বাংলা নিউজ > বায়োস্কোপ > Bell Bottom: আকর্ষণীয় টিজারের সঙ্গে ছবি মুক্তির তারিখ জানালেন অক্ষয় কুমার
জুলাইতেই মুক্তি পাচ্ছে ‘বেল বটম’।
জুলাইতেই মুক্তি পাচ্ছে ‘বেল বটম’।

Bell Bottom: আকর্ষণীয় টিজারের সঙ্গে ছবি মুক্তির তারিখ জানালেন অক্ষয় কুমার

  • অক্ষয়ের ফ্যানেদের জন্য সুখবর। সিনেমাহলেই মুক্তি পাবে ‘বেল বটম’।

অক্ষয়ের ছবির মুক্তির অপেক্ষায় একপ্রকার হাপিত্যেশ করে বসে ছিলেন তাঁর অনুরাগীরা। সকাল সকাল খুশির খবর নিয়ে এল অক্ষয় কুমারের টুইট। অভিনেতা জানালেন কবে মুক্তি পাবে তাঁর স্পাই থ্রিলার ‘বেল বটম’। আর মাত্র এক মাস। ঠিক ধরেছেন, জুলাই মাসেই মুক্তি পেতে চলেছে অক্ষয়ের নতুন ছবি। 

খিলাড়ি কুমার তাঁর টুইটে লিখেছেন, ‘আমি জানি আপনারা বেল বটমের জন্য অধীরে অপেক্ষা করছিলেন। আজ ছবি মুক্তির তারিখ ঘোষণা করার সুযোগ পেয়ে আমিও খুব খুশি।’ সঙ্গে অক্ষয় তাঁর অনুরাগীদের নিশ্চিত করেছেন গোটা বিশ্বে বড় পরদাতেই মুক্তি পাবে এই ছবি। আপাতত ২৭ জুলাই দিনটি নির্ধারিত হয়েছে ছবি মুক্তির জন্য।

রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত এই ছবিতে আটের দশকের গল্প দেখতে পারবেন দর্শকরা। র-এজেন্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। বিপরীতে রয়েছেন বাণী কাপুর। এই ছবির মাধ্যমে সে সময়ের রেট্রো ফ্যাশনের এক ঝলকের স্বাদ পাবেন দর্শকেরা। সেই সময়কার অন্যতম ফ্যাশন বেল বটমকেও তুলে ধরা হয়েছে ছবিতে। সঙ্গে অক্ষয়ের মারকাটারি অ্যাকশন স্ট্যান্ট তো রয়েইছে। মাঝে শওনা গিয়েছিল ‘ডিজনি+হটস্টার’-এ রিলিজ করবে ‘বেল বটম’। হটস্টার ছবির প্রযোজককে ১৫০ কোটি অফার করেছেন। তবে, এখনও এসব জল্পনায় জল ঢাললেন খোদ অভিনেতা। 

ছবির শ্যুটিংয়েও কম ঝক্কি পোহাতে হয়নি। শ্যুটের জন্য স্কটল্যান্ডে পৌঁছনোর পর সরকারি নিয়ম অনুসারে দুই সপ্তাহ কোয়ারানটিনে থাকতে হয়েছিল বেল বটম টিমকে। তারপর লোকসান বাঁচাতে নিজের তৈরি নিয়ম ভেঙে দু' শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়। শোনা যায়, খিলাড়ি কুমারের এনার্জি দেখে গোটা টিম উদ্বুদ্ধ হয়েছিল বেশি করে কাজ করতে। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’-এ তাঁর সঙ্গে দেখা যাবে হুমা কুরেশি এবং লারা দত্তকেও।

বন্ধ করুন