বাংলা নিউজ > বায়োস্কোপ > Nepotism Debate-রজনীকান্তের মেয়ের উদ্ভট দাবি, স্টারকিডদের থেকে বেশি সুবিধা পান বহিরাগতরা!
একাধিক ছবি পরিচালনা করেছেন রজনীকান্তের কন্যা ঐশ্বর্যা।

Nepotism Debate-রজনীকান্তের মেয়ের উদ্ভট দাবি, স্টারকিডদের থেকে বেশি সুবিধা পান বহিরাগতরা!

Aishwaryaa Rajinikanth on nepotism: বাবার পদক্ষেপ অনুসরণ করে অভিনয় জগতে আসেননি ঐশ্বর্যা। পেশাগত জীবনে এগিয়েছেন গান আর পরিচালনা নিয়ে। সফলও হয়েছেন। কিন্তু তাঁর মতে, তারকা-সন্তানদের তুলনায় ইন্ডাস্ট্রির বহিরাগতদের পথ কিছুটা হলেও মসৃণ।

তিনি তারকা-সন্তান। ভারতের অন্যতম সফল অভিনেতা রজনীকান্তের কন্যা। এ বার স্বজনপোষণ বিতর্ক নিয়ে কথা বললেন সেই ঐশ্বর্যা রজনীকান্ত।

বাবার পদক্ষেপ অনুসরণ করে অভিনয় জগতে আসেননি ঐশ্বর্যা। পেশাগত জীবনে এগিয়েছেন গান আর পরিচালনা নিয়ে। সফলও হয়েছেন। কিন্তু তাঁর মতে, তারকা-সন্তানদের তুলনায় ইন্ডাস্ট্রির বহিরাগতদের পথ কিছুটা হলেও মসৃণ। নিজের বক্তব্যের স্বপক্ষে যুক্তি দিয়ে তিনি বলেন, 'মানুষের একটা ভুল ধারণা আছে। তাঁরা ভাবেন, তারকা-সন্তানরা খুব সহজেই খুব পেয়ে যায়। কিন্তু বিষয়টা আমাদের কাছে সহজ নয়। কোনও ভুল পদক্ষেপ ছাড়াই নিজেদের প্রমাণ করার তাগিদ থাকে আমাদের। যাঁরা ইন্ডাস্ট্রিতে নতুন আসেন, তাঁদের ভুল করার অবকাশ থাকে। কিন্তু মানুষ ভাবে আমরা নিখুঁত হব।'

তারকা-সন্তান হওয়ার ভালো এবং খারাপ দিকগুলি সম্পর্কে অবগত ঐশ্বর্যা। মা-বাবার সঙ্গে প্রতিনিয়ত তুলনা বিষয়টি তুলে ধরেন তিনি। পাশাপাশি বলেন, 'আমাদের সাফল্যের জন্য অনেকে প্রার্থনা করেন। তাঁরা আমাদের নিজের বাড়ির সন্তানের মতোই দেখেন। কারণ সেই মানুষগুলি আমাদের মা-বাবাদের পছন্দ করেন। এগিয়ে চলার পথে এই সুবিধাগুলির কথা আমাদের মাথায় রাখা উচিত।'

(আরও পড়ুন: হলিউড পরিচালক জুটি রুশো ব্রাদার্সের আমিরি দাওয়াত! গুজরাট থেকে এল শেফ, হাজির কিরণ)

'৩'-র মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি হয় ঐশ্বর্যার। এই ছবিতে অভিনয় করেন তাঁর প্রাক্তন স্বামী ধনুষ এবং শ্রুতি হাসান। এ বার বলিউডেও পা রাখছেন তিনি। একটি হিন্দি ছবি তৈরি করছেন। নাম 'ও সাথী চল'।

চলতি বছরের জানুয়ারি মাসে ১৮ বছরের দাম্পত্যে দাঁড়ি টানেন ধনুষ এবং ঐশ্বর্যা। একটি বিবৃতি জারি করে বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন তাঁরা।

(আরও পড়ুন: ধনুশের হলি-ডেবিউ ‘দ্য গ্রেট ম্যান’ নেটফ্লিক্সে আসার আগেই দেখতে চান? করুন এই কাজ)

দু'জনের বিচ্ছেদ নিয়ে জলঘোলাও নেহাত কম হয়নি। অনেকেই ধনুষের দিকে আঙুল তুলেছিলেন। অভিনেতার বিবাহ-বহির্ভূত সম্পর্কের গুঞ্জন ভেসে উঠেছিল চারদিকে। টেনে আনা হয় শ্রুতি হাসানের প্রসঙ্গও।

শোনা যায়, মেয়ের সংসার বাঁচাতে ধনুষের কাছে ছুটে গিয়েছিলেন রজনীকান্ত। কিন্তু অভিনেতা নাকি শ্বশুরের সঙ্গে দেখা করতে চাননি। এ বিষয়ে যদিও কোনও কথা বলেননি ধনুষ বা ঐশ্বর্যা। নিজেদের শর্তে বাঁচছেন তাঁরা। দু'জন্যেই ব্যস্ত কাজ নিয়ে।

(আরও পড়ুন: সত্যি কি জোড়া লাগবে সম্পর্ক? অসুস্থ ঐশ্বর্য, দুই ছেলেকে নিজের কাছে রেখেছেন ধনুশ)

বন্ধ করুন