বাংলা নিউজ > বায়োস্কোপ > Nysa Devgn: লন্ডনে পার্টি মুডে কাজল কন্যা, স্বল্পপোশাকে নাইসা ঝড় তুলছেন নেটদুনিয়ায়
নাইসা দেবগণ 
নাইসা দেবগণ 

Nysa Devgn: লন্ডনে পার্টি মুডে কাজল কন্যা, স্বল্পপোশাকে নাইসা ঝড় তুলছেন নেটদুনিয়ায়

  • বলিউডের অন্যতম চর্চিত স্টার কিড নাইসা দেবগণ। আপতত সুইজারল্যান্ডে পড়াশোনা করছেন তিনি। লন্ডনে আচমকা ফ্রেমবন্দি অজয় কন্যা। 

শাহরুখ কন্যা সুহানার চেয়ে কম যান না নাইসা দেবগণ। অভিনেতা অজয় দেবগণ এবং কাজলের একমাত্র মেয়ে তিনি। স্টার কিড হওয়ার দরুন নেটমাধ্যমে নাইসার জনপ্রিয়তা তুঙ্গে। বলা বাহুল্য, ইন্টারনেট সেন্সেশন তিনি। বন্ধু-বান্ধবের সঙ্গে পার্টিতে হামেশাই মজে থাকেন নাইসা। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ইংরেজ পপ তারকা ডুয়া লিপার এক কনসার্টে পৌঁছেছিলেন নাইসা, সেই ছবিই পোস্ট করেছেন স্টার কিডের এক বন্ধু।

সেই ছবিতে নাইসার দেখা মিলল গর্জাস কালো টপ এবং টাইট প্যান্টে। সেই ছবিতে সুন্দরী নাইসাকে দেখে মুগ্ধ জাহ্নবী কাপুর, ঋদ্ধিমা কাপুররা। দি্ন কয়েক আগেই অর্জুন রামপাল কন্যা মাহিকার সঙ্গে পার্টি মুডে ফ্রেমবন্দি হয়েছিলেন নাইসা, হু হু করে ভাইরাল হয়েছিল সেই ছবি।

বাবা, মা-এর মতোই শোবিজ দুনিয়া-তেই কেরিয়ার গড়তে চায় নাইসা। অন্তত তাঁর সাম্প্রতিক ফ্যাশন শ্যুটের ছবি সেই কথাই বলে। দিন কয়েক আগেই ডিজাইনার মণীশ মালহোত্রার হয়ে মডেলিং করেছেন নাইসা। মেয়ের বলিউড ডেবিউ প্রসঙ্গে অজয় দেবগণ সম্প্রতি জানিয়েছেন, ‘আমি জানি না ও এই লাইনে আসতে চায় কি না! এই মুহূর্তে ও ইচ্ছুক নয় একেবারেই। তবে ভবিষ্যতে কী হবে, বিশেষ করে বাচ্চাদের মতিগতি বলা অসম্ভব। আপাতত ও বিদেশে, পড়াশোনা করছে।’

বছরখানেকের মধ্যে নাইসার ভোলবদল চমকে দিয়েছিল সকলকে। আপতত সুইজারল্যান্ডের জিলায়ন ইনস্টিটিউড অফ হাইয়ার এডুকেশন থেকে পড়াশোনা করছেন নাইসা। এর আগে তিনবছর সিঙ্গাপুরে পড়াশোনা করেছেন নাইসা।

 

বন্ধ করুন