বাংলা নিউজ > বায়োস্কোপ > 'এয়ারপোর্টে পোজ দেওয়াটা অদ্ভুত', ছবি তোলার আবেদনে বিরক্ত জাহ্নবী!
মুম্বই বিমানবন্দরে জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
মুম্বই বিমানবন্দরে জাহ্নবী কাপুর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

'এয়ারপোর্টে পোজ দেওয়াটা অদ্ভুত', ছবি তোলার আবেদনে বিরক্ত জাহ্নবী!

মুম্বই বিমানবন্দরে তাঁর ছবি তোলার সময় বিরক্ত হলেন জাহ্নবী কাপুর। পাপারাৎজিদের অনুরোধের মুখে 'পোজ' দিতে রাজি হলেও বিমানবন্দর চত্বরের মধ্যে তাঁর যে এসব করতে বড্ড অস্বস্তি হয় সেকথাও প্রকাশ করেন জাহ্নবী।

ফের চর্চায় জাহ্নবী কাপুর। তবে এবার কোনও সিনেমার জন্য নয়,বরং তাঁর করা একটি মন্তব্যের জন্যই। খুলেই বলা যাক গোটা বিষয়টা। সম্প্রতি, মুম্বই বিমানবন্দরে দেখা গেছিল ' শ্রীদেবী-কন্যা '-কে। দেরি হয়ে যাওয়াতে একটু তড়িঘড়ি করেই গাড়ি থেকে নেমে ফ্লাইট ধরতে ছোটা শুরু করেছিলেন তিনি।  সেইসময় সেখানে উপস্থিত থাকা এক ঝাঁক পাপারাৎজিদের চোখে পড়েন তিনি। 'রুহি ' তারকাকে দেখামাত্রই আর দেরি করেনি তারা। ক্যামেরা হাঁকিয়ে রীতিমতো ঝাঁপিয়ে পড়ে তারা। অভিনেত্রীর উদ্দেশে ক্রমাগত অনুরোধ,আবেদন আসতে থাকে ' পোজ ' দেওয়ার জন্য। উপায় না দেখে নিতান্ত অনিচ্ছা সত্ত্বেও লেন্সের দিকে ঘুরে ' পোজ ' দেন জাহ্নবী। তবে নিজের বিরক্তি তিনি লুকোননি। গোটা ঘটনার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসার পর বিষয়টি স্পষ্ট হয়েছে আরও। 

ওই ভিডিওতে দেখা যাচ্ছে সাদা রঙের টপের সঙ্গে মানানসই রিপড জিনস পরা জাহ্নবীকে। সঙ্গে খোলা চুল ও মুখ ঢাকা কালো মাস্কে। গাড়ি থেকে নামতে না নামতেই তাঁকে ছেঁকে ধরে ফটোগ্রাফারের দল। ড্রাইভারের থেকে নিজের ব্যাগ নেওয়ার পর দ্রুত ফ্লাইট ধরার জন্য বিমানবন্দরের চত্বরে হাঁটতে হাঁটতে ছবি তুলতে অস্বস্তি প্রকাশ করেন এই তারকা। তাঁকে স্পষ্ট বলতে শোনা যায়,' এভাবে বিমানবন্দর চত্ত্বরে ফরমায়েশি পোজ দিয়ে ছবি তোলাটা অদ্ভুত !'

সম্প্রতি, আমেরিকায় নিজের বোনের কাছে ঘুরতে গেছিলেন জাহ্নবী। লস অ্যাঞ্জলস-এ কয়েকটা দিন কাটিয়ে নিউ ইয়র্কের উদ্দেশ্যে ছুটি কাটাতে পাড়ি দিয়েছিলেন দুই বোন। অন্যদিকে কাজের ক্ষেত্রে সদ্য ' গুড লাক জেরি ' ছবির কাজ শেষ করেছেন তিনি। খুব তাড়াতাড়ি শুরু করবেন ' দোস্তানা ২ ' এ শ্যুটিং। সেই ছবিতে জাহ্নবীর বিপরীতে দেখা যাবে কার্তিক আরিয়ান-কে।

 

বন্ধ করুন