বাংলা নিউজ > বায়োস্কোপ > টুইটারে বাকযুদ্ধের পর প্রকাশ্যে হাতাহাতিতে জড়ালেন অনিল-অনুরাগ! ব্যাপারটা কী?
সম্মুখ সমরে অনিল-অনুরাগ 
সম্মুখ সমরে অনিল-অনুরাগ 

টুইটারে বাকযুদ্ধের পর প্রকাশ্যে হাতাহাতিতে জড়ালেন অনিল-অনুরাগ! ব্যাপারটা কী?

  • অনুরাগ কশ্যপের হাতে কিডন্যাপ সোনম কাপুর, মেয়েকে ১০ ঘন্টায় কীভাবে বাঁচাবেন অনিল কাপুর? 

রবিবার দিনভর টুইটার উত্তপ্ত থেকেছে অনিল কাপুর ও অনুরাগ কশ্যপের বাকযুদ্ধে। একে অপরকে নানাভাবে খোঁচা দিয়েছেন বলিউডের এই দুই ব্যক্তিত্ব।দিল্লি ক্রাইম সম্প্রতি ‘ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডস’ জেতায় দিল ধড়কনে দো কো-স্টার শেফালি শাহকে অভিনন্দন বার্তা দেন অনিল, সেই নিয়ে পালটা কটাক্ষ করে অনুরাগ প্রশ্ন করেন ‘স্যার, আপনার অস্কারটা কোথায়’? এরপর শুরু আক্রমণ, পালটা আক্রমণের। তবে গোটা বিষয়ের পিছনেই যে একটা রহস্য লুকিয়ে ছিল তা বেশ স্পষ্ট। 

আসলে সোমবার মুক্তি পেল নেটফ্লিক্সের নতুন ছবি ‘একে ভার্সেস একে’ (AK vs AK)-এর ট্রেলার। পরিচালক বিক্রমাদিত্য মোটওয়ানির এই হটকে ফিল্মে মুখোমুখি লড়াইয়ে অনিল কাপুর ও অনুরাগ কশ্যপ। না, কোনও কাল্পনিক চরিত্র নয়- অনিল কাপুর ও অনুরাগ কশ্যপের ভূমিকাতেই এবার পর্দায় হাজির হচ্ছেন তাঁরা।

দেখুন ‘একে ভার্সেস একে’র ট্রেলার-

ট্রেলারের শুরুতে একটি সাংবাদিক সম্মেলনে পাশাপাশি বসে থাকা অনুরাগ কশ্যপ, অনিল কাপুর বলিউডের ইনসাইডার-আউটসাইডার বিতর্ককে উসকে দিলেন। এরপর অনুরাগ রিয়েল টাইমে একটি ফিল্ম শ্যুট করবার প্রস্তাব দেন, যেখানে অনিল কাপুরকে তাঁর কিডন্যাপ হয়ে যাওয়া কন্যা, অভিনেত্রী সোনম কাপুরকে খুঁজে পার করতে হবে। এবং সব বাধা পেরিয়ে মাত্র ১০ ঘন্টাতেই মেয়েকে খুঁজে দেখাবে হবে ৬২ বছর বয়সী অনিল কাপুরকে। পুলিশের সাহায্য নেওয়া যাবে না, বা কাউকে এই সম্পর্কে কোনও কিছু বলা যাবে না। 

নেটফ্লিক্সের তরফে আনুষ্ঠানিক বিবৃতিতে এই ছবি সম্পর্কে বলা হয়েছে-

একজন চিন্তাশীল পরিচালক এবং একজন পুরোনো মতাদর্শে বিশ্বাসী অভিনেতা, একটা ক্যামেরা যা চালু থাকবে ১০ ঘন্টার জন্য। অনুরাগ কশ্যপ, ভারতীয় সিনেমার ভয়ঙ্কর শিশু, কিডন্যাপ করবেন সোনম কাপুরকে এবং তাঁর বাবাকে শ্যুট করবেন.. দ্য এভারগ্রিন অনিল কাপুর, নিজের পরবর্তী ব্লকবাস্টার ছবির জন্য। ‘একে ভার্সেস একে’ (AK vs AK)-বিক্রমাদিত্য মোটওয়ানির নতুন ছবি, যেখানে নিজেদর ভূমিকাতেই রয়েছেন অনুরাগ কশ্যপ ও অনিল কাপুর। 

২৪ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

 

বন্ধ করুন