বাংলা নিউজ > বায়োস্কোপ > মাত্র ৪৫ বছর বয়সে প্রয়াত অজয় দেবগণের ভাই, পরিচালক অনিল দেবগণ !
প্রয়াত অনিল দেবগণ (ছবি-টুইটার)
প্রয়াত অনিল দেবগণ (ছবি-টুইটার)

মাত্র ৪৫ বছর বয়সে প্রয়াত অজয় দেবগণের ভাই, পরিচালক অনিল দেবগণ !

  • টুইটারে ভাইয়ের মৃত্যু সংবাদ জানালেন অভিনেতা অজয় দেবগণ।শোকস্তব্ধ গোটা দেবগণ পরিবার।

ফের স্বজনহারা বলিউড। আচমকাই চলে গেলেন বলিউড সুপারস্টার অজয় দেবগণের একমাত্র ভাই অনিল দেবগণ। শুধু বলিউড তারকার ভাই কিংবা কিংবদন্তী অ্যাকশন ডিরেক্টর বীরু দেবগণের পুত্র হিসাবে নয় পরিচারক এবং ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে নিজেও বলিউডের সঙ্গে যুক্ত থেকেছেন অনিল দেবগণ। রাজু চাচা (২০০০), ব্ল্যাকমেল (২০০৫) এর মতো ছবিতে দাদা অজয় দেবগণকে পরিচালনা করেছেন অনিল। সন অফ সর্দার ছবির ক্রিয়েটিভ ডিরেক্টর ছিলেন অনিল। তবে মাত্র ৪৫ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে চলে গেলেন অনিল দেগবণ। সোমবার রাতে আচমকাই হৃদরোগে আক্রান্ত হন অনিল। মঙ্গলবার টুইট বার্তায় ভাইয়ের চলে যাওয়ার এই শোক সংবাদ শেয়ার করেন অজয়। লেখেন গোটা পরিবার স্তম্ভিত এবং একসঙ্গে শোকস্তব্ধ। 

অজয় লেখেন ‘আমি আমার ভাই, অনিল দেবগণকে হারালাম গত রাতে। ওঁর এই অকালে চলে যাওয়াটা পরিবারে মেন নিতে ভারছে না, ভেঙে পড়েছে। পুরো দেবগণ পরিবার এবং আমি ওঁর উপস্থিতি খুব মিস করব। প্রার্থনা করব ওঁর আত্মার শান্তির জন্য। অতিমারী পরিস্থিতির জন্য ওঁর জন্য কোনও প্রার্থনা সভা আয়োজন করা হচ্ছে না’। 

অজয়ের টুইটে সমবেদনা জানিয়েছেন অভিষেক বচ্চন, শেখর কাপুর, বনি কাপুর, উর্মিলা মাতোন্ডকর সহ বি-টাউনের একাধিক সদস্য এবং অজয়ের ফ্যানেরা। গত বছর মে মাসে বাবাকে হারিয়ে ছিলেন অজয়। আর এবার চলে গেল ভাই। 

১৯৯৬ সালে সলমন খান, সানি দেওলের জিত ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজের মাধ্যমে রুপোলি দুনিয়ায় নিজের সফর শুরু করেন অনিল। পরিচালক হিসাবে তাঁর পথচলা শুরু রাজু চাচা ছবির সঙ্গে। ২০০৮ সালে মুক্তি পায় অনিল পরিচালিত শেষ ছবি হাল-এ-দিল। এরপর ক্রিয়েটিভ ডিরেক্টর হিসাবে কাজ করেছেন অজয় দেবগণের অনুজ। অভিনেতার শিবায় ও সন অফ সর্দার ছবির ক্রিয়েটিভ টিমের অংশ ছিলেন অনিল দেবগণ।

বন্ধ করুন