বাংলা নিউজ > বায়োস্কোপ > রাম মন্দির তৈরিতে অনুদান দিলেন অক্ষয়, ভক্তদের কাছ রাখলেন বিশেষ আবেদন
অক্ষয় কুমার 
অক্ষয় কুমার 

রাম মন্দির তৈরিতে অনুদান দিলেন অক্ষয়, ভক্তদের কাছ রাখলেন বিশেষ আবেদন

  • জয় শ্রীরাম ধ্বনি দিয়ে এদিন খিলাড়ি কুমার জানালেন, এবার আমাদের সময় কিছু করে দেখানোর। 

অনুরাগীদের কাছে অযোধ্যার রাম মন্দির গড়তে অনুদান দেওয়ার আর্জি রাখলেন অক্ষয় কুমার। রবিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো বার্তা পোস্ট করে এই আবেদন রাখলেন অভিনেতা। এদিন ১.৫০ মিনিটের একটি ভিডিয়ো শেয়ার করে হিন্দু মহাকাব্য রামায়ণের একটি কাহিনি অনুরাগীদের সামনে পেশ করেন খিলাড়ি কুমার। 

তিনি ভিডিয়োর শুরুতেই জানান, গতকাল রাতে তাঁর মেয়ে নিতারাকে তিনি রামায়ণের একটি কাহিনি শোনাচ্ছিলেন। সেই গল্পে এক খুদে কাঠবেড়ালি রাম সেতু গড়তে নিজের অবদান দেওয়ার পরিকল্পনা করছিল, যাতে ভগবান শ্রীরাম দ্রুত সীতা মা'কে উদ্ধার করতে লঙ্কা পৌঁছাতে পারেন। এই কাহিনির থেকে সকলের অনুপ্রেরণা নেওয়া উচিত, এবং রাম মন্দির নির্মাণে নিজেদের সাধ্যমতো অনুদান দেওয়া উচিত বলে জানান অক্ষয় কুমার। তিনি জোর গলায় বলেন, 'আজ আমাদের সময় কিছু করে দেখানোর। ভগবান রামের সুবিশাল মন্দির তৈরি হচ্ছে। আমাদের মধ্যেই কিছুজনকে বানর হতে হবে, কাউকে কাঠবেড়ালি হতে হবে…আর এই ঐতিহাসিক উদ্যোগকে সফল করে তুলতে হবে। আমি আমার তরফ থেকে যথাসাধ্য সাহায্য করছি, আপনারাও করুন যাতে ভবিষ্যত প্রজন্মকে আমরা অনুপ্রাণিত করতে পারি প্রভু শ্রীরামের দেখানো পথে চলতে'।

এই ভিডিয়োর ক্যাপশন হিসাবে টুইটারে আক্কি লেখেন- ‘এটা খুব খুশির খবর যে অযোধ্যায় ঐতিহাসিক রাম মন্দির তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। এবার আমাদের সময় এসেছে সাধ্যমতো অনুদান দেওয়ার। আমি শুরু করলাম, আশা করছি আপনারাও যোগ দেবেন… জয় শ্রী রাম’। 

রাম মন্দির গঠনের জন্য অনুদান সংগ্রহের কাজ শুরু হয়েছে গত ১৫ জানুয়ারি, চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। দেশের ৫২৫,০০০ গ্রাম থেকে সংগ্রহ করা অর্থ ৪৮ ঘন্টার মধ্যে ব্যাঙ্কে জমা দিয়ে পৌঁছে যাবে রাম মন্দির গঠনের জন্য তৈরি তহবিলে। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ শুক্রবার এই তহবিলে ৫ লক্ষ ১০০ টাকা দান করেছেন। অক্ষয় কী পরিমাণ অর্থ রাম মন্দির তৈরিতে দিয়েছেন তা অবশ্য খোলসা করেননি। 

বন্ধ করুন