তামিল ছবি কাইথির রিমেকে অভিনয় করতে চলেছেন অভিনেতা অজয় দেবগণ (ANI)
তামিল ছবি কাইথির রিমেকে অভিনয় করতে চলেছেন অভিনেতা অজয় দেবগণ (ANI)

তামিল ছবি 'কাইথি'র রিমেকে অজয় দেবগণ, টুইট বার্তায় অভিনেতা জানালেন এই খবর

  • বেশ কিছুদিন ধরেই বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল তামিল ছবি কাইথির রিমেকে অভিনয় করতে চলেছেন অভিনেতা অজয় দেবগণ। অবশেষে সেই জল্পনায় শিলমোহর দিয়ে দিলেন সিংঘম।

বেশ কিছুদিন ধরেই বলিউডে গুঞ্জন শোনা যাচ্ছিল তামিল ছবি কাইথির রিমেকে অভিনয় করতে চলেছেন অভিনেতা অজয় দেবগণ। অবশেষে সেই জল্পনায় শিলমোহর দিয়ে দিলেন সিংঘম। শুক্রবার নতুন ছবির ঘোষণা সেরে ফেলেন অজয়। অভিনেতা টুইট বার্তায় জানিয়েছেন, 'হ্যাঁ আমি তামিল ছবি কাইথির হিন্দি রিমেকে অভিনয় করছি। যা মুক্তি পাবে ২০২১-এর ১২ ফেব্রুয়ারি'।

এসআর প্রভুর ড্রিম ওয়ারিয়র পিকচার্স এবং রিলায়েন্স এন্টারটেনমেন্ট যৌথভাবে প্রযোজনা করছে এই ছবি। এই মাসের শুরুতেই কাইথির হিন্দি রিমেকের আনু্ষ্ঠানিক ঘোষণা হয়েছিল, তবে ছবির কাস্ট কারা হতে চলেছেন সে ব্যাপারে কারুর নাম জানানো হয়নি। সলমন খান থেকে হৃত্বিক রোশন,অনেক তারকারই নাম উঠে এসেছিল কইথির হিরো হিসাবে। তবে অজয় দেবগণই নাকি শেষমেষ এই প্রোজেক্টের অংশ হচ্ছেন।

কাইথিতে মুখ্য ভূমিকায় দেখা মিলেছিল তামিল ছবির জনপ্রিয় নায়ক কার্থি(কার্তিক শিবকুমার)। জেলে থেকে সদ্য ছাড়া পাওয়া দিল্লির জীবনকে ঘিরেই এগিয়েছে এই ছবির গল্প। মেয়ের সঙ্গে দেখা করতে গিয়ে সদ্য জেলখাটা আসামী ফের জড়িয়ে পড়বে পুলিশ ও ড্রাগ মাফিয়ার লড়াইয়ে।


শীঘ্রই কাইথির দ্বিতীয়ভাগও হাজির হচ্ছে তাও দিনকয়েক আগে নিশ্চিত করেছেন পরিচালক লোকেশ কানাগরাজ। কাইথির হিন্দি রিমেকের নাম কী হতে চলেছে বা এই ছবিতে অজয় দেবগণ ছাড়া আর কোন শিল্পীর দেখা মিলবে তা এখনও পরিষ্কার নয়।

অন্যদিকে বক্স অফিসে অজয়ের শেষ ছবি তানাজি ভালো ফল করেছে। ময়দান এবং ভূজ:দ্য প্রাইড অফ ইন্ডিয়ার মতো প্রোজেক্ট রয়েছে অজয় দেবগণের হাতে। রোহিত শেট্টির সূর্যবংশীতে ক্যামিও চরিত্রে দেখা মিলবে অভি্নেতার।


বন্ধ করুন