দ্য কপিল শর্মা শোয়ে গুড নিউজের প্রচারে হাজির হয়েছিলেন অক্ষয় (সৌজন্যে- সেট ইন্ডিয়া)
দ্য কপিল শর্মা শোয়ে গুড নিউজের প্রচারে হাজির হয়েছিলেন অক্ষয় (সৌজন্যে- সেট ইন্ডিয়া)

গোবিন্দার প্রসঙ্গ টেনে কৃষ্ণাকে ট্রোল করলেন অক্ষয় কুমার

  • দ্য কপিল শর্মা শোতে পৌঁছে কমেডিয়ান কৃষ্ণা অভিষেককে ব্যাপক হারে ট্রোল করলেন অক্ষয় কুমার।
  • 'ভানঝা ম্যাসাজ' কি হয় এদিন বোঝালেন অক্ষয়!

১০০ এপিসোড পূর্ন করে ফেলল দ্য কপিল শর্মা শো। আর কমেডিয়ান কপিলের অনুষ্ঠানের এই বিশেষ দিনটি আরও স্পেশ্যাল হয়ে ওঠল টিম গুড নিউজের উপস্থিতিতে। শনিবার দ্য কপিল শর্মা শোয়ে হাজির হয়েছিলেন অক্ষয় কুমার, করিনা কাপুর, দিলজিত্ দোসাঞ্জ এবং কিয়ারা আডবানি।

অনুষ্ঠান মঞ্চে কমেডিয়ান কৃষ্ণা অভিষেকের ক্লাস নিলেন অক্ষয়। এদিন আক্কি মসকরায় হেসে খুন কপিল থেকে শুরু করে উপস্থিত দর্শকরা। ‘ভানজা ম্যাসাজ’ কি হয় এদিন দর্শকদের বোঝালেন খিলাড়ি কুমার। এ কথা কারুরই অজানা নয় সুপারস্টার গোবিন্দার দিদির ছেলে কৃষ্ণা। এদিন অক্ষয়কে বলতে শোনা গেল 'ভানজা ম্যাসাজ' হল, যেখানে একজন মামা কঠোর পরিশ্রম করে ইন্ডাস্ট্রিতে নিজের নাম করেন এবং বেশ কিছু বছর পর হঠাত্ করে উদিত হয় তাঁর ভাগ্নে। এবং মামার নাম ভাঙিয়ে ইন্ডাস্ট্রিতে তোলাবাজি করে সেই ভাগ্নে! অক্ষয়ের এই অভিযোগে লজ্জায় লাল স্বয়ং কৃষ্ণা।



দ্য কপিল শর্মা শোয়ের ১০০ এপিসোড পূর্ন হওয়া প্রসঙ্গে কৃষ্ণা আগেই জানিয়েছেন, আমি দারুণ খুশি যে আমাদের শো ১০০ এপিসোড পূর্ন করল এবং সেই সেলিব্রেশনের আমি অংশ হতে পেরেছি। আমি চাই বছরের পর বছর এই অনুষ্ঠান চলতে থাকুক এবং এইভাবেই দর্শকদের মধ্যে আনন্দ আর খুশি ছড়িয়ে দিক’।

গুজ নিউজে মিস্টার অ্যান্ড মিসেস বত্রার ভূমিকায় রয়েছেন অক্ষয়-করিনা। তাঁদের জীবনে একটাই সমস্যা। কোনও এক শারীরিক দুর্বলতার জন্য মা হতে পারছেন না করিনা-কিয়ারা।অগত্যা আইভিএফ(IVF) পদ্ধতির দারস্থ হন দুই দম্পতি। আর সেখানেই শুরু গণ্ডগোল। দিলজিত্ এবং কিয়ারা অভিনীত চরিত্রের পদবিও বাত্রা। আইভিএফ সেন্টারে ভুল করে বদলে যাবে শুক্রানু, সেই নিয়েই এগোবে ছবির মজাদার গল্প।

ছবির প্রসঙ্গে অক্ষয় জানিয়েছেন, 'ছবির একটি দৃশ্যে বাচ্চা প্রসব করার সময় বেবো চিত্কার করছিল এবং একই সঙ্গে আমার মুখে থুতু ছেটাচ্ছিল। দৃশ্যটি বেশ কয়েকবার রি-টেক করার আমাকে নিজের মেক আপ রি-টাচ পর্যন্ত করতে হয়েছিল'।

পরিচালক রাজ মেহতার এই ছবি মুক্তি পেতে চলেছে ২৭ ডিসেম্বর।





বন্ধ করুন