্তু তাঁর মতে, তারকা-সন্তানদের তুলনায় ইন্ডাস্ট্রির বহিরাগতদের পথ কিছুটা হলেও মসৃণ।

তিনি তারকা-সন্তান। ভারতের অন্যতম সফল অভিনেতা রজনীকান্তের কন্যা। এ বার স্বজনপোষণ বিতর্ক নিয়ে কথা বললেন সেই ঐশ্বর্যা রজনীকান্ত।

বাবার পদক্ষেপ অনুসরণ করে অভিনয় জগতে আসেননি ঐশ্বর্যা। পেশাগত জীবনে এগিয়েছেন গান আর পরিচালনা নিয়ে। সফলও হয়েছেন। কিন্তু তাঁর মতে, তারকা-সন্তানদের তুলনায় ইন্ডাস্ট্রির বহিরাগতদের পথ কিছুটা হলেও মসৃণ। নিজের বক্তব্যের স্বপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, 'মানুষের একটা ভুল ধারণা আছে। তাঁরা ভাবেন, তারকা-সন্তানরা খুব সহজেই খুব পেয়ে যায়। কিন্তু বিষয়টা আমাদের কাছে সহজ নয়। কোনও ভুল পদক্ষেপ ছাড়াই নিজেদের প্রমাণ করার তাগিদ থাকে আমাদের। যাঁরা ইন্ডাস্ট্রিতে নতুন আসেন, তাঁদের ভুল করার অবকাশ থাকে। কিন্তু মানুষ ভাবে আমরা নিখুঁত হব।'

তারকা-সন্তান হওয়ার ভালো এবং খারাপ দিকগুলি সম্পর্কে অবগত ঐশ্বর্যা। মা-বাবার সঙ্গে প্রতিনিয়ত তুলনা বিষয়টি তুলে ধরেন তিনি। পাশাপাশি বলেন, 'আমাদের সাফল্যের জন্য অনেকে প্রার্থনা করেন। তাঁরা আমাদের নিজের বাড়ির সন্তানের মতোই দেখেন। কারণ সেই মানুষগুলি আমাদের মা-বাবাদের পছন্দ করেন। এগিয়ে চলার পথে এই সুবিধাগুলির কথা আমাদের মাথায় রাখা উচিত।'

(আরও পড়ুন: হলিউড পরিচালক জুটি রুশো ব্রাদার্সের আমিরি দাওয়াত! গুজরাট থেকে এল শেফ, হাজির কিরণ)

'৩'-র মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয় ঐশ্বর্যার। এই ছবিতে অভিনয় করেন তাঁর প্রাক্তন স্বামী ধনুষ এবং শ্রুতি হাসান। এ বার বলিউডেও পা রাখছেন তিনি। একটি হিন্দি ছবি তৈরি করছেন। নাম 'ও সাথী চল'।

চলতি বছরের জানুয়ারি মাসে ১৮ বছরের দাম্পত্যে দাঁড়ি টানেন ধনুষ এবং ঐশ্বর্যা। একটি বিবৃতি জারি করে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন তাঁরা।

(আরও পড়ুন: ধনুশের হলি-ডেবিউ ‘দ্য গ্রেট ম্যান’ নেটফ্লিক্সে আসার আগেই দেখতে চান? করুন এই কাজ)

দু'জনের বিচ্ছেদ নিয়ে জলঘোলাও নেহাত কম হয়নি। অনেকেই ধনুষের দিকে আঙুল তুলেছিলেন। অভিনেতার বিবাহ-বহির্ভূত সম্পর্কের গুঞ্জন ভেসে উঠেছিল চারদিকে। টেনে আনা হয় শ্রুতি হাসানের প্রসঙ্গও।

শোনা যায়, মেয়ের সংসার বাঁচাতে ধনুষের কাছে ছুটে গিয়েছিলেন রজনীকান্ত। কিন্তু অভিনেতা নাকি শ্বশুরের সঙ্গে দেখা করতে চাননি। এ বিষয়ে যদিও কোনও কথা বলেননি ধনুষ বা ঐশ্বর্যা। নিজেদের শর্তে বাঁচছেন তাঁরা। দু'জন্যেই ব্যস্ত কাজ নিয়ে।

(আরও পড়ুন: সত্যি কি জোড়া লাগবে সম্পর্ক? অসুস্থ ঐশ্বর্য, দুই ছেলেকে নিজের কাছে রেখেছেন ধনুশ)

বায়োস্কোপ খবর

Latest News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH অভিষেকের হেলিকপ্টারে তল্লাশি নিয়ে পদক্ষেপ, রিপোর্ট তলব করল নির্বাচন কমিশন EDর প্রশংসায় মোদী, বললেন '৯৭ শতাংশ মামলায় রাজনীতির যোগ নেই' মাত্র ৩৯ বলে সেঞ্চুরি, IPL-এ চতুর্থ দ্রুততম, হায়দাবাদের হয়ে ইতিহাস লিখলেন হেড এবার কামদা একাদশী কবে? একাদশীর তারিখ এবং পুজোর শুভ সময় জেনে নিন সলমনের বাড়ির সামনে গুলি ‘পাবলিসিটি স্টান্ট’,গর্জালেন আরবাজ! ভরসা মুম্বই পুলিশে ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট পচা শামুকে পা কাটতে রাজি নয়, বাংলাদেশ সফরের জন্য পূর্ণ শক্তির দল ঘোষণা ভারতের ফোকাস কোচবিহার, নির্বাচনের দিন সরাসরি নজর রাখবেন দুই বিশেষ পর্যবেক্ষক 'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের

Latest IPL News

চার-ছয়ের ঝড়ে IPL-র ইতিহাসে সর্বোচ্চ দলগত ইনিংস, নিজেদের রেকর্ড নিজেরাই ভাঙল SRH ‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.