বাংলা নিউজ > বায়োস্কোপ > Drishyam 2: বলিউডের মুখরক্ষা করলেন অজয়, নজির গড়ে বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি পেরোলো দৃশ্যম ২

Drishyam 2: বলিউডের মুখরক্ষা করলেন অজয়, নজির গড়ে বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি পেরোলো দৃশ্যম ২

দৃশ্যম ২-এর দুর্বার গতি (Varinder Chawla)

Drishyam 2 Worldwide collection: বক্স অফিসে অপ্রতিরোধ্য ‘দৃশ্যম ২’, সারা বিশ্বে ৩০০ কোটির গণ্ডি পার করল এই রিমেক ছবি। 

জনপ্রিয় থ্রিলার ছবিও যে সাফল্যের সঙ্গে রিমেক করা সম্ভব তা দেখিয়ে দিলেন অজয় দেবগণ। অজয় দেবগণের ‘দৃশ্যম ২’-এর হাত ধরে বড় সাফল্যের মুখ দেখলো বলিউড। আগেই ‘সুপারহিট’ ছবির খেতাব পেয়েছে অজয় দেবগণের এই ছবি, এবার বছরের তৃতীয় ছবি হিসাবে মঙ্গলবার ৩০০ কোটির ক্লাবে প্রবেশ করল এই ছবি। বছরের তৃতীয় হিন্দি ছবি হিসাবে বিশ্বব্যাপী বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি পার করতে সফল হয়েছে এই ছবি। 

ট্রেড অ্যানালিস্টদের তথ্য বলছে, আপতত বিশ্বব্যাপী বক্স অফিসে এই ছবির গ্রস আয় ৩০৩ কোটি টাকা। যার অর্থ, ‘ব্রহ্মাস্ত্র’ (৪৩১), ‘দ্য কাশ্মীর ফাইলস’ (৩৪১)-এর পর বছরের সবচেয়ে ব্যবসা সফল ছবি ‘দৃশ্যম ২’। মূলত দেশের বক্স অফিসেই ফাটাফাটি ব্যবসা করেছে এই ছবি। বিদেশে এই ছবির কালেকশন মাত্র ৫২ কোটি টাকা। আশ্চর্যের বিষয় হল মুক্তির পর একমাস অতিক্রম করলেও এখনও সিনেমাহলে ভালো ব্যবসা করছে ‘দৃশ্যম ২’। যদিও আগামী দিনে হলিউড ছবি ‘অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার’-এর মুক্তির জেরে নিঃসন্দেহে ব্যহত হবে এই ছবির ব্যবসা। 

‘ব্রহ্মাস্ত্র’ ধরাছোঁয়ার বাইরে হলেও ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর ব্যবসাকে ধরে ফেলতে পারবে কি এই ছবি? তা দেখার। 

২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল মোহনলাল অভিনীত মালায়ালি ছবি ‘দৃশ্যম ২’। ছবির হিন্দি ভার্সনের প্রেক্ষাপটও কমবেশি একই। কিন্তু অজয়-অক্ষয়ের দ্বৈরথ এই ছবিকে অন্যমাত্রা দিয়েছে। ছবির উপরি পাওনা চিত্রনাট্যকারের চরিত্রে সৌরভ শুক্লার উপস্থিতি, সঙ্গে তাবুও রয়েইছেন।

ছবির কালেকশনই বলে দিচ্ছে দৃশ্যম জ্বরে কাবু গোটা দেশ। ছবিতে বিজয় সালগাঁওকরের চরিত্রে দেখা মিলেছে অজয়ের। সাত বছর আগে বিজয়ের বড় মেয়ের হাতে খুন হয় আইজি মীরা দেশমুখ (তাবু)-এর ছেলে। পুরোনো সেই কেসের তদন্তে ফের নামে গোয়া পুলিশ। এবার দায়িত্বে নতুন আইজি, অক্ষয় খান্না। তবে কি এবার পুলিশের হাতে ধরা পড়ে যাবে বিজয়ের পরিবার? নাকি ক্লাস ফোর ফেল কেবল অপারেটরের বুদ্ধির সামনে ফের একবার মাথানত করবে গোয়ার পুলিশ ডিপার্টমেন্ট? এই রহস্যই ধরা পড়েছে এই ছবিতে। গত ১৮ই নভেম্বর মুক্তি পেয়েছিল ‘দৃশ্যম ২’। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

নিউজিল্যান্ড যেন সস্তার খোরাক! হরির লুটের মতো উইকেট তুলে বিধ্বস্ত করল পাকিস্তান সড়ক দুর্ঘটনায় মৃত্যু পঙ্কজ ত্রিপাঠির ভগ্নিপতির, আশঙ্কাজনক অভিনেতার বোন সুখবিন্দরের ক্রেডিট চুরি করেছেন রহমান? 'জয় হো' নিয়ে রামগোপালের দাবি ওড়ালেন গায়ক মনোনয়ন জমা দিয়ে একী কাণ্ড ঘটালেন মহুয়া! কমিশনে নালিশ করল বিজেপি প্যারিস অলিম্পিক্সে যাবেন প্রতিবাদের অন্যতম মুখ ভিনেশ, টিকিট পেলেন আনসু-রীতিকা IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের বেআইনি নির্মাণ হলেই জল, বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করতে হবে, বিজ্ঞপ্তি পুরসভার IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য

Latest IPL News

IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.