বাড়ি > বায়োস্কোপ > রাখির দিন অক্ষয়ের চমক,ঘোষণা সারলেন নতুন ছবি ‘রক্ষা বন্ধন’-এর
নতুন ছবির পোস্টার 
নতুন ছবির পোস্টার 

রাখির দিন অক্ষয়ের চমক,ঘোষণা সারলেন নতুন ছবি ‘রক্ষা বন্ধন’-এর

  • এই ছবি বোন অলকাকে উত্সর্গ করেছেন খিলাড়ি কুমার। 

আজ রাখি পূর্ণিমা বা রাখি বন্ধন। ভাই-বোনেদের এই উত্সবেও এবছর করোনা কাঁটা। করোনার জেরে রাখির রঙ একটু ফিকে বটে বলে আগলা হয়নি সম্পর্কের মজবুত বন্ধনটা। আর এই বিশেষ দিনে অনুরাগীদের বড়সড় সারপ্রাইজ দিলেন খিলাড়ি কুমার। সেরে ফেললেন নতুন ছবির ঘোষণা। যার নাম ‘রক্ষা বন্ধন’ (Raksha Bandhan)।  এই ছবি পরিচালনার দায়িত্বে থাকছেন অক্ষয়ের আতরঙ্গি রে পরিচালক আনন্দ এ রাই। হ্যাঁ, এখনও আতরঙ্গি রে'র শ্যুটিং শেষ করেননি আক্কি। এর মাঝেই তনু ওয়েডস মনু খ্যাত পরিচালকের সঙ্গে দ্বিতীয় ছবির ঘোষণা সারলেন অক্ষয় কুমার। রাখির এই শুভদিনে এই ছবিটি নিজের বোন অলকাকেই উত্সর্গ করেছেন খিলাড়ি কুমার। 

টুইট বার্তায় আক্কি লেখেন, এটাই তাঁর কেরিয়ারে সবচেয়ে দ্রুত সই করা কোনও ছবি। সঙ্গে ছবির ফার্স্ট লুকো পোস্টারও শেয়ার করেছেন অক্ষয় কুমার। তিনি লেখেন- একটা গল্প যা আপনার মনপ্রাণকে ছুঁয়ে যাবে। এটা হল আমার সবচেয়ে দ্রুত সই করা ছবি। আমার বোন অলকাকে এই ছবিটা আমি উত্সর্গ করতে চাই। এই পৃথিবীর সবচেয়ে সেরা সম্পর্ক-ভাই-বোনের সম্পর্ক। এই ছবিটার জন্য ধন্যবাদ আনন্দ এল রাই'। 

এই ছবির পোস্টারে চার বোনকে জাপটে ধরে রয়েছেন অক্ষয়। তাঁর হাতে বাঁধা রয়েছে রাখি। ছবির ট্যাগলাইন হল- ‘শুধু বোনেরাই দেয় ১০০ শতাংশ রিটার্ন’।

অলকা থাকবেন এই ছবির প্রেসেন্টার বা উপস্থাপক হিসাবে। অক্ষয় কুমারে বোন অলকা, তাঁকে ডাকেন রাজু বলে। একবার একটি সাক্ষাত্কারে অলকা ভাটিয়া জানিয়েছিলেন, রাজু তাঁকে আত্মনির্ভর হতে শিখিয়েছেন। আর এটাই দাদার কাছ থেকে পাওয়া শ্রেষ্ঠ উপহার। 

২০২১-এর ৫ই নভেম্বর মুক্তি পাবে এই ছবি। 

বন্ধ করুন