বাড়ি > বায়োস্কোপ > 'মিষ্টি খেয়ে চার দিনে চার কিলো ওজন বেড়েছে', কলকাতায় এসে জানালেন অজয় দেবগণ
শহরের এক মাল্টিপ্লেক্সে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়রের প্রচার সারলেন অজয় দেবগণ
শহরের এক মাল্টিপ্লেক্সে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়রের প্রচার সারলেন অজয় দেবগণ

'মিষ্টি খেয়ে চার দিনে চার কিলো ওজন বেড়েছে', কলকাতায় এসে জানালেন অজয় দেবগণ

  • মঙ্গলবার শহরে ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়ার’ এর প্রচার সারলেন অজয় দেবগণ ।
  • অভিনেতার কেরিয়ারের ১০০তম ছবি হতে চলেছে‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়ার’। ছবিতে অজয়ের বিপরীতে থাকছেন কাজল, ছবি পরিচালনায় ওম রাউত ।

মঙ্গলবাসরীয় সন্ধ্যায় তিলোত্তমায় গর্জে উঠল একটাই রব ‘রা.. রা.. রা..’, এদিন শহরে ‘তানাজি দ্য আনসাং ওয়ারিয়ার’ এর প্রচার সারলেন অজয় দেবগণ । অজয়ের কেরিয়ারে ১০০তম ছবি হতে চলেছে ওম রাউত পরিচালিত এই ছবি। পাশাপাশি এই ছবির সঙ্গেই প্রায় ১০ বছর পর রূপোলি পর্দায় ফিরছে অজয়-কাজল জুটি ।

এদিন অভিনেতা জানান, ‘তানাজি আমার মনের কাছের ছবি, আমি খুশি যে এটা আমার কেরিয়ারের ১০০তম ছবি হতে চলেছে । তানাজি দর্শকদের জন্য একটা ভিস্যুয়াল ট্রিট হতে চলেছে । আমি আশা করছি, সবাই এই ছবি দেখবে । বিশ্বাস করুন, কেরিয়ারের শততম ছবি রিলিজের আগেও আমি একই রকম নার্ভাস যতটা প্রথম ছবি রিলিজের আগে ছিলাম’।

এত বছর ধরে বলিউড ইন্ডাস্ট্রি তাঁকে কি শেখালো ? অভিনেতার সপাট জবাব, ‘বিশ্বাস করুন সততা, আন্তরিকতা আর কঠোর পরিশ্রমের কোনো বিকল্প নেই । তোমাকে পরিশ্রম করে যেতে হবে তাহলেই সাফল্য আসবে’। নিজের তানাজি কো-স্টার সইফ আলি খান সম্পর্কে এদিন অজয়ের মন্তব্য, ‘কচ্চে ধাগে আর ওমকারার পর এত বছর বাদে ওর সঙ্গে কাজ । দুজনের জন্যই দারুণ একটা অভিজ্ঞতা আর সেটে কাজল থাকার সৌজন্যে মনে হতো বাড়িতেই আছি’।



কেরিয়ারের ১০০তম ছবি মুক্তির আগে আত্মবিশ্বাসী অজয় (নিজস্ব চিত্র)
কেরিয়ারের ১০০তম ছবি মুক্তির আগে আত্মবিশ্বাসী অজয় (নিজস্ব চিত্র)

অমিত শর্মার ‘ময়দান’ এর শ্যুটিংয়ের জন্য গত কয়েকদিন ধরে কলকাতাতেই আছেন অজয় দেবগণ । ঋতুপর্ণ ঘোষের ‘রেনকোট’ এবং মণিরত্নমের ‘যুবা’র শ্যুটিংয়ে এর আগে কলকাতায় এসে দিনের পর দিন থেকেছেন অজয় । ১৩ বছর পর কলকাতায় এসে থাকতে পেরে দারুণ খুশি অভিনেতা। জানালেন, ‘চার দিনে চার কিলো ওজন বেড়ে গিয়েছে আমার । এর জন্য কলকাতার মিষ্টিকে ধন্যবাদ জানাতেই হচ্ছে (হাসি)’।

এদিন বাংলার সুপারস্টার তথা দীর্ঘদিনের বন্ধু প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করেন অজয় দেবগণ।

মরাঠা ইতিহাসের প্রেক্ষাপটে তৈরি হয়েছে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র । ছত্রপতি শিবাজির অনুগত মরাঠা সেনানায়ক তানাজি মালুসারের স্ত্রী সাবিত্রীবাঈয়ের ভূমিকায় দেখা যাবে কাজলকে। ছবির খলনায়ক সইফ আলি খানকে দেখা যাবে মুঘল অনুগত উদয়ভান রাঠোরের ভূমিকায়। ১৬৭০ সালের ৪ঠা ফেব্রুয়ারি সিংহগড়রের যুদ্ধে মুখোমুখি লড়াইয়ে নেমেছিলেন তানাজি মালুসারে এবং উদয়ভান। সেই যুদ্ধ এবার উঠে আসবে পর্দায় । ২০২০-র ১০ জানুয়ারি মুক্তি পেতে চলেছে তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র ।

বন্ধ করুন