বাংলা নিউজ > বায়োস্কোপ > Katrina-Vicky Marriage: ‘ক্যাটরিনা বিয়ের জন্য তৈরি’, কপিলের শো-তে এসে ঘোষণা অক্ষয়ের! ভিকি কি শুনলেন
ক্যাটরিনার বিয়ের কথা অক্ষয়ের মুখেও!
ক্যাটরিনার বিয়ের কথা অক্ষয়ের মুখেও!

Katrina-Vicky Marriage: ‘ক্যাটরিনা বিয়ের জন্য তৈরি’, কপিলের শো-তে এসে ঘোষণা অক্ষয়ের! ভিকি কি শুনলেন

  • তবে কি ভিকি কৌশল আর ক্যাটরিনা কাইফের বিয়ে এখন টিনসেল টাউনের ওপেন সিক্রেট?

একদিকে ‘সূর্যবংশী’র প্রচার, অন্য দিকে বিয়ের প্রস্তুতি-- ক্যাটরিনা কাইফ যে বেশ ব্যস্ততার মধ্যে দিয়েই সময় কাটাচ্ছেন তা বলাই বাহুল্য। মিডিয়ার কাছে খবর দিওয়ালির দিনই রোকা হয়েছে ক্যাটরিনা আর ভিকির। নায়িকার রাখি ভাই পরিচালক কবীর খানের বাড়িতে। ডিসেম্বরে রাজস্থানে বিয়ের আসর বসার খবরও প্রায় পাকা। আর তারমধ্যেই অক্ষয় জানিয়ে দিলেন ক্যাটরিনা বিয়ের জন্য এক্কেবারে তৈরি। 

কপিলের শো-তে এসে রান্নার বাসন দেখে ঠিকঠাক নাম বলে দেন ক্যাটরিনা। কপিল অক্ষয়কে জানান, লকডাউনে বাড়িতে প্রচুর রান্না করেছে ক্যাট। আর তারপরই একে একে রান্নার বাসনের নাম ও সেগুলোর ব্যবহার ঠিকঠাক করে বলে দেন অভিনেত্রী। আর তা দেখে পাশে বসে থাকা অক্ষয় জানিয়ে দেন, ক্যাটরিনা বিয়ের জন্য এক্কেবারে তৈরি।

রোহিত শেট্টির ‘কপ ড্রামা সিরিজ'র তৃতীয় ছবি ‘সূর্যবংশী’। এর আগে ‘সিঘম’ আর ‘সিংঘম রিটার্নস’ ছিল সুপার-ডুপার হিট। আপাতত হলে দারুণ চলছে অক্ষয়ের ছবি। প্রায় প্রতিটা শো হাউসফুল! অক্ষয়-ক্যাটরিনা জুটির ম্যাজিকও বহু দিন পর রুপোলি পরদায় পেয়ে খুশি দর্শক।

যদিও, ছবির প্রচারের পাশাপাশি ক্যারিনা ব্যস্ত ডিসেম্বরের বিয়ে নিয়ে। ভিকি কৌশলের সাথে সম্পর্কের গুঞ্জনে বরাবরই ধামাচাপা দিয়ে এসেছেন তিনি! তবে, বেশ কিছু পাবলিক ইভেন্টে একসাথে দেখাও গিয়েছে তাঁদের। ভিকির সাফ কথা, ‘বিয়ের আগে অবধি সিঙ্গেল আমি।’ ভিকি আর ক্যাটরিনার বিয়ে তাঁদের অনুরাগীদের কাছে একটা বড় সারপ্রাইজ। কবে যে চুপিচুপি প্রেমে পড়লেন দুই তারকা, তাই যেন বড় একটা রহস্য সকলের কাছে। তবে ক্যাটরিনার ভক্তদের কাছে ইতিমধ্যেই ভিকি হয়ে গিয়েছেন ‘জিজু’!

বন্ধ করুন