বাংলা নিউজ > বায়োস্কোপ > Ajay Devgan-Tabu: কেন আজকাল শুধুই টাবুর সঙ্গে কাজ করছেন? টুইটারে ওঠা প্রশ্নে জবাব দিলেন অজয়

Ajay Devgan-Tabu: কেন আজকাল শুধুই টাবুর সঙ্গে কাজ করছেন? টুইটারে ওঠা প্রশ্নে জবাব দিলেন অজয়

কেন পরপর টাবপর সঙ্গেই কাজ করছেন অজয়। 

পরপর ছবিতে অজয় কাজ করছেন টাবুর সঙ্গে। ব্যাপারটা চোখ এড়াল না নেট-নাগরিকদের। সুযোগ পেতেই প্রশ্ন করলেন কাজলের বরকে। তবে অজয়ের জবাব আরও বেশি অবাক করা। 

মাসকয়েক আগেই বলিউডকে হিট উপহার দিয়েছেন অজয় দেবগন। ২০২২ সালে যেখানে একাধিক বড় বাজেটের ছবি মুখ থুবড়ে পড়েছিল সেখানে সাউথের রিমেক হলেও দৃশ্যম ২ ছিল হিট। আপাতত অভিনেতা ব্যস্ত তাঁর পরের ছবি ‘ভোলা’র প্রচারে। আর সেই কাজের ফাঁকে কিছু সময় বের করে বুধবার টুইটারে একটি আস্ক মি এনিথিং সেশন করেছেন। লেখেন, ‘প্র্রচার থেকে বিরতি নিচ্ছি। আমার জন্য কিছু আকর্ষণীয় প্রশ্ন আছে? #AskBholaa কে জিজ্ঞাসা করুন।’

এুকজন টুইটার ব্যবহারকারী এরপর অজয়ের কাছে জানতে চান, ‘সব সিনেমা আজকাল টাবুর সঙ্গে করছ! এর কোনও কারণ?’ প্রসঙ্গত, টাবু এবং অজয় দৃশ্যম ২-তে ছিলেন। ভোলা-তেও একসঙ্গে কাজ করেছেন। একইসঙ্গে গোলমাল এগেইন, দে দে পেয়ার দে, বিজয়পথ, হকিকত এবং তক্ষকের মতো ছবিতে তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে।

ওই টুইটের জবাবে অজয় জবাব দেন, ‘ওর তারিখ পেয়ে গেলাম তাই!’

টুইটারে আরেক ব্যক্তি অজয়কে প্রশ্ন করেন, কী মনে হয় ভোলা কত টাকা কামাবে? যাতে অভিনেতা জবাব দেন, ‘টাকার কথা জানি না তবে আশা রাখব আপনার ভালোবাসা খুব অর্জন করবে।’

সব শেষে অজয় ফের টুইট করেন, ‘চলো, এখন কাজে ফিরে। #আস্কভোলা মজা ছিল।’

প্রসঙ্গত, মকবুল, মাচিস, দ্য নেমসেক, লাইফ অফ পাই, আন্ধাধুন, হায়দার, হেরা ফেরি টাবুর অনেক আইকনিক চলচ্চিত্রগুলির মধ্যে কয়েকটি। দৃশ্যম ২, কুত্তে এবং ভুল ভুলাইয়া ২-সহ সাম্প্রতিক বছরগুলিতে তার একাধিক মুক্তি পেয়েছে। তবে ব্যক্তিগত জীবনে ৫২ বছরে এসেও কিন্তু অভিনেত্রী সিঙ্গেল। তিন বলিউড নায়কের প্রেমে পড়ার খবর পাওয়া যায়। একজন হলেন সঞ্জয় কাপুর। বাদবাকি দুইজন সাজিদ নাদিয়াওয়ালা ও আক্কিনেনি নাগার্জুনা। 

অন্য দিকে, টাবু আর অজয় ছিলেন ছোটবেলার বন্ধু। বেড়েও উঠেছিলেন একই পাড়ায়। ২০১৭ সালে অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘হ্যাঁ, অজয় এবং আমি একে অপরকে ২৫ বছর ধরে চিনি। ও হল আমার খুরতুতো ভাই সমীর আর্যর প্রতিবেশী এবং ঘনিষ্ঠ বন্ধু। আমার বেড়ে ওঠার একটি অংশ এবং এটিই আমাদের সম্পর্কের ভিত। আমি যখন ছোট ছিলাম, সমীর এবং অজয় আমার উপর গোয়েন্দাগিরি করত, আমাকে অনুসরণ করত। আমার সঙ্গে কোনও ছেলে কথা বললে তাকে মারধর করার হুমকি দিত। আজ যে আমি অবিবাহিত এর দোষ সম্পূর্ণ অজয়ের। আশা করি সে যে ভুল করেছে তার জন্য অনুতপ্ত হবে।’

 

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বায়োস্কোপ খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.