বাংলা নিউজ > বায়োস্কোপ > বিগ বি'র সঙ্গে মিউজিক রেকর্ডিংয়ে ব্যস্ত নাতনি আরাধ্যা, গর্বিত ঐশ্বর্য-অভিষেক
অমিতাভ বচ্চন ও আরাধ্যা 
অমিতাভ বচ্চন ও আরাধ্যা 

বিগ বি'র সঙ্গে মিউজিক রেকর্ডিংয়ে ব্যস্ত নাতনি আরাধ্যা, গর্বিত ঐশ্বর্য-অভিষেক

  • ৯ বছরের মেয়ের ট্যালেন্টে গর্বিত মা-বাবা ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। 

কর্মব্যস্ত বিগ বি। কাজের থেকে কখনোই ছুটি নেন না তিনি। ইন্ডাস্ট্রির সহ কর্মীরা যখন নতুন বছর আগমনের আগে ছুটি কাটাতে ব্যস্ত, ৭৮-বছর বয়সী অভিনেতা তখন মিউজিক রেকর্ডিংয়ের কাজে ব্যস্ত।  অমিতাভের সঙ্গে মিউজিক রেকর্ডিং করতে দেখা গেছে ৯-বছরের নাতনি আরাধ্যাকে। অভিনেতা তাঁদের রেকর্ডিং সেশনের ছবি পোস্ট করেছেন। 

টুইটারে সেই ছবি পোস্ট করে অভিনেতা লিখেছেন, ‘টি-৩৭৬৪- কাল ভোরে... উদযাপন শুরু হবে.. কিন্তু তাতে কী.. একটা অন্য দিন অন্য বছর.. বড় কিছু ! এর থেকে ভালো পরিবারের সঙ্গে মিউজিক বাননো...’ ছবিতে দেখা যাচ্ছে অমিতাভ বচ্চনের সঙ্গে একই কাউচে বসে আরাধ্যা। অন্যদিকে ঐশ্বর্যকে দেখা যাচ্ছে, আরাধ্যাকে রেকর্ডিং সম্পর্কে বোঝাতে। মাঝে দাঁড়িয়ে রয়েছেন অভিষেক বচ্চন।

ছবি দেখে অনুরাগীরা কৌতুহল প্রকাশ করেছে। কীসের রেকর্ডিং চলছে সেই নিয়ে নানা প্রশ্ন তাঁদের মনে উঠছে। আরাধ্যার সঙ্গে অভিনেতা আরো একটি সেলফি সামাজিক মাধ্যমে পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘যখন দাদু এবং নাতনি স্টুডিওতে মাইকের সামনে এবং মিউজিকের কাজে ব্যস্ত’।  

ছবিতে অমিতাভ এবং আরাধ্যাকে দেখা যাচ্ছে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে। দুজনেই স্টুডিওতে মাইকের সামনে। ছবি দেখে অনুগারীদের ভালবাসা উপচে পড়ছে। 

বন্ধ করুন