বাংলা নিউজ > বায়োস্কোপ > অজয়-কাজলের বিরহ-পর্ব! দীর্ঘ দিন স্ত্রীর থেকে দূরে থাকবেন অভিনেতা
কাজলের থেকে দূরে থাকবেন অজয়।

অজয়-কাজলের বিরহ-পর্ব! দীর্ঘ দিন স্ত্রীর থেকে দূরে থাকবেন অভিনেতা

  • ১৮ নভেম্বর মুক্তি পাবে টাবু এবং অজয় অভিনীত 'দৃশ্যম ২'। সেই ছবির শ্যুটের জন্য হায়দরাবাদ উড়ে গিয়েছেন অভিনেতা। আপাতত রামোজি ফিল্ম সিটিতে চলছে ক্রাইম-থ্রিলারটির কাজ।

দিন কয়েক আগেই লন্ডন থেকে সপরিবার ছুটি কাটিয়ে ফিরলেন। ফের বিচ্ছেদের পালা। তবে এ বার বিচ্ছেদ সাময়িক।

হাতে একাধিক ছবি। শ্যুটের জন্য মুম্বই ছাড়ছেন অজয় দেবগণ। বেশ কয়েকদিন স্ত্রী কাজল এবং সন্তানদের থেকে দূরে থাকবেন অভিনেতা। ছুটি কাটিয়ে এসেই শুরু বিরহ-পর্ব।

১৮ নভেম্বর মুক্তি পাবে টাবু এবং অজয় অভিনীত 'দৃশ্যম ২'। সেই ছবির শ্যুটের জন্য হায়দরাবাদ উড়ে গিয়েছেন অভিনেতা। আপাতত রামোজি ফিল্ম সিটিতে চলছে ক্রাইম-থ্রিলারটির কাজ।এখানেই শেষ নয়। এর পর একটি দক্ষিণী ছবির রিমেক 'ভোলা'র শ্যুট শুরু করবেন অজয়। তার জন্য প্রায় তিন মাস হায়দরাবাদে থাকতে হবে তাঁকে। এ বিষয়ে যদিও এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি অভিনেতা।

২০১৫ সালে মুক্তি পেয়েছিল 'দৃশ্যম'-এর প্রথম কিস্তি। ছবিটি প্রশংসিত হয় দর্শক মহলে। বক্স অফিসেও আসে সাফল্য। এ বার দ্বিতীয় কিস্তির পালা। 'দৃশ্যম ২'-তেও অজয়ের বিপরীতে থাকবেন অভিনেত্রী শ্রিয়া সরণ। মীরা দেশমুখের ভূমিকায় ফিরবেন টাবু।

দক্ষিণী ছবির 'কইথি'র পুনর্নির্মাণ 'ভোলা'। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবিটি। বক্স অফিসে মিলেছিল তুমুল সাফল্য। এ বার অজয়ের হাত ধরে আরও একবার পর্দায় ফুটে উঠবে সেই অ্যাকশন-থ্রিলারের গল্প।

এস এস রাজামৌলির 'আরআরআর'-এ অভিনয় করেন অজয়। ছবিতে কম সময়ের জন্য থেকেও দর্শক-মনে ছাপ ফেলেছিলেন অভিনেতা। সম্প্রতি 'রানওয়ে ৩৪'-ও প্রশংসিত হয় তাঁর কাজ।

বন্ধ করুন