বাংলা নিউজ > বায়োস্কোপ > বলিউড সফরের ৩০ বছর অজয় দেবগণের, স্মৃতি হাতড়ালেন অমিতাভ; অক্ষয় বলেন, কী দিন ছিল!
৩০ বছরের বলিউড সফর অজয় দেবগণের
৩০ বছরের বলিউড সফর অজয় দেবগণের

বলিউড সফরের ৩০ বছর অজয় দেবগণের, স্মৃতি হাতড়ালেন অমিতাভ; অক্ষয় বলেন, কী দিন ছিল!

  • ৩০ বছরের বলিউড সফর সম্পূর্ণ করলেন অজয় দেবগণ। সহকর্মী এবং অনুরাগীদের শুভেচ্ছায় ভাসলেন অভিনেতা। ৩০ বছর আগে আজকের দিনে মুক্তি পেয়েছিল অভিনেতার ডেবিউ ছবি ‘ফুল অউর কাঁটে’।

ইন্ডাস্ট্রিতে তিন দশক সম্পূর্ণ করলেন অভিনেতা অজয় দেবগণ। তাঁর ডেবিউ ছবি ‘ফুল অউর কাঁটে’। ১৯৯১ সাল ২২ নভেম্বর মুক্তি পেয়েছিল তাঁর প্রথম ছবি। অভিনেতার এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন ইন্ডাস্ট্রির সহকর্মীরা। অনেকেই এই দিনটা ‘অজয় দেবগণ দিবস’ বলে উল্লেখ করেছেন। 

অজয় দেবগণের এই বিশেষ দিনে টুইটারে শুভেচ্ছা জানিয়ে বলিউডের 'শাহেনশা' অমিতাভ বচ্চন লিখেছেন, '২২ নভেম্বর ফিল্ম ইন্ডাস্ট্রিতে ৩০ বছরে পা রাখলেন অজয় দেবগণ। ওর প্রথম ছবি ‘ফুল অউর কাঁটে’। মৃদুভাষী, হস্তক্ষেপ করেন না, তবুও আবেগে ভরা। আমার অভিনন্দন অজয়, আপনি আরও ৭০ বছর এভাবে চালিয়ে যান'। শুভচ্ছার জন্য পালটা ধন্যবাদ জানিয়েছেন অজয় দেবগণ। 

এদিন অক্ষয় কুমার সূর্যবংশীর সেট থেকে অভিনেতার সঙ্গে একটি পুরনো ছবি শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, যখন তাঁরা ইন্ডাস্ট্রিতে নতুন ছিলেন তখন জুহু বিচে দুজনে একসঙ্গে মার্শাল আর্ট প্র্যাক্টিস করতেন। তখন অজয় দেবগণের বাবা তাঁদের দুজনকে একসঙ্গে ট্রেনিং দিত। অসাধারণ দিন ছিল সেগুলো। ঠিক যেমন ৩০ বছর হয়ে গেল ‘ফুল অউর কাঁটে’এর। সময় বয়ে গেছে, কিন্তু তাঁদের বন্ধুত্ব একই রয়েছে গেছে।

অক্ষয় কুমারকে পালটা ধন্যবাদ জানাতে গেখা গেছে অজয় দেবগণকে। এই উপলক্ষে, অজয় ​​একটি ভিডিয়ো শেয়ার করেছেন, দাবি করেছেন; তার অজয় ​​দেবগন ফিল্মসের দল তাঁকে এটি পোস্ট করতে বলেছে। তিনি ক্যাপশন লিখেছেন, ‘আমার টিম এটা বানিয়ে আমাকে রিপোস্ট করতে বলেছে। সকলের ভালোবাসার জন্য অনেক ধন্যবাদ। প্রার্থনার মধ্যে মনে রেখো’।

‘ফুল অউর কাঁটে’ ছবিতে অজয় দেবগণের বিপরীতে অভিনয় করেছিলেন মধু। বলিউড সফরে টানা ৩০ বছর কাটিয়ে দেওয়া মুখের কথা নয়। কুকু কোহলির পরিচালনায়, এই ছবিতে অভিনয় করেছিলেন অমরেশ পুরীও। বাইকে চরে অজয়ের এন্ট্রি নিয়ে দারুণ চর্চা হয়েছিল সেই সময়। 

 

 

বন্ধ করুন