বাংলা নিউজ > বায়োস্কোপ > 'লক্ষ্মী'র ব্যর্থতা ভুলে দীপাবলিতে অক্ষয়ের ‘রাম সেতু’ ধামাকা, প্রকাশ্যে পোস্টার
‘রামসেতু’র পোস্টার (ট্যুইটার)
‘রামসেতু’র পোস্টার (ট্যুইটার)

'লক্ষ্মী'র ব্যর্থতা ভুলে দীপাবলিতে অক্ষয়ের ‘রাম সেতু’ ধামাকা, প্রকাশ্যে পোস্টার

  • এবার রাম সেতুর অস্তিত্ব খুঁজবেন অক্ষয় কুমার। দীপাবলিতে নতুন ছবির ঘোষণা সারলেন আক্কি। 

দিওয়ালিতে নিজের নতুন সিনেমার ঘোষণা সারলেন অভিনেতা অক্ষয় কুমার।অভিনেতার দিওয়ালি রিলিজ ‘লক্ষ্মী’ দর্শক-সমালোচক উভয়েরই মন জয়ে ব্যর্থ- সেই হতাশা ভুলে এবার আক্কির পাখির চোখ ‘রাম সেতু’। হ্যাঁ, এটাই অভিনেতার নতুন ছবির নাম। শনিবার টুইটারে এই ছবির ফার্স্ট লুকও প্রকাশ করেছেন খিলাড়ি কুমার। 

 পোস্টারে অক্ষয়কে ট্রাভেলার হিসেবে শার্টে এবং কার্গো ট্রাউজার, কাঁধে ছোট ঝোলানো ব্যাগে নিয়ে দেখা যাচ্ছে। মাথায় চুল বেশ লম্বা দেখাচ্ছে। 

টুইটারে ছবি পোস্ট করে ক্যাপশানে তিনি লিখেছেন, ‘এই দীপাবলিতে, আসুন আমরা সমস্ত ভারতীয়দের চেতনায় রাম আদর্শকে জীবিত রাখার চেষ্টা করি আগামী প্রজন্মকে সংযুক্ত করবে এমন একটি সেতু তৈরি করে। এই বিশাল কাজটি এগিয়ে নিয়ে যাওয়ার আমাদের বিনীত এক প্রচেষ্টা-#রামসেতু।

তুমি এবং তোমাদের সকলকে জানাই শুভ দীপাবলি!!’

‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি, অন্তত তাই বলছে ছবির পোস্টার। 

ভারতের তামিলনাড়ুর দক্ষিণ-পূর্ব উপকূলে রামেশ্বর দ্বীপ থেকে শ্রীলঙ্কার উত্তর-পশ্চিম উপকূলের মান্নার দ্বীপের মধ্যে চুনাপাথর দিয়ে তৈরি সংযুক্ত অংশ ভাসমান রয়েছে যা আদম সেতু বা রাম সেতু নামে পরিচিত। ভৌগোলিক প্রমাণ দেখায় যে, এই সেতুটি জিও-রুটের সাথে একসময় ভারত ও শ্রীলঙ্কাকে সংযুক্ত ছিল। হিন্দু পৌরাণিক কাহিনি অনুসারে, এই সেতুর নির্মাণ রামের দুই সৈনিক দ্বারা গঠিত হয়েছিল।

করোনা মহামারীর মধ্যেও অক্ষয়কে তাঁর আসন্ন সিনেমা,  ‘বেলবটম’ এর জন্য স্কটল্যান্ডে শুটিং করতে দেখা গিয়েছে। অক্ষয়কে তাঁর পরিবার এবং সহশিল্পী লারা দত্ত, বনি কাপুর এবং হুমা কুরেশির সঙ্গে শ্যুটিং স্পটে দেখা গিয়েছে। ইতিমধ্যেই ‘পৃথ্বীরাজ’এর শ্যুটিং আবার শুরু করেছেন অভিনেতা। প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারকে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। এছাড়াও অভিনেতার হাতে রয়েছে আনন্দ এল রাইয়ের অতরঙ্গি রে। সব মিলিয়ে বেজায় ব্যস্ত অক্ষয় কুমার। 

বন্ধ করুন