বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরত-জ্যাকলিনকে নিয়ে অযোধ্যায় অক্ষয়, রাম জন্মভূমিতেই ‘রাম সেতু’র শুভ মহরত
নুসরত ভারুচা এবং জ্যাকলিন ফার্নান্দিজের সঙ্গে অক্ষয় কুমার (ছবি-বারিন্দর চাওলা) 
নুসরত ভারুচা এবং জ্যাকলিন ফার্নান্দিজের সঙ্গে অক্ষয় কুমার (ছবি-বারিন্দর চাওলা) 

নুসরত-জ্যাকলিনকে নিয়ে অযোধ্যায় অক্ষয়, রাম জন্মভূমিতেই ‘রাম সেতু’র শুভ মহরত

  • রাম জন্মভূমি থেকেই পথচলা শুরু ‘রাম সেতু’র। 

অবশেষে শ্যুটিং শুরু হচ্ছে অক্ষয় কুমারের বহুচর্চিত ছবি ‘রাম সেতু’র। এই ছবির দুই সহ-অভিনেত্রী নুসরত ভারুচা এবং জ্যাকলিন ফার্নান্দিজকে সঙ্গে নিয়ে বৃহস্পতিবার সাত সকালে অযোধ্যার উদ্দেশ্যে রওনা দেন খিলাড়ি কুমার। এদিন মুম্বইয়ের কালিনা এয়ারপোর্টে প্রাইভেট বিমানে অযোধ্যা উড়ে গেলেন তিন তারকা। 

অযোধ্যার উদ্দেশ্যে উড়ান ধরবার আগে বিমানবন্দরে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হন তিন তারকা। অযোধ্যায় রাম সেতুর শুভ মহরত অনুষ্ঠিত হবে। এদিন একদম ছিমছাম সাজে পাওয়া গেল ছবির দুই নায়িকাকে। নুসরত-জ্যাকলিন দুজেই এদিন সাদা রঙ বেছে নিয়েছিলেন। সাদা ম্যাক্সি ড্রেসের সঙ্গে সাদা-গোালাপি সার্গে ঝলমল করলেন ‘সোনু কে টিট্টু কি সুইটি’ নায়িকা। অন্যদিকে সাদা সালোয়ার স্যুটে উজ্জ্বল জ্যাকলিন। 

অন্যদিকে কালো রঙা শার্ট আর ধূসর ট্রাউসারে সেজে মহরত শটের জন্য রওনা দিলেন অক্ষয়। 

এয়ারপোর্টে লেন্সবন্দি অক্ষয় (ছবি-বারিন্দর চাওলা)
এয়ারপোর্টে লেন্সবন্দি অক্ষয় (ছবি-বারিন্দর চাওলা)

বিমানে উঠবার ঠিক আগের মুহূর্তে সিঁড়ির উপর দাঁড়িয়ে দুই নায়িকার সঙ্গে লেন্সবন্দি ছবি টুইটারে শেয়ার করে আক্কি লেখেন, ‘খুব খাস একটা ছবি, বিশেষভাবে শুরু হচ্ছে… টিম রাম সেতু অযোধ্যা উড়ে যাচ্ছে মহরত শটের জন্য। আর শুরু হচ্ছে আমাদের পথচলা… আপনাদের সকলের শুভেচ্ছা প্রয়োজন’। 

গত বছর দিওয়ালিতে ‘রাম সেতু’র ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি, অন্তত তাই বলছে ছবির ফার্স্ট লুক পোস্টার। গত বছর ডিসেম্বরে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করে অযোধ্যায় এই ছবির শ্যুটিংয়ের অনুমতিও চেয়েছিলেন অক্ষয়, নিরাশ করেননি যোগীও। সেইমতোই আজ রাম জন্মভূমি থেকেই শুরু হচ্ছে রাম সেতুর যাত্রা।

বন্ধ করুন