বাংলা নিউজ > বায়োস্কোপ > অরিজিৎ সিং-কে ‘গুরুদেব’ মানেন, নেটদুনিয়ায় ভাইরাল এই গায়কের পরিচয় জানেন?
নেটদুনিয়ায় গান গেয়ে ভাইরাল পশ্চিম মেদিনীপুরের ছেলে আকাশ কুমার দাস

অরিজিৎ সিং-কে ‘গুরুদেব’ মানেন, নেটদুনিয়ায় ভাইরাল এই গায়কের পরিচয় জানেন?

  • নেটদুনিয়ায় গান গেয়ে ভাইরাল পশ্চিম মেদিনীপুরের ছেলে আকাশ কুমার দাস। 

‘কেন পিছু ডাকো, পিছু ডাকো, বারে বারে আমারে তুমি.. কাঁদো কন্যা তুম'

আন্তর্জাতিক মঞ্চে অরিজিৎ সিং-এর গলায় এই গান শুনে বুঁদ আপামর বাঙালি। সেই ঘোর কাটিয়ে উঠতে না উঠতেই, সোশ্যাল মিডিয়ায় এক নেটিজেনের গলায় এই গানের ভিডিয়ো ভাইরাল হয়েছে। নিজের একটি ভিডিয়ো শেয়ার করে আকাশ কুমার দাস নাম ওই ব্যক্তি লিখেছেন, ‘গুরুদব অরিজিৎ সিং-এর গানটা শোনার পর শিহরিত হলাম, কত সাবলীলভাবে গান গাইলেন… তাই আমিও একটু চেষ্টা করলাম।’

আকাশ নামে ওই ব্যক্তি গানটি গেয়ে নেটমাধ্যমে শেয়ার করতেই হু হু করে ভাইরাল। তাঁর কণ্ঠে মজে গোটা নেটদুনিয়া। পেশায় পোস্টমাস্টার আকাশ কুমার দাস। গত দুই বছর ধরে হরিহরপুর উপ ডাকঘরে কর্মরত তিনি। পশ্চিম মেদিনীপুরের ডেবরা ব্লকের বহুলাশিনীর বাসিন্দা। 

খুব ছোটবেলা থেকে গানের প্রতি ভালোবাসা তাঁর। কাকুর হাত ধরেই গানের জগতে তালিম। অরিজিৎ সিং-এর বিরাট ভক্ত তিনি। দীর্ঘদিন ধরে সঙ্গীতচর্চা করেন। সম্প্রতি একাধিক গান করে সেই ভিডিয়ো নেটমাধ্য়মে শেয়ার করেছেন আকাশ। অরিজিৎ সিংয়ের সঙ্গে একবার দেখা করে সঙ্গীতশিল্পীর পায়ে প্রণাম করার ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।

নেটমাধ্যমে রাতারাতি ভাইরাল হয়ে যাওয়াটা স্বপ্নের মতো এই গায়কের কাছে। পরিবার, কাজ এবং গান- এই নিয়েই তাঁর দুনিয়া। ভাইরাল হওয়ার পর এই তরুণ শিল্পীর সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। 

বন্ধ করুন