বাংলা নিউজ > বায়োস্কোপ > দেহরক্ষীর জন্মদিনে ‘ন্যাচেরাল লুক’-এ হাজির অজয়, তারকার সাহসের প্রশংসায় ফ্যানেরা
দেহরক্ষী গৌতমের সঙ্গে অজয়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
দেহরক্ষী গৌতমের সঙ্গে অজয়। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

দেহরক্ষীর জন্মদিনে ‘ন্যাচেরাল লুক’-এ হাজির অজয়, তারকার সাহসের প্রশংসায় ফ্যানেরা

  • নিজের দেহরক্ষী গৌতমের জন্মদিন উদযাপন করতে তাঁর কাছে হাজির হয়েছিলেন অজয় দেবগন। সেই ছবি প্রকাশ্যে আসতেই অজয়ের 'ন্যাচারাল লুক'-এর প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া।

তারকা মানেই তাঁদের সঙ্গে জুড়ে থাকবে হাজারো নিয়ম। আর বিশেষ করে তা যদি হয় নিজের লুক কিংবা শরীর-স্বাস্থ্য সম্পর্কে তাহলে তো কথাই নেই। একথা নায়ক এবং নায়িকা দু'জনের ক্ষেত্রেই দারুণভাবে প্রযোজ্য। বলি-নায়কদের ক্ষেত্রে তাঁদের মুড ও জায়গা অনুযায়ী পোশাক নির্বাচন থেকে শুরু করে মানানসই জুতো এবং অ্যাকসেসরিজ পরা তো বটেই সঙ্গে যোগ হয় পরিপাটি করে কাটা চুল ও দাড়ি। সহজ কথায়, একবারে কপিবুক 'টিপটপ' থাকা যাকে বলে।

তবে বলিপাড়ার সব প্রথম সারির নায়করাই যে নিজেদের লুক নিয়ে সবসময় সচেতন থাকেন এমনটা মোটেই নয়। উদাহরণ হিসেবে অজয় দেবগনের কথাই ধরা যাক। নিজের দেহরক্ষী গৌতমের জন্মদিন উদযাপন করতে তাঁর কাছে হাজির হয়েছিলেন এই জনপ্রিয় নায়ক। তাঁর সঙ্গে কেক কাটা থেকে শুরু করে তাঁকে কেক খাইয়ে দেওয়া সব যত্ন করে করতে দেখা গেছে গৌতমের 'বস'-কে। সেসব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়াতেও ভাগ করে নিয়েছে অজয়ের এই ব্যক্তিগত দেহরক্ষী। সঙ্গে ক্যাপশনে অজয়ের উদ্দেশে তিনি জুড়েছেন,' আমার জন্মদিনটিকে স্মরণীয় করে রাখার জন্য ধন্যবাদ আপনাকে। আমি আজ যতটুকু সাফল্য পেয়েছি তা সবই আপনার আশীর্বাদের জন্যেই বস!'

 

এই ছবি প্রকাশ্যে আসতেই নড়েচড়ে বসেছে নেটিজেনরা। তার প্রধান কারণ ছবিতে অজয়ের লুক। প্রায় মধ্যে পঞ্চাশ ছুঁইছুঁই অজয় একজন প্রথম সারির বলি-তারকা হওয়া সত্ত্বেও এইসব ছবিতে ধরা দিয়েছে পুরোপুরি অগোছালো হিসেবে। কাঁচাপাকা চুল এবং একগাল সাদা চাপদাড়িতে! বয়সের কোঠা পঞ্চাশ পেরোলে চুল ও দাড়িতে যে রুপোলি রং ধরবে সেকথা তো স্বাভাবিক কিন্তু অজয়ের মতো এতবড় একজন তারকা যাঁর পেশাই হলো 'শো বিজনেস' তিনি কী সুন্দরভাবে আর পাঁচজন সাধারণ মানুষের মতো নিজের 'ন্যাচারাল লুক' জনসমক্ষে হাজির করতে একটুও পিছপা হননি দেখে মুগ্ধ নেটিজেনরা। ছবির কমেন্ট বক্সে অকুন্ঠ তারিফ ও প্রশংসায় অজয়কে ভরিয়ে দিয়েছে নেট নাগরিকরা।

অবশ্য কেউ কেউ বলছে অজয়ের এই লুক আদতে পরিচালক ইন্দ্র কুমারের পরবর্তী ছবি 'থ্যাঙ্ক গড' ছবির জন্য। ওই ছবিতে অজয়ের পাশাপাশি দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা এবং রকুল প্রীত সিংকে।

 

বন্ধ করুন