বাংলা নিউজ > বায়োস্কোপ > মেয়ে লুকিয়ে প্রেম করছে জানলে ‘বন্দুক’ হাতে দাঁড়িয়ে থাকবেন অজয়! জানিয়েছিলেন কাজল
সপরিবারে কাজল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সপরিবারে কাজল। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

মেয়ে লুকিয়ে প্রেম করছে জানলে ‘বন্দুক’ হাতে দাঁড়িয়ে থাকবেন অজয়! জানিয়েছিলেন কাজল

  • মেয়ে নাইসা লুকিয়ে প্রেম করলে যে তাঁর একটুও ভালো লাগবে না সেকথা জানালেন কাজল। মজা করে এও বলেন যদি নাইসার বাবা অর্থাৎ অজয় দেবগণ জানতে পারেন মেয়ের এই কীর্তির কথা তাহলে 'বন্দুক' হাতে নিয়ে দরজার সামনে দাঁড়িয়ে থাকবে!

সম্প্রতি, একটি চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন কাজল। সেখানে কথাবার্তার ফাঁকে জনপ্রিয় বলি-অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয় যদি তিনি জানতে পারেন তাঁর মেয়ে নাইসা লুকিয়ে প্রেম করছে, সেইমুহূর্তে ঠিক কী করবেন তিনি? একমুহূর্ত সময় না নিয়ে জবাব দিয়েছিলেন 'ডিডিএলজে'-র নায়িকা। বলাই বাহুল্য, সেই জবাব পেয়ে থতমত খেয়ে গেছিলেন প্রশ্নকর্তা।প্রসঙ্গত, কাজল এবং তাঁর স্বামী তথা বলি-তারকা অজয় দেবগণের দু'টি সন্তান। মেয়ে নাইসা ও ছেলে যুগ।

'ফিট আপ উইথ দ্য স্টারস'-এর নতুন এপিসোড হাজির হয়েছিলেন কাজল। সেখানেই তাঁর দিকে ধেয়ে আসে এই প্রশ্ন। কাজলের যে এই প্রশ্নটি বিলকুল পছন্দ হয়নি তা তাঁর জবাবেই বুঝিয়ে দিয়েছেন তিনি। নিজের কী মনে হবে সেকথা এড়িয়ে মজা করে বলি-সুন্দরী বলে ওঠেন, 'আমার কথা ছাড়ো! একবার যদি নাইসার বাবা জানতে পেরে মেয়ে লুকিয়ে প্রেম করছে তাহলে রীতিমতো হাতে বন্দুক নিয়ে দরজায় দোরগড়ায় দাঁড়িয়ে থাকবেন তিনি!'

প্রসঙ্গত, 'কফি উইথ করণ'-এর একটি এপিসোডে কাজল জানিয়েছিলেন মেয়ে নাইসা তাঁর বাবার চোখের মণি। হাজার ব্যস্ততার মধ্যেও মেয়ের ব্যাপারে সোডা সজাগ থাকেন অজয়। এমনকি নাইসা কখন বেরোচ্ছে, কখন ফিরবে বাড়িতে সে ব্যাপারেও খোঁজখবর রাখেন বলি-নায়ক। যদি কোনওদিন বাড়ি ফিরতে নাইসার রাত হয়, টেনশনে নাকি ছটফট করেন 'সিংঘম'।

বন্ধ করুন