বাংলা নিউজ > বায়োস্কোপ > Akshay on Srikanth: 'এবার অভিনয়ের ক্লাস শুরু কর', 'শ্রীকান্ত' রাজকুমারকে বুদ্ধি অক্ষয়ের, কিন্তু কেন?

Akshay on Srikanth: 'এবার অভিনয়ের ক্লাস শুরু কর', 'শ্রীকান্ত' রাজকুমারকে বুদ্ধি অক্ষয়ের, কিন্তু কেন?

শ্রীকান্ত 'মাস্ট ওয়াচ' ছবি, মত অক্ষয়ের

Akshay on Srikanth: শ্রীকান্ত ছবি দেখে মুগ্ধ অক্ষয় কুমার! রাজকুমারের অভিনয়ের তারিফ করে বললেন কী?

সদ্যই মুক্তি পেয়েছে রাজকুমার রাও অভিনীত শ্রীকান্ত ছবিটি। এই ছবিতে উঠে এসেছে দৃষ্টিহীন ব্যবসায়ী শ্রীকান্ত বোল্লার কথা। এবার এই অনুপ্রেরণামূলক ছবিটি দেখে মুগ্ধ হয়ে গেলেন অক্ষয় কুমার। তারিফ করলেন শ্রীকান্তের। একই সঙ্গে একটি বিশেষ টিপসও দিলেন রাজকুমারকে।

শ্রীকান্ত দেখে কী বললেন অক্ষয়?

এদিন অক্ষয় কুমার শ্রীকান্ত ছবিটি দেখেন। আর সেই ছবি দেখে তিনি যে মুগ্ধ হয়েছেন সেই কথাই যেন তিনি সোশ্যাল মিডিয়ায় তুলে ধরলেন। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ খ্যাত অভিনেতা এদিন ইনস্টাগ্রামে শ্রীকান্ত ছবিটির একটি পোস্টার শেয়ার করে এই ছবির তারিফ করেন। শুধু তাই নয়, তিনি যে রাজকুমার রাওয়ের অভিনয় দেখে মুগ্ধ হয়েছেন সেই কথাও জানাতে ভোলেন না। এমনকি অভিনেতাকে সিনিয়র হিসেবে অভিনয়ের স্কুল খোলার পরামর্শ পর্যন্ত দেন।

আরও পড়ুন: মাত্র ২১ বছরেই আত্মহনন উঠতি অভিনেত্রীর, সুইসাইড নোটে নাম অভিনয়ের শিক্ষকের

আরও পড়ুন: পথকুকুরদের এবার রক্ষা করবে খোদ কালভৈরব! আসছে পারিয়া ২, প্রকাশ্যে পোস্টার

এদিন অক্ষয় কুমার তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে শ্রীকান্ত ছবিটি নিয়ে লেখেন, ' কোনও কিছুই অসম্ভব নয়। শ্রীকান্ত একটি অবশ্যই দেখা উচিত এমন ছবি। ছবিটা দেখে মজা এসে গেল।' এরপরই তিনি সহকর্মীর প্রশংসা করে লেখেন, 'রাজকুমার রাও এবার তো অভিনয় শেখানোর ক্লাস শুরু করে দে। তুই দুর্দান্ত এই ছবিতে।'

অক্ষয়ের পোস্ট
অক্ষয়ের পোস্ট

কেবল অক্ষয় কুমার নন। এই ছবিতে দুর্ধর্ষ অভিনয়ের জন্য সর্বস্তর থেকেই প্রশংসা পাচ্ছেন রাজকুমার। দর্শকরা তো বটেই, সমালোচকরা পর্যন্ত তাঁর অভিনয়ের প্রশংসা করেছেন।

শ্রীকান্ত ছবিটি প্রসঙ্গে

শ্রীকান্ত ছবিটিতে রাজকুমার রাও ছাড়াও আছেন জ্যোতিকা, আলায়া এফ, শরদ কেলকার, প্রমুখ। ৫ এপ্রিল এই ছবির ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে। রাজকুমার রাওয়ের এই ছবিটি গত ১০ মে মুক্তি পেয়েছে। এই ছবিটি প্রযোজনা করেছে টি সিরিজ এবং চক এন চিজ ফিল্ম প্রোডাকশন। তুষার হীরানন্দিনী এই ছবিটির পরিচালনা করেছেন।

আরও পড়ুন: ‘দেবুদা সেবার সঞ্চালক ছিল’, লেজেন্ডসের মঞ্চে অনীক - দেবজিৎ ভাসলেন নস্টালজিয়ায়, ফিরল সারেগামাপা-র সোনালি দিনের স্মৃতি

কিন্তু কে এই শ্রীকান্ত? শ্রীকান্ত বোল্লা হলেন একজন ভারতীয় উদ্যোগপতি। তিনি বোলান্ট ইন্ডাস্ট্রিজের প্রতিষ্ঠাতা। তিনি ১৯৯২ সালে জন্মগ্রহণ করেছেন। কৃষক পরিবারে জন্মান্ধ হয়ে জন্মিয়েও সমস্ত প্রতিকূলতাকে জয় করেছেন তিনি। তৈরি করেছেন তাঁর এই বিরাট সাম্রাজ্য। তাঁর এই সংস্থা পরিবেশবান্ধব জিনিস উৎপাদন করে থাকে। একই সঙ্গে বিভিন্ন রকমের বিশেষ ভাবে সক্ষম মানুষদের সাহায্য করে থাকে।

বায়োস্কোপ খবর

Latest News

‘মনে হচ্ছিল যে আর বাঁচব না’, এখনও কাঁপছেন কাঞ্চনজঙ্ঘায় থাকা ৭ মাসের অন্তঃসত্ত্বা নিট প্রশ্ন ফাঁস কাণ্ডে দুর্নীতি হয়েছে, মানল কেন্দ্র, বড় বার্তা পরীক্ষার্থীদের হাসপাতালে ভর্তি সন্ধ্য়া রায়! রয়েছে বুকে অস্বস্তি, কেমন আছেন প্রবীণ অভিনেত্রী? রবিবার ১০ কোটি ঘরে তুলল চান্দু চ্যাম্পিয়ন, তিনদিনে মোট কত আয় হল কার্তিকের ছবির কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনার পরই রেলমন্ত্রীর সঙ্গে কথা CM-এর, করলেন বড় ঘোষণা আন্তর্জাতিক মহাকাশ স্টেশনে জরুরি অবস্থা! খবর দিতে গিয়ে যা বলল NASA ‘বলি বাচ্চা বউ’! দিদি নম্বর ১-এ এলেন শ্রুতি-স্বর্ণেন্দু, বয়সের কত ফারাক দুজনের? অবিলম্বে রাজভবন থেকে সব পুলিশকে সরাতে হবে, রাজ্যপালের নির্দেশে তোলপাড় কাণ্ড আদতে কেমন ছিল যীশু খ্রিস্টের ছোটবেলা? ১,৬০০ বছর পুরনো পাণ্ডুলিপি বলছে অন্য গল্প শাহের বৈঠকের ২৪ ঘণ্টার মধ্যে রিয়াসির হামলার তদন্তে NIA, ফোর্সের জালে ১ জঙ্গি

T20 WC 2024

BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা হামারা নেতা ক্যায়সা হো… নিউইয়র্কের ভক্তদের স্লোগানে কোহলির চমকপ্রদ প্রতিক্রিয়া টি২০ বিশ্বকাপের সুপার ৮-এ কবে কখন খেলবে বাংলাদেশ, USA? জানুন সব ম্যাচের সময়সূচি এবার বাংলাদেশের মুখোমুখি হবে ভারত, T20 WC সুপার ৮-এ কবে কবে মাঠে নামবেন রোহিতরা? আমাদের ভালো খেলোয়াড় আছে, কিন্তু দল হিসেবে… পাকিস্তান টিম নিয়ে কি বিরক্ত বাবর! T20 WC 2024 BAN vs NEP: নেপালের বিরুদ্ধে ১০৬ অলআউট! লজ্জার ইতিহাস গড়ল বাংলাদেশ T20 WC 2024: স্কটল্যান্ডের বিরুদ্ধে ৬টি ক্যাচ ফস্কাল অজিরা, গড়ল লজ্জার নজির PAK vs IRE: বিপর্যস্ত পাক ব্যাটিং,শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে গম্ভীরের নাম জুনের শেষে ঘোষণা হতে পারে- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.