বাংলা নিউজ > বায়োস্কোপ > অযোধ্যায় ‘রাম সেতু’র শ্যুটিং করতে চান অক্ষয়, যোগীর কাছে অনুমতি চেয়ে বিশেষ বৈঠক
একান্ত আলাপচারিতায় অক্ষয় কুমার ও যোগী আদিত্যনাথ 
একান্ত আলাপচারিতায় অক্ষয় কুমার ও যোগী আদিত্যনাথ 

অযোধ্যায় ‘রাম সেতু’র শ্যুটিং করতে চান অক্ষয়, যোগীর কাছে অনুমতি চেয়ে বিশেষ বৈঠক

  • গত মঙ্গলবার মুম্বইয়ে যোগী আদিত্যনাথের সঙ্গে নৈশভোজের আড্ডায় রাম সেতুর শ্যুটিংয়ের অনুমতি চেয়েছেন অক্ষয়, জানাল মুখ্যমন্ত্রীর দফতর। 

গত মঙ্গলবার মুম্বইয়ে নৈশভোজের আড্ডায় একসঙ্গে দেখা গিয়েছিল অক্ষয় কুমার ও যোগী আদিত্যনাথকে। কী নিয়ে আলোচনা হয়েছে দু-জনের সেই নিয়ে নানান জল্পনা-কল্পনা শোনা যাচ্ছিল। অবশেষে শুক্রবার মুখ্যমন্ত্রীর দফতরের তরফে জানানো হল অযোধ্যায় নিজের আসন্ন ছবি ‘রাম সেতু’র শ্যুটিংয়ের অনুমতি চেয়েছেন খিলাড়ি কুমার। 

মঙ্গলবার রাতে মুম্বইয়ের পাঁচাতারা হোটেল ট্রিডেন্টে  ৯-টা নাগাদ যোগী আদিত্যনাথের সঙ্গে সাক্ষাত্ করতে পৌঁছেছিলেন অক্ষয়। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য কালো ফর্ম্যাল শার্ট ও ঘন ধূসর প্যান্টে পাওয়া গেল আক্কিকে, সঙ্গে পায়ে ছিল স্নিকার্স।

রাম সেতুর শ্যুটিংয়ের অনুমতি চাওয়ার পাশাপাশি মাসখানেক আগে উত্তর প্রদেশে দেশের গৌতম বুদ্ধ নগর জেলায় দেশের বৃহত্তম ফিল্ম সিটি তৈরির ঘোষণা করেছিলেন যোগী আদিত্যনাথ, সেই বিষয় নিয়েই এদিনের নৈশভোজের আড্ডায় আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। নয়ডা ও গ্রেটার নয়ডা মিলিয়ে তৈরি হবে এই ফিল্ম সিটি।

দিওয়ালিতে ‘রাম সেতু’র আনুষ্ঠানি্ক ঘোষণা সেরেছিলেন অক্ষয় কুমার। পাশাপাশি ছবির ফার্স্ট লুক পোস্টারও প্রকাশ্যে এনেছিলেন খিলাড়ি কুমার। ‘রাম সেতু’র পরিচালনায় রয়েছেন অভিষেক শর্মা। রাম সেতু মিথ নাকি বাস্তব সেটাই এই ছবিতে খোঁজার চেষ্টা করবেন আক্কি, অন্তত তাই বলছে ছবির পোস্টার। পোস্টারে অক্ষয়কে ট্রাভেলার হিসেবে শার্টে এবং কার্গো ট্রাউজার, কাঁধে ছোট ঝোলানো ব্যাগে নিয়ে দেখা যাচ্ছে। মাথায় চুল বেশ লম্বা দেখাচ্ছে। গলায় জড়ানো গেরুয়া বসন, আর পিছনে সমুদ্রের উপর তীর-ধনুক হাতে রামের প্রতিচ্ছবি ভেসে উঠছে।

অক্ষয় সেই সময় ঘোষণা করেন, ‘আসুন আমরা সমস্ত ভারতীয়দের চেতনায় রাম আদর্শকে জীবিত রাখার চেষ্টা করি- আগামী প্রজন্মকে সংযুক্ত করবে এমন একটি সেতু তৈরি করে। এই বিশাল কাজটি এগিয়ে নিয়ে যাওয়ার আমাদের বিনীত এক প্রচেষ্টা-#রামসেতু’।

সূত্রের খবর শীঘ্রই মুখ্যমন্ত্রীর দফতর থেকে অযোধ্যায় ছবির শ্যুটিংয়ের অনুমতি দেওয়ার আনুষ্ঠানিক প্রক্রিয়া শুরু হবে। ওটিটি প্ল্যাটফর্মে শেষ মুক্তি পেয়েছে অক্ষয়ের লক্ষ্মী, যা পুরোপুরি ব্যর্থ। ‘বেলবটম’-এর শ্যুটিং শেষ করে আপতত আনন্দ এল রাইয়ের অতরঙ্গি রে-র শ্যুটিং করছেন অক্ষয়। এছাড়াও আক্কির হাতে রয়েছে ‘পৃথ্বীরাজ’। এই ছবিতে প্রাক্তন বিশ্ব সুন্দরী মানুষী চিল্লারকে তাঁর বিপরীতে অভিনয় করতে দেখা যাবে। 

বন্ধ করুন