বাংলা নিউজ > বায়োস্কোপ > Hera Pheri Sequel: ‘আবার একটু হেরা ফেরি করি?’ সুনীলকে এ কী বললেন অক্ষয়? নতুন ছবির খোলা ইঙ্গিত নাকি
‘হেরা ফেরি’ ছবির দৃশ্য। 

Hera Pheri Sequel: ‘আবার একটু হেরা ফেরি করি?’ সুনীলকে এ কী বললেন অক্ষয়? নতুন ছবির খোলা ইঙ্গিত নাকি

  • Akshay Kumar and Suniel Shetty: অক্ষয়ের জন্মদিনে শুভেচ্ছা জানালেন সুনীল। আর তার সূত্রেই ফেরা সুপারহিট ছবির সিক্যুয়েলের ইঙ্গিত। 

আবার কি ফিরছে ‘হেরা ফেরি’? অক্ষয় কুমার নাকি তেমনই ইঙ্গিত দিয়েছেন। সেটিও আবার দিয়েছেন সুনীল শেট্টির কথার উত্তরে। ঘটনাটা কী?

সম্প্রতি ছিল অক্ষয় কুমারের জন্মদিন। সেই দিনেই সোশ্যাল মিডিয়ায় অক্ষয়কে শুভেচ্ছা জানিয়েছেন সুনীল। কিন্তু সেটি যে কোনও সাধারণ উপায়ে বা ভাষায় নয়, তার মধ্যেও রয়েছে ইঙ্গিত। কী বলেছেন সুনীল।

সোশ্যাল মিডিয়ায় সুনীল লিখেছেন, ‘রাজু, হ্যাপি বার্থডে রে বাবা। হ্যাভ আর গ্রেট ওয়ান’। (Hey Rajuuuuu! Happy birthday re baba. Have a great one. @akshaykumar have a great one.) এর উত্তরে অক্ষয় লিখেছেন, ‘শ্যাম ভাই, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। আবার একটু হেরা ফেরি করে নিই?’ (Shyam bhai, thank you for the wishes. Phir thodi hera pheri kar le?)

এ প্রসঙ্গে বলে রাখা দরকার প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরা ফেরি’তে এই দুই অভিনেতার অভিনীত চরিত্রের নাম ছিল শ্যাম এবং রাজু। হিন্দি কমেডি সিনেমার ইতিহাসে এই ছবি বিরাট গুরুত্বপূর্ণ একটি নাম হিসাবে লেখা থাকবে। আর সেই কারণেই এটির সিক্যুয়েল নিয়ে সব সময়েই দর্শকদের মধ্যে আগ্রহ ছিল।

এর আগেই ‘হেরা ফেরা’র দু’টি সিক্যুয়েল নির্মিত হয়েছে। কিন্তু ‘হেরা ফেরি’র মতো জনপ্রিয় কোনওটিই হয়নি। তার পরেই আর ছবির নতুন কোনও পর্ব তৈরি নিয়ে কথা এগোয়নি।

কিন্তু গত কয়েক মাস ধরে শোনা যাচ্ছে, এই ছবির আবার এক নতুন পর্ব আসতে চলেছে। আর তারই ইঙ্গিত অক্ষয়ের বক্তব্যে রয়েছে, তেমনই বলছেন অনেকে। তবে এ সঙ্গে সঙ্গেই উঠে এসেছে আও একটি প্রশ্ন। যদি ‘হেরা ফেরি’র নতুন একটি পর্ব তৈরি হয়, তাহলে কি পরেশ রাওয়ালও থাকবেন সেখানে? কারণ সকলেই জানেন, তাঁকে ছাড়া ‘হেরা ফেরি’র গল্প অসম্পূর্ণ।

বন্ধ করুন