বাংলা নিউজ > বায়োস্কোপ > ব়্যাপারে পরিণত হলেন অজয় দেবগণ, 'রানওয়ে ৩৪'-এর গানে যশরাজের সঙ্গে গলা মেলালেন
অজয় দেবগণের সঙ্গে যশরাজ মুখাটে
অজয় দেবগণের সঙ্গে যশরাজ মুখাটে

ব়্যাপারে পরিণত হলেন অজয় দেবগণ, 'রানওয়ে ৩৪'-এর গানে যশরাজের সঙ্গে গলা মেলালেন

  • 'রানওয়ে ৩৪' ছবির জন্য এই ‘ব়্যাপ সং’ গেয়েছেন যশরাজ মুখাটে। সেই গানেই বেশ কিছু ব়্যাপ সংলাপ বলেছেন অজয় দেবগণ।

অজয় দেবগণ, অমিতাভ বচ্চন, রকুলপ্রীত সিং, বোমান ইরানি অভিনীত 'রানওয়ে ৩৪'। আগামী ২৯ এপ্রিল সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। ছবির জন্য এই ‘ব়্যাপ সং’ গেয়েছেন যশরাজ মুখাটে। সেই গানেই বেশ কিছু ব়্যাপ সংলাপ বলেছেন অজয় দেবগণ।

যশরাজ মুখাটে টিভি সোপ ‘সাথ নিভানা সাথিয়া’ এবং 'বিগ বস ১৩'-এর শেহনাজ গিল-এর সংলাপ, সাডা কুত্তা টমির একটি দৃশ্য থেকে একটি গান পুনঃরায় করার পরে খ্যাতি অর্জন করেছিলেন। তিনি 'রানওয়ে ৩৪'-এ অজয় দেবগণের সঙ্গে কোলাবোরেশন করেছেন।

সোমবার, যশরাজ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। প্রকাশ করেছেন যে তিনি 'রানওয়ে ৩৪'-এর জন্য একটি গান করবেন, যার শিরোনাম ‘জালা তো নাহি’, ছবিতে এটি অজয়ের সংলাপও। ভিডিয়োর ক্যাপশনে তিনি জানিয়েছেন, ‘এটা খুব মজার ছিল!! @ajaydevgn স্যার আমার তৈরি করা একটি ট্র্যাকে, প্রথমবার একটি র‌্যাপ করছেন। অবিশ্বাস্য না? ২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে রানওয়ে ৩৪।’

যশরাজ ভিডিয়ো শেয়ার করতেই হু হু করে ভাইরাল। গায়ক অঙ্কিত তিওয়ারি সহ আরও অনেকে ভিডিয়োতে শুভেচ্ছা এবং ভালোবাসা জানিয়েছেন।

সত্য ঘটনা অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। ক্যাপ্টেন বিক্রান্ত খান্না (অজয়) ফ্লাইট একটি আন্তর্জাতিক গন্তব্য থেকে টেক অফ করার পরে একটি রহস্যময় পথ নেয়। অজয় শুধু ছবিতে অভিনয়ই করেননি, প্রজেক্টটি পরিচালনা ও প্রযোজনাও করেছেন। ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২৯ এপ্রিল। এখন অপেক্ষা শুধু মুক্তির।

বন্ধ করুন