বাংলা নিউজ > বায়োস্কোপ > করোনা কাঁটা পেরিয়ে চলতি মাসেই বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, জেনে নিন দিনক্ষণ
বড় পর্দায় বেল বটম
বড় পর্দায় বেল বটম

করোনা কাঁটা পেরিয়ে চলতি মাসেই বড় পর্দায় অক্ষয়ের ‘বেল বটম’, জেনে নিন দিনক্ষণ

  • ১৯ অগস্ট রুপোলি পর্দায় মুক্তি পেতে চলেছে বেল বটম। 

করোনার জেরে গত জুন মাসে আটকে গিয়েছিল অক্ষয় কুমারের বেল বটমের মুক্তি। অবশেষে করোনা কাঁটা পেরিয়ে মুক্তি পাচ্ছে খিলাড়ি কুমার ও বাণী কাপুরের এই ছবি। আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবি। 

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে দেখা মিলবে লারা দত্তা,হুমা কুরেশিদের। টুইট বার্তায় ‘বেল বটম’ মুক্তির ঘোষণা সারলেন আক্কি। তিনি জানান, ‘পুরে ফিল কে সাথ থ্রিল এক্সপ্রিয়েন্স করনা…১৯ অগস্ট'। অর্থাত্ এই রোমাঞ্চে ভরপুর এই থ্রিলারটা মনের অনুভূতি দিয়ে উপভোগ করবার কথা বললেন অক্ষয়।

অক্ষয় আগেই জানিয়েছেন এই ছবি কোনও ফিল্মের রিমেক নয়।সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। আপতত মুক্তির অপেক্ষায় রয়েছে খিলাড়ি কুমারের একাধিক ছবি। গত বছর মার্চ থেকে ঝুলে রয়েছে আক্কির ‘সূর্যবংশী’র মুক্তি। এরপর দিওয়ালিতে ওটিটি প্ল্যাটফর্মে ‘লক্ষ্মী' মুক্তি পেলে তা মুখ থুবড়ে পরে। বেল বটম নিয়ে আশাবাদী অভিনেতা। 

পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি,জ্যাকি ভাগনানি,দীপশিখা দেখমুখ,মণীষা আডবানি,নিখিল আডাবানিরা।

বন্ধ করুন