বাংলা নিউজ > বায়োস্কোপ > Nysa Devgn: পার্টি অন্ত প্রাণ! বিদেশি ক্লাবে নাচগানে মেতে রয়েছেন অজয়-তনয়া নাইসা

Nysa Devgn: পার্টি অন্ত প্রাণ! বিদেশি ক্লাবে নাচগানে মেতে রয়েছেন অজয়-তনয়া নাইসা

গ্রিসে বন্ধুদের সঙ্গে আনন্দ করছেন নাইসা।

বন্ধুদের সঙ্গে ক্লাবে জমিয়ে নাচানাচি করেছেন বলিউডের এই তারকা-সন্তান। উল্লাসের এই মুহূর্তকে লেন্সবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাইসার এক বন্ধু।

তাঁর পায়ের তলায় যেন সর্ষে! আজ মুম্বই তো কাল ইউরোপ! ছুটে চলেছেন নাইসা দেবগণ। আপাতত গ্রিসে আস্তানা তাঁর। দূর দেশে বন্ধুদের সঙ্গে চুটিয়ে মজা করছেন অজয় দেবগণ এবং কাজলের কন্যা।

মিকনোসে রয়েছেন নাইসা। কখনও অলিগলি দিয়ে হেঁটে বেড়াচ্ছেন, কখনও আবার প্রাণ ভরে উপভোগ করছেন নীল জল, খোলা আকাশের সৌন্দর্য। তবে এ সবের মাঝেও পার্টি কিন্তু ধ্রুবক। বন্ধুদের সঙ্গে ক্লাবে জমিয়ে নাচানাচি করেছেন বলিউডের এই তারকা-সন্তান। উল্লাসের এই মুহূর্তকে লেন্সবন্দি করে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নাইসার এক বন্ধু।

চলতি মাসের শুরুতে আমস্টারডাম গিয়েছিলেন নাইসা। সেখানে বরুণ ধবন এবং জাহ্নবী কাপুরের সঙ্গে দেখা করেন তিনি।

পার্টি করছেন নাইসা।
পার্টি করছেন নাইসা।

নাইসার এই পার্টি-প্রীতি কিন্তু নতুন নয়। দিন কয়েক আগেই স্পেনের একটি নাইট ক্লাবে বন্ধুদের সঙ্গে হইহুল্লোড় করতে দেখা গিয়েছিল তাঁকে। বন্ধুর পোস্টে অজয়-কন্যা জানিয়েছিলেন, তাঁর সব সঞ্চয় শেষ। কিন্তু তাতে কী! পার্টি চলছে, চলবে।

সুইৎজারল্যান্ডের একটি প্রতিষ্ঠানে পড়াশোনা করছেন নাইসা।অজয় জানিয়েছেন, এই মুহূর্তে তাঁর কন্যার অভিনয়ে আসার কোনও পরিকল্পনা নেই। তবে বলিউড থেকে দূরে থাকলেও বিতর্ক পিছু ছাড়েনি নাইসার। কখনও পোশাক তো কখনও গায়ের রং, নানা কারণে কটাক্ষের শিকার হয়েছেন তিনি।

বন্ধ করুন