বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয় দেবগণ-টাবুর সঙ্গে এই ছবিতে অক্ষয়, রাকেশ মারিয়ার বায়োপিক বানাবেন রোহিত

অজয় দেবগণ-টাবুর সঙ্গে এই ছবিতে অক্ষয়, রাকেশ মারিয়ার বায়োপিক বানাবেন রোহিত

রাকেশ মারিয়ার বায়োপিকের ঘোষণা রোহিতের, আসছে অজয়-টাবু-অক্ষয়ের ‘দৃশ্যম ২’

অজয়-টাবু সঙ্গে 'দৃশ্যম ২'-এ যোগ দিলেন অক্ষয় খান্না। ২৬/১১-র 'বিতর্কিত' নায়ক মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার রাকেশ মারিয়ার বায়োপিকের পরিচালনায় রোহিত শেট্টি।

বলিউডে ফের নতুন ছবির ঘোষণা। মুম্বইয়ের খ্যাতনামা প্রাক্তন পুলিশ কমিশনার রাকেশ মারিয়ার বায়োপিক বানানোর কথা ঘোষণা করলেন পরিচালক রোহিত শেট্টি। অন্যদিকে, ‘দৃশ্যম ২’ ছবিতে দেখা যাবে অক্ষয় খান্নাকে। সঙ্গে অজয় ​​দেবগণ এবং টাবু।

রাকেশ মারিয়ার বায়োপিকের ঘোষণা

মুম্বইয়ের প্রাক্তন পুলিশ কমিশনার রাকেশ মারিয়াকে নিয়ে বায়োপিক বানানোর কথা ঘোষণা করেছেন বলিউড পরিচালক রোহিত শেট্টি। পরিচালক রোহিত শেট্টি ও রিল্য়ায়েন্স এন্টারটেইনমেন্টের তরফে শনিবার আনুষ্ঠিকভাবে জানানো হয়েছে, মুম্বই পুলিশ কমিশনারের বায়োপিক তৈরির জন্য তাঁরা জোটবদ্ধ হয়েছেন। প্রাক্তন পুলিশ কমিশনার মারিয়ার বই ‘লেট মি সে ইট নাউ’ অবলম্বনে তৈরি হবে ছবিটি। 

জীবদ্দশায় মুম্বই ব্লাস্ট থেকে, 26/11 জঙ্গি হামলা মোকাবিলা, ২০০৩ সালে গেটওয়ে অফ ইন্ডিয়া ও জেভরি বাজার টুইন ব্লাস্ট মামলার তদন্তও করেছিলেন তিনি। আন্ডারওয়ার্ল্ডের অনেক হুমকির সম্মুখীন হয়েছেন তিনি। 26/11 মুম্বাই হামলার তদন্তে জীবিত ধরা একমাত্র সন্ত্রাসবাদী আজমল কাসাবকেও জিজ্ঞাসাবাদ করেছিলেন তিনি। সফলভাবে মামলাটি তদন্ত করেছিলেন পুলিশ কমিশনার রাকেশ মারিয়া। 

একজন প্রকৃত নায়কের সাহসিকতা ও নির্ভীকতার গল্প পর্দায় পরিবেশ করার জন্য মুখিয়ে রয়েছেন পরিচালক। পর্দায় রাকেশ মারিয়ার ভূমিকায় কে অভিনয় করবেন এই বিষয় এখনও কিছু জানানো হয়নি। 

‘দৃশ্যম ২’ ছবিতে অজয় ​​দেবগণ ও টাবুর পাশাপাশি রয়েছেন রাকেশন খান্না

অভিনেতা অজয় ​​দেবগণ এবং অভিনেত্রী টাবু ছাড়াও, অক্ষয় খান্নাকে দেখা যাবে মালয়ালম ছবি 'দৃষ্যম ২'-এর হিন্দি রিমেকে। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় ​​ও টাবু। ২০১৫ সালে মুক্তি পায় জনপ্রিয় বলিউড ছবি 'দৃশ্য়ম'। সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যায় অজয় দেবগণ ও শ্রিয়া শরণকে। সেই ছবিরই সিক্যুয়েল আসতে চলেছে।

 

 

 

বন্ধ করুন