বাংলা নিউজ > বায়োস্কোপ > Video: প্রকৃতির মাঝে মেয়ের সঙ্গে খুনসুটি, রণথম্ভোরে ছুটিতে অক্ষয়

Video: প্রকৃতির মাঝে মেয়ের সঙ্গে খুনসুটি, রণথম্ভোরে ছুটিতে অক্ষয়

মেয়েকে পাশে নিয়ে গরুকে চারা খাওয়ানোতে ব্যস্ত অক্ষয়।

এই মুহূর্তে রাজস্থানে অবস্থিত অভয়ারণ্য রণথম্ভোর ন্যাশনাল পার্কে পরিবারের সঙ্গে রয়েছেন অক্ষয়।

সময় সুযোগ পেলেই স্ত্রী ও মেয়েকে নিয়ে ছুটি কাটাতে চলে যান অক্ষয় কুমার। এই মুহূর্তে রাজস্থানে অবস্থিত অভয়ারণ্য রণথম্ভোর ন্যাশনাল পার্কে পরিবারের সঙ্গে রয়েছেন অক্ষয়। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করলেন এই বলি-তারকা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে একটি গরুকে নিজের হাতে যত্ন করে ঘাসের চারা খাওয়াচ্ছেন অক্ষয়। সঙ্গে পরম মমতায় হাত বুলিয়ে দিচ্ছেন তার কপালে,শরীরে। আর সেই দৃশ্য ভয়ে ভয়ে দেখছে অক্ষয়-কন্যা। ভিডিয়ো থেকেই স্পষ্ট বড়সড় আকারের গরুটির বেশ কাছাকছি দাঁড়িয়ে খুব একটা স্বস্তিতে নেই ছোট্ট নিতারা। তাই তো ভয় পেয়ে বাবাকে আঁকড়ে ধরে রেখেছে সে। অক্ষয় অবশ্য তাকে বোঝাতে কসুর করছেন না যে ভয় পাওয়ার কিছু নেই। তবে বাবার শত চেষ্টাতেও ভয় ভাঙ্গানো গেল না ছোট্ট নিতারার।

ভিডিয়োর ক্যাপশনে অক্ষয় লিখেছেন, ' মাটির সোঁদা গন্ধ নেওয়া, ঠান্ডা হাওয়া খাওয়া, গরুকে চারা খাওয়ানো সব মিলিয়ে যে আরাম তা ভাষায় প্রকাশ করা যায় না। পাশাপাশি নিজের সন্তানকেও এসব ব্যাপারে উপলব্ধি করানোতেও দারুণ আনন্দ। এবার যদি বাঘের দর্শন পাই তাহলেই সব সার্থক। সোনায় সোহাগা যাকে বলে!' তিনি যে রণথম্ভোর ন্যাশনাল পার্কে কাটানো প্রতিটি মুহূর্ত দারুণ উপভোগ করছেন সেকথাও জানাতে ভোলেননি অক্ষয়।

প্রসঙ্গত, গত ডিসেম্বরে মুক্তি পাওয়া 'আতরঙ্গি রে' ছবিতে দারুণ প্রশংসিত হয়েছে অক্ষয়ের অভিনয়। এইমুহূর্তে অক্ষয়ের ঝুলিতে রয়েছে 'রাম সেতু', 'মিশন সিন্ডেরেলা', 'রক্ষা বন্ধন', 'বচ্চন পাণ্ডে'র মতো একাধিক ছবি। মুক্তির অপেক্ষায় দিন গুনছে 'পৃথ্বীরাজ'।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

যাঁরা মনে করেন বাংলায় বিজেপি শেষ, তাঁদের চমকে দেবে লোকসভার ফল: প্রশান্ত কিশোর সব থেকে বেশি ছক্কা, সিরিজ শেষ হওয়ার আগেই রেকর্ড গড়লেন রোহিত-স্টোকসরা ‘বরের সঙ্গে তো করার সুযোগ হল না…’! কাঞ্চন বাদ, মাকে নিয়েই একাজ করলেন শ্রীময়ী ১০ ওভারে কমে দাঁড়ানো ম্যাচে ম্যাক্সওয়েলদের তাণ্ডব, কিউয়িদের চুনকাম করল অজিরা এই সপ্তাহে ৫রাশির প্রেমজীবনে আসবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল বাইজুস থেকে ছাঁটাই হলেন রবীন্দ্রন? জল্পনার মাঝে মুখ খুললেন সংস্থার প্রতিষ্ঠাতা ব্যাটারি থেকে লাগল আগুন, নিউইয়র্কের ফ্ল্যাটে মৃত্যু হল ভারতীয় সাংবাদিকের স্বাস্থ্য ভবনের সমীক্ষায় কলকাতাকে টপকে পরিষেবায় এগিয়ে জেলার হাসপাতাল ঘরের মাঠে বড় ধাক্কা ম্যান ইউনাইটেডের, ফুলহ্যামের বিরুদ্ধে হার রাশফোর্ডদের আপনি হয়তো কারও বন্ধু নন, আপনার মধ্যে এই ৫ বৈশিষ্ট্যের কোনওটি থাকলে সাবধান হন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.