বাংলা নিউজ > বায়োস্কোপ > যশ রাজ ফিল্মসের সুপারহিরো ছবি ছেড়ে বেরিয়ে এলেন অজয় দেবগন
সুপার ভিলেন হওয়া হলো না অজয়ের। ছবি সৌজন্যে - ট্যুইটার
সুপার ভিলেন হওয়া হলো না অজয়ের। ছবি সৌজন্যে - ট্যুইটার

যশ রাজ ফিল্মসের সুপারহিরো ছবি ছেড়ে বেরিয়ে এলেন অজয় দেবগন

  • যশ রাজ ফিল্মস সংস্থার প্রথম সুপারহিরোধর্মী ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন অজয় দেবগন। ছবিতে সুপারভিলেনের ভূমিকায় অভিনয় করার কথা ছিল তাঁর। সূত্রের খবর,ডেট সমস্যার খাতিরেই অজয়ের এই সিদ্ধান্ত।

গত বছরই শোনা গেছিল যশ রাজ ফিল্মস সংস্থার প্রথম সুপারহিরোধর্মী ছবিতে অন্যতম মুখ্যভূমিকায় দেখা যাবে অজয় দেবগনকে। স্বাভাবিকভাবেই, এই খবরে নড়েচড়ে বসেছিল গোটা বলিউড। হিন্দি ছবিপ্রেমী দর্শকদের মধ্যেও চড়েছিল উত্তেজনার পারদ। একে বলিউডের অন্যতম সেরা প্রযোজনার সংস্থার ছবি তার ওপর অজয়। শোনা গেছিল, ছবির গল্প শুনে এতটাই নাকি ভালো লেগেছিল 'সিংঘম'-এর যে মৌখিকভাবে কথা দিয়েছিলেন অজয় এই ছবি করার ব্যাপারে। প্রযোজনা সংস্থা ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে জানা গেছিল ছবির জন্য প্রাথমিকভাবে ৯০ কোটি টাকা বাজেরটি রাখলেও পরবর্তী সময়ে অজয়ের পারিশ্রমিক,ছবির পোস্ট প্রোডাকশন সহ বিজ্ঞাপন খরচের হিসেবে এই ছবির বাজেট গিয়ে দাঁড়ায় ১৮০ কোটি টাকায়! বলাই বাহুল্য এই মাপের বাজেটের পৌঁছনোর সৌজন্যে যশ রাজ ফিল্মস সংস্থার অন্যতম বিগ বাজেট ছবির তালিকায় ঢুকে পরে এই সুপারহিরোধর্মী ছবি। ছবিতে মুখ্যভূমিকায় দেখা যাবে অভিনেত্রী অনন্য পান্ডের খুড়তুতো ভাই অহন পান্ডে-কে। অন্যদিকে, প্রধান ভিলেনের চরিত্রে অভিনয় করার কথা ছিল অজয়ের। হ্যাঁ,কথা ছিল। কারণ,শেষ পাওয়া খবরে জানা গেছে এই ছবি ছেড়ে বেরিয়ে এসেছেন অজয়!

অজয় দেবগন।  ছবি সৌজন্যে - ট্যুইটার
অজয় দেবগন।  ছবি সৌজন্যে - ট্যুইটার

অভিনেতা ঘনিষ্ঠ এক সূত্রের মাধ্যমে পাওয়া খবরে জানা গেছে অজয় কোনওদিনও এই ছবির চুক্তিপত্রে সইসাবুদ না সারলেও ছবির চিত্রনাট্য তাঁর মনে ধরে কাজ করতে মৌখিকভাবে সম্মতি দিয়েছিলেন। তবে এইমুহূর্তে অজয়ের হাতে রয়েছে ' মে ডে','ময়দান','আরআরআর','গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি ' সহ পরপর সব ছবি। রয়েছে নাম ঠিক না হওয়া নীরজ পান্ডের নতুন ছবিও। এইসব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ত তিনি। সোজা কথায়,চলতি বছরে অজয়ের ডায়েরিতে কোনও 'ডেট' বেঁচে নেই নতুন কোনও ছবির শ্যুটিংয়ের জন্য। অন্যদিকে,যশ রাজ ফিল্মস সংস্থার কর্ণধার আদিত্য চোপড়াও এই ছবির শ্যুটিং নিয়ে আর দেরি করতে চাইছেন না। তাই প্রযোজনা সংস্থার তরফে শেষ চেষ্টা চালানো হচ্ছে যদি কোনওভাবে এই ছবির জন্য অজয়ের ডেট পাওয়া যায়। তবে সবমিলিয়ে যা অবস্থা যশ রাজ ফিল্মসের ওই ছবিতে কাজ করা এইমুহূর্তে অজয়ের পক্ষে সম্ভব হবে না, জানিয়েছে ওই সূত্র।

বন্ধ করুন