বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘুটঘুটে অন্ধকারে সামান্থার বাড়িতে ‘চুরি’ করতে গিয়ে বিপত্তি! পুলিশের হাতে অক্ষয়?
সামান্থা-অক্ষয়
সামান্থা-অক্ষয়

ঘুটঘুটে অন্ধকারে সামান্থার বাড়িতে ‘চুরি’ করতে গিয়ে বিপত্তি! পুলিশের হাতে অক্ষয়?

  • সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে বিপদে পড়লেন অক্ষয় কুমার। নতুন বিজ্ঞাপনে দেখা মিলেছে এই জুটির।

প্রথমবার স্ক্রিন শেয়র করছেন অভিনেতা অক্ষয় কুমার এবং সামান্থা প্রভু। এক বিজ্ঞাপনে দেখা মিলেছে তাঁদের। সদ্য সেই বিজ্ঞাপন প্রকাশ্যে এসেছে। সামান্থার বাড়িতে ঘুটঘুটে অন্ধকার বাড়িতে টর্চ হাতে চুরি করতে প্রবেশ করেছেন অক্ষয়। এরপরই বাঁধে গণ্ডগোল। নজরে পড়ে রান্নাঘরের ক্যাবিনেটে রাখা কুরকুরের ওপর।

কুরকুরে ধরতে গিয়েই সামন্থা এবং তাঁর পরিবারের হাতে ধরা পড়েন অক্ষয়। অক্ষয়ের হাত থেকে সেই মুখরোচক ছিনিয়ে নেন সামান্থা। এরপরই অভিনেত্রীর অনস্ক্রিন মা অক্ষয়কে কুরকুরে খাওয়ার অফার করে। লোভে পরে অভিনেতাও কুরকুরের উপর হামলে পড়েন। সেই মুখরোচকের প্রেমে পড়েই বিপদে পড়েন অভিনেতা। কুরকুরে খেয়ে উঠতেই দেখেন, পুলিশ ডেকে রেখেছেন সামান্থা। এরপর?

সামান্থা, অক্ষয় দুজনেই টুইটারে এই বিজ্ঞাপন শেয়ার করেছেন। খনিকটা মজার ছলেই ক্যাপশনে অভিনেতা লেখেন, ‘জীবনে প্রথমবার চুরি করার চেষ্টা করেছি। আর সেটা করতে গিয়েই মাথা খারাপ হয়ে গিয়েছে। সামান্থার ঘরে তালা লাগানো ছিল না…’। 

প্রসঙ্গত, এই বিজ্ঞাপনের সুবাদেই বলিউড অভিনেতা অক্ষয় কুমারের সঙ্গে প্রথমবার কাজ করলেন দক্ষিণী অভিনেত্রী সামান্থা। তাঁদের বিজ্ঞাপনে একসঙ্গে দেখে বড় পর্দায় একসঙ্গে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন অনুরাগীরা। কারও মন্তব্য, ‘আমরা এই জুটিকে একসঙ্গে বড় পর্দায় দেখতে চাই’। আবার অপর এক নেটিজেনের মন্তব্য, ‘অক্ষয়-সামান্থাকে জুটি হিসেবে ভালো লাগবে’।

 

 

বন্ধ করুন