বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সূর্যবংশী'-র ‘আইলা রে আইলা’-র সুরে উদ্দাম নাচ অক্ষয়, অজয়, রনবীরের! দেখেছেন কি?
'আইলা রে আইলা' গানের ভিডিয়োতে অক্ষয়, অজয় এবং রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
'আইলা রে আইলা' গানের ভিডিয়োতে অক্ষয়, অজয় এবং রণবীর। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

'সূর্যবংশী'-র ‘আইলা রে আইলা’-র সুরে উদ্দাম নাচ অক্ষয়, অজয়, রনবীরের! দেখেছেন কি?

  • অবশেষে মুক্তি পেল অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'-র প্রথম গান 'আইলা রে আইলা'।

অবশেষে মুক্তি পেল অক্ষয় কুমারের বহু প্রতীক্ষিত ছবি 'সূর্যবংশী'-র প্রথম গান 'আইলা রে আইলা'। বক্স অফিসে ঝড় তোলার পাশাপাশি দর্শকদেরও হলমুখী করার ব্যাপারে যে বড় ভূমিকা নিতে চলেছে এই ছবি মোটামুটি সে ব্যাপারে সহমত প্রকাশ করেছে বিভিন্ন ট্রেড অ্যানালিস্টদের দল। সদ্য মুক্তি পাওয়া এই অ্যাকশন কপ ড্রামার গানের ভিডিয়তেও সেই ঝলক যে বেশ স্পষ্ট সেকথা হলফ করে বলা যায়। ছবির ভিডিওতে পুলিশের উর্দিতে উদ্দাম নাচতে দেখা যাচ্ছে অজয় দেবগণ, রণবীর সিং এবং অবশ্যই অক্ষয় কুমারকে। গানের মুড এবং সুরের সঙ্গে এই তিন নায়কের নাচের ভঙ্গিমা থেকেই পরিষ্কার 'আইলা রে আইলা' আদতে যাকে বলে 'ট্রু ব্লু বলিউড নম্বর'।

এই 'পার্টি সং'-এ হুল্লোড় করে বাঁধনহীন নাচতে দেখা যাচ্ছে 'সূর্যবংশী'-কে। তাঁর সঙ্গে গানের সুরে পায়ে পা মিলিয়ে যথাযথ সঙ্গ দিচ্ছেন 'সিংঘম' এবং 'সিম্বা'। প্রসঙ্গত, এই গান এর আগে অক্ষয়ের 'খট্টা মিঠা' ছবিতে ব্যবহার করা হয়েছিল। দালের মেহেন্দির গাওয়া সেই গান নতুনভাবে রিক্রিয়েট করেছেন সুরকার তানিষ্ক বাগচী। ইতিমধ্যেই সেই গানের ভিডিও হু হু করে ভাইরাল হয়েছে নেটপাড়ায়। এদিন ইনস্টাগ্রামে এই গানের ক্লিপের ভিডিয়ো পোস্ট করে অক্ষয় লিখেছেন, 'যখন সিম্বা, সিংঘম এবং সূর্যবংশী একসঙ্গে আসে তা কোনও পার্টির থেকে কম কিছু হয় না!'

প্রসঙ্গত, মহারাষ্ট্র সরকারের তরফে ফের একবার সব সিনেমা হল খোলার অনুমতি মেলার পরপরই 'সূর্যবংশী' ছবির পরিচালক রোহিত শেট্টি সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করে দিয়েছিলেন যে আগামী ৫ নভেম্বর অর্থাৎ দীপাবলির সময়েই বক্স অফিস কাঁপাতে বড়পর্দায় হাজির হতে চলেছে এই ছবি। যদিও এর আগে করোনার কারণে একাধিকবার বিবৃতি দিয়ে ঘোষণা করেও পিছোতে হয়েছিল এই ছবির মুক্তির তারিখ। তবে সব ভালো যার শেষ ভালো। ওটিটি প্ল্যাটফর্মের মঞ্চে পা না রেখে শেষপর্যন্ত বড়পর্দাতেই আসছে 'সূর্যবংশী'।

 

বন্ধ করুন