বাংলা নিউজ > বায়োস্কোপ > অর্জুন রামপালে মেয়ে মাহিকার সঙ্গে পার্টিতে মজে অজয় কন্যা নাইসা দেবগণ! ভাইরাল ছবি
পার্টিতে মশগুল নাইসা-মাহিকা, ভাইরাল ছবি
পার্টিতে মশগুল নাইসা-মাহিকা, ভাইরাল ছবি

অর্জুন রামপালে মেয়ে মাহিকার সঙ্গে পার্টিতে মজে অজয় কন্যা নাইসা দেবগণ! ভাইরাল ছবি

  • অর্জুন রামপাল কন্যা মাহিকা এবং আরও কিছু বন্ধুবান্ধবের সঙ্গে পার্টিকে মজে থাকতে দেখা গিয়েছে নাইসাকে। সামাজিক মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ছবি।

অভিনেতা অজয় দেবগণ এবং কাজলের মেয়ে নাইসা দেবগণ। স্টার কিড হওয়ার দরুন নেটমাধ্যমে নাইসার জনপ্রিয়তা তুঙ্গে। তাঁকে ইন্টারনেট সেন্সেশনও বলা যায়। সম্প্রতি অর্জুন রামপাল কন্যা মাহিকা এবং আরও কিছু বন্ধুবান্ধবের সঙ্গে পার্টিকে মজে থাকতে দেখা গিয়েছে নাইসাকে। সামাজিক মাধ্যমে হু হু করে ভাইরাল হয়েছে সেই ছবি।

পার্টির ছবিগুলি রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন নাইসা ও মাহিকার বন্ধু গ্রীশা গুপ্তা এবং ওরহান আওয়াত্রামনি। ছবিতে কাজল কন্যাকে কোনও ক্লাবে ডান্স ফ্লোরে বন্ধুদের সঙ্গে ছবির জন্য পোজ দিতে দেখা গিয়েছে। একটি ছবিতে নাইসা, মাহিকা এবং ওরহানের সঙ্গেও পোজ দিয়েছেন। অন্য ছবিতে, দুই স্টার কিডকে অন্যান্য বন্ধুদের সঙ্গে দেখা গিয়েছে।

বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে নাইসা দেবগণ
বন্ধুদের সঙ্গে পার্টিতে মজে নাইসা দেবগণ

ছবিতে দেখা যাচ্ছে, বন্ধুবান্ধবদের সঙ্গে পার্টিতে মজে নাইসা। নিয়মিত তার লাইফস্টাইল এবং আউটিংয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। যদিও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টটি ব্যক্তিগত, ফটো শেয়ারিং প্ল্যাটফর্ম VSCO-তে শেয়ার করেন তিনি।

বন্ধুদের সঙ্গে পার্টি করছেন নাইসা দেবগণ এবং মাহিকা রামপাল।
বন্ধুদের সঙ্গে পার্টি করছেন নাইসা দেবগণ এবং মাহিকা রামপাল।

মাস খানেক আগেই ল্যাকমে ফ্যাশন উইকে র‍্যাম্পে হাঁটতে দেখা গিয়েছে নাইসাকে। ডিজাইনার মণীশ মলহোত্র পোশাকে র‍্যাম্পে ঝড় তোলেন অজয়-কাজল কন্যা। যদি কোনওদিন বলিউডে ডেবিউর ঘোষণা করেন নাইসা, সে বিষয় অবাক হওয়ার মতো কিছুই নেই। সদ্য ১৯-এ পা দিয়েছেন তিনি। বর্তমানে সুইৎজারল্যান্ডের ‘Glion Institute of Higher Education’-এ আন্তর্জাতিক আতিথেয়তা নিয়ে পড়াশোনা করছেন নাইসা দেবগণ।

মেয়ে নাইসার ব্যাপারে প্রচণ্ড খুব রক্ষণশালী কাজল এবং অজয়। আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছেন নাইসা। তবে, ছুটি মিললেই মুম্বইতে মা-বাবার কাছে চলে আসেন তিনি।

অন্যদিকে, মাহিকা অর্জুন এবং তাঁর প্রাক্তন স্ত্রী, প্রাক্তন মডেল মেহর জেসিয়ার কন্যা। মাহিকার বয়স ২০ বছর। তাঁর ছোট বোন মাইরা এবং সৎ ভাই আরিক। অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়েডের ছেলে আরিক।

বন্ধ করুন